Image default
খেলা

অবসরপ্রাপ্ত ঈগল তারকা জেসন কেলস ESPN-এর “সোমবার নাইট কাউন্টডাউন”-এ যোগ দিয়েছেন।

জেসন কেলস তার প্রথম পোস্ট-এনএফএল গিগ আছে।

সম্প্রতি অবসরপ্রাপ্ত ফিলাডেলফিয়া ঈগলস সেন্টার তার 13 বছরের এনএফএল ক্যারিয়ারে সাতটি প্রো বোল নির্বাচন এবং একটি সুপার বোল রিং অর্জন করেছে। পথের মধ্যে, ঈগলের মুখগুলির মধ্যে একজন — তার ছোট ভাই এবং “নিউ হাইটস” পডকাস্ট সহ-হোস্ট ট্র্যাভিস কেলস, ​​কানসাস সিটি চিফসের স্টার টাইট এন্ড যিনি পপ তারকা টেলর সুইফটের সাথে ডেটিং করছেন — হয়ে উঠেছে লিগের সবচেয়ে স্বীকৃত নামগুলির মধ্যে একটি।

এখন জেসন কেলসি টেলিভিশনে চলে যাচ্ছেন। টাইমস জানতে পেরেছে যে তিনি ESPN এর “মন্ডে নাইট কাউন্টডাউন” এর লাইভ ব্রডকাস্ট ক্রুতে যোগ দেবেন, যা নেটওয়ার্কের “সোমবার নাইট ফুটবল” সম্প্রচারের প্রিক্যুয়েল।

ইএসপিএন, যা এখনও পদক্ষেপের ঘোষণা দেয়নি, মন্তব্য করতে অস্বীকার করেছে। আল রিয়াদি পত্রিকাই প্রথম খবর প্রকাশ করে।

গত মৌসুমে, “সোমবার নাইট কাউন্টডাউন” স্পোর্টস সেন্টারের অ্যাঙ্কর স্কট ভ্যান পেল্ট দ্বারা হোস্ট করা হয়েছিল, যার সাথে বিশ্লেষক রায়ান ক্লার্ক, মার্কাস স্পিয়ার্স এবং রবার্ট গ্রিফিন III যোগ দিয়েছিলেন।

কেলস সিনসিনাটির একজন লাইনব্যাকার ছিলেন এবং 2011 খসড়ায় ঈগলদের ষষ্ঠ রাউন্ড বাছাই করেছিলেন তিনি 2014 সালে তার প্রথম প্রো বোল তৈরি করেছিলেন এবং তার সর্বশেষতম মৌসুমে।

জেসন কেলস 8 ফেব্রুয়ারি, 2019-এ ফিলাডেলফিয়া মিউজিয়াম অফ আর্টের সামনে ঈগলস সুপার বোল বিজয় কুচকাওয়াজের সময় বক্তৃতা করছেন।

(অ্যালেক্স ব্র্যান্ডন/অ্যাসোসিয়েটেড প্রেস)

সুপার বোল LII-তে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের বিরুদ্ধে ঈগলদের জয়ের পর, কেলস দলের প্যারেডে একজন মামারের মতো পোশাক পরে এবং যুগে যুগে NSFW বিজয়ী বক্তৃতা দিয়ে জাতীয় দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি বন্য, পাগল লোক হিসাবেও পরিচিত হতে পারেন যিনি এই বছরের শুরুতে AFC চ্যাম্পিয়নশিপ ম্যাচের সময় একটি টি-শার্ট পরেছিলেন এবং সুইফটের মতো একই ভিআইপি স্যুটে বিয়ার পান করেছিলেন বা যিনি রেসেলম্যানিয়াতে ঈগলসের প্রাক্তন সতীর্থ লেন জনসনের সাথে রিংয়ে ঝাঁপিয়েছিলেন এর আগে ফিলাডেলফিয়ায় 40. এই মাস.

কেলস আরও বাস্তবসম্মত দিকও দেখিয়েছিলেন, যেমন তিনি ট্র্যাভিসকে বলেছিলেন, “আমি লাইন অতিক্রম করেছি” কারণ তিনি ফেব্রুয়ারিতে সুপার বোল LVIII-এর সাইডলাইনে চিফস কোচ অ্যান্ডি রিডের কাছে মেজাজ হারিয়েছিলেন।

“আমি অন্য কিছু হওয়ার চেষ্টা করছি না, এবং আমি মনে করি ভক্তরা, বিশেষ করে ফিলাডেলফিয়ায়, আমি মনে করি এটি একটি ‘বাস্তব’ সম্পর্ক।” আমি পারি, এবং বড় মাথা বা অন্য কিছু পাওয়ার চেষ্টা করতে পারি না কারণ আমার অবশ্যই মাথা নেই। এবং যতটা সম্ভব বাস্তব উপায়ে ভক্তদের সাথে যোগাযোগ করুন। আমি মনে করি তারা এতে সাড়া দেয়।”

Source link

Related posts

বল টেম্পারিং নিয়ে মুখ খুললেন বোপারা

News Desk

গল টেস্ট: রেকর্ড জয়ের স্বপ্নে পঞ্চম দিনের অপেক্ষায় পাকিস্তান

News Desk

লেকার্সের স্পেন্সার ডিনউইডি কীভাবে নেট থেকে তার প্রস্থান ‘ভুল চরিত্র’ করা হয়েছিল সে সম্পর্কে বাতাস পরিষ্কার করেছেন

News Desk

Leave a Comment