Image default
খেলা

ব্রনি জেমস ইউএসসি ছেড়ে এনসিএএ ট্রান্সফার পোর্টালে প্রবেশ করবে বলে আশা করা হচ্ছে: রিপোর্ট

বাস্কেটবল সাংবাদিক ডিক ওয়েইসের মতে, লস অ্যাঞ্জেলেস লেকার্স তারকা লেব্রন জেমসের ছেলে ব্রনি জেমস, সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে এক সিজন পরে এনসিএএ ট্রান্সফার পোর্টালে প্রবেশ করার পরিকল্পনা করেছেন।

ট্রোজান থেকে জেমসের প্রত্যাশিত প্রস্থান টিমের প্রধান কোচ, অ্যান্ডি এনফিল্ড, এসএমইউতে একই কাজ নেওয়ার পরে আসে। এনফিল্ড 11 মৌসুমের জন্য USC-এর প্রধান কোচ ছিলেন।

ট্রোজানরা এই মৌসুমে 15-18 (Pac-12 খেলায় 8-12) শেষ করেছে এবং তাদের প্রতিভা থাকা সত্ত্বেও NCAA টুর্নামেন্টে বার্থ অর্জন করতে পারেনি।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেসে 10 ডিসেম্বর, 2023-এ লং বিচ স্টেটের বিরুদ্ধে খেলার দ্বিতীয়ার্ধের সময় ডানদিকে, তার বাবা লেব্রন জেমস ডানদিকে ইউএসসি গার্ড ব্রনি জেমস, বাঁদিকে বল পাস করছেন। (এপি ফটো/মার্ক জে. টেরেল)

জেমস তার সত্যিকারের নতুন মৌসুমে 25টি গেম খেলেছেন, যার মধ্যে ছয়টি শুরু হয়েছে। মাঠ থেকে 36.6% শুটিং করার সময় তার গড় 4.8 পয়েন্ট, 2.8 রিবাউন্ড এবং 2.1 অ্যাসিস্ট।

জুলাইয়ে দলের অফসিজন ওয়ার্কআউটের সময় হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হওয়ার পর জেমস ট্রোজানদের মৌসুমের প্রথম আটটি খেলা মিস করেন। ফিরে আসার পর তিনি সীমিত মিনিট খেলেছেন।

লেব্রন জেমস বলেছেন যে তার ছেলে ব্রনিকে ইউএসসিতে খেলতে দেখে তাকে ‘উদ্বেগ’ দেয়

তিনি লং বিচ স্টেটের বিরুদ্ধে অভিষেক করেন এবং তিনটি রিবাউন্ড, দুটি অ্যাসিস্ট এবং দুটি স্টিলের সাহায্যে চার পয়েন্ট কমে যান। ব্লক করা শটে জেমসকেও ঠিক তার বাবার মতোই দেখাচ্ছিল, কারণ সে তার প্রতিপক্ষকে পিছন থেকে ধাওয়া করে তাকে চওড়া ঘুষি মেরেছিল।

ব্রনি জেমস রক্ষা করেন

লস অ্যাঞ্জেলেসে 10 ডিসেম্বর, 2023-এ একটি খেলার প্রথমার্ধে লং বিচ স্টেট গার্ড জ্যাডন জোনসকে পাস করার চেষ্টা করছেন দক্ষিণ ক্যালিফোর্নিয়ার গার্ড ব্রনি জেমস, বামে। (এপি ফটো/মার্ক জে. টেরেল)

লস অ্যাঞ্জেলেসের সিয়েরা ক্যানিয়নে তার উচ্চ বিদ্যালয়ের দিন থেকেই জেমসের জন্য প্রত্যাশাগুলি উচ্চ ছিল। তিনি হাই স্কুল থেকে চার তারকা নিয়োগ পেয়েছিলেন, এবং On3 তাকে তার 2023 ক্লাসের জন্য দেশে 25 নম্বরে স্থান দিয়েছে।

সব কিছু ঠিক থাকলে জেমস তার রুকি মরসুমের পরে এনবিএ খসড়ার জন্য ঘোষণা করবেন বলে জল্পনা রয়েছে।

ব্রনি জেমস বনাম ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়

লস অ্যাঞ্জেলেসের পাওলি প্যাভিলিয়নে 24 ফেব্রুয়ারি, 2024-এ ইউসিএলএ ব্রুইন্সের বিরুদ্ধে খেলা চলাকালীন ইউএসসি ট্রোজানরা ব্রনি জেমসকে পাহারা দিচ্ছে। (Getty Images এর মাধ্যমে Tapia/Sportswire আইকন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জেমস এখনও তার উদ্দেশ্য ঘোষণা করতে পারেনি, যদিও ট্রান্সফার পোর্টালে প্রবেশ করা কলেজে অন্য কোথাও নতুন করে শুরু করার ইচ্ছাকে নির্দেশ করতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

পারডু বনাম টেনেসি ভবিষ্যদ্বাণী: মার্চ ম্যাডনেস বাছাই, মতভেদ

News Desk

এমবাপ্পে একটি অবিশ্বাস্য চুক্তি প্রস্তাব পেয়েছিলেন

News Desk

ভারতের কোচের ভূমিকায় রাহুল দ্রাবিড়

News Desk

Leave a Comment