Image default
খেলা

লেকার্স বনাম নাগেটস গেম 5 ভবিষ্যদ্বাণী: সোমবারের জন্য এনবিএ প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

এতে 11টি গেম লেগেছিল, কিন্তু লেকাররা শেষ পর্যন্ত নাগেটসের কাছে তাদের হারের ধারার অবসান ঘটিয়েছে, তাদের প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে হোমে গেম 4, 119-108 জিতেছে।

লেব্রন জেমস খেলার প্রথম বাস্কেট গোল করেন এবং 30 পয়েন্ট নিয়ে তার দলকে নেতৃত্ব দেন। লেকার্সের জয়টি একটি ঘনিষ্ঠ সমাপ্তি ছিল, কারণ তারা শেষ পর্যন্ত দুটি সম্পূর্ণ অর্ধেক একত্রিত করেছিল।

সোমবার রাতে গেম 5 অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে, সিরিজটি ডেনভারে ফিরে আসে কারণ নাগেটস চূড়ান্ত ধাক্কা দিতে চায়। ডেনভার 7.5-পয়েন্ট প্রিয় হিসাবে খোলা হয়েছে, এবং কিছু স্পোর্টসবুক এখন লাইনটিকে -7 এ সামঞ্জস্য করছে।

যদিও উভয় দলই সিরিজে 2-2-এ টাই আছে, অন্য একটি কোণ বাজি ধরার জন্য আরও সামঞ্জস্যপূর্ণ বলে প্রমাণিত হয়েছে।

লেকার্স বনাম নাগেটস মতভেদ

TeamSpreadMoneylineTotalলেকারস+7.5 (-112)+245o217 (-108)টুকরা-7.5 (-108) -305u217 (-112) ড্রাফ্টকিংসের মাধ্যমে অডস

লেকার বিশ্লেষণ

গেম 4 জেতার পাশাপাশি, লেকাররা এমন কিছু করেছে যা তারা সিরিজে করেনি। তারা অবশেষে 46-40 স্কোর দ্বারা রিবাউন্ডিং যুদ্ধে জয়লাভ করে, অ্যান্টনি ডেভিস 23টি বোর্ডের সাথে নেতৃত্ব দিয়েছিলেন।

লস অ্যাঞ্জেলেস পয়েন্ট গার্ড ডি’অ্যাঞ্জেলো রাসেলের কাছ থেকেও অনেক উন্নত পারফরম্যান্স পেয়েছে, যিনি 8-এর-15-এ 21 পয়েন্ট অর্জন করেছিলেন, রাসেল কার্যত অদৃশ্য ছিলেন, কারণ তিনি একটি পয়েন্ট স্কোর করতে ব্যর্থ হন।

একটি জিনিস যা যথেষ্ট মনোযোগ পায় না তা হ’ল লেকাররা ঘের প্রতিরক্ষায় কাজ করে। গেম 1-এ নুগেটসকে 15টি 3-পয়েন্টার দেওয়ার পর থেকে, ডেনভার পরবর্তী তিনটি গেমে গড়ে সাতটি 3-পয়েন্টার করেছে৷

দ্য লেকার্স প্রকৃতপক্ষে সেরা শ্যুটিং দল হয়েছে, মাঠের গোল শতাংশে (49.9%) প্লেঅফের সমস্ত দলের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে নুগেটস 46%-এ অষ্টম স্থানে রয়েছে।

যাইহোক, এই সিরিজের মূল পরিসংখ্যান হল যে লেকার্স নুগেটসের 41 মিনিট এবং 53 সেকেন্ডের তুলনায় 136 মিনিট এবং ছয় সেকেন্ডের জন্য নেতৃত্ব দিয়েছে। তবুও, একরকম, লেকাররা নিজেদের 3-1 পিছিয়ে খুঁজে পায়।

নাগেটস বিশ্লেষণ

আপনি যখন একটি দলকে পরাজিত করেন 11 বার, তখন সর্বদা আত্মতুষ্টির সুযোগ থাকে।

নুগেটস সাধারণত লেকারদের ছাড়িয়ে গেছে, যারা গেমের দ্বিতীয়ার্ধে ক্লান্ত হয়ে পড়ে।

ডেনভার কোচ মাইকেল ম্যালোন একজন চমৎকার ম্যাচসেটার, যখন জুরি এখনও লেকার্সের ডারভিন হ্যামের বাইরে।

মনে হচ্ছে নাগেটস বরং একটি পাল্টা দল হবে, প্রয়োজনীয় পরিবর্তন করার আগে লেকারদের হাত দেখানোর জন্য অপেক্ষা করছে। ফলস্বরূপ, নাগেটসের বাড়িতে গেম 5-এ যাওয়ার বিষয়ে অনিশ্চিত হওয়ার কোনও কারণ নেই।

সব মিলিয়ে তারাই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন।

জামাল মারে লেকারদের সাথে নাগেটস সিরিজে কোর্ট থেকে লড়াই করেছিলেন। গেটি ইমেজ

ডেনভার আশা করছে জামাল মারে সুস্থ থাকবেন, পয়েন্ট গার্ড বিবেচনা করে বাঁ বাছুরের স্ট্রেনের আঘাতের রিপোর্টে রয়েছে। ভাল খবর হল মারের অবস্থা প্রশ্নবিদ্ধ এবং প্রশ্নবিদ্ধ উভয়ই, তাই তার খেলার সম্ভাবনা তুলনামূলকভাবে বেশি।

খারাপ খবর হল তিনি এই সিরিজে মাঠের থেকে মাত্র 38% এবং ঘের থেকে 21% শুটিং করছেন। নিয়মিত মৌসুমে, তিনি মেঝে থেকে 48.1% এবং তার 3-পয়েন্টারে 42.5% গুলি করেছিলেন।

লেকার্স বনাম নাগেটস পিক

এনবিএ হল একটি চলমান খেলা, এবং নাগেটগুলি একবার গরম হয়ে গেলে, তাদের ধীর করা কঠিন৷ লেকাররা এটি সম্পর্কে ভাল জানেন, তাই এই গেমগুলিতে দ্রুত শুরু করা অপরিহার্য।

বড় চ্যালেঞ্জ, অবশ্যই, পুরো 48 মিনিটের জন্য সেই শুরু বজায় রাখা। গেম 4 লেকারদের তাদের সম্পূর্ণ প্রচেষ্টা দেওয়ার ক্ষমতার উপর আস্থা দিতে হবে।

কিন্তু এখন প্রতিকূল পরিবেশে রাস্তায় একই প্রচেষ্টার পুনরাবৃত্তি করতে হবে তাদের। তারা আরও অভিজ্ঞ দল এবং দ্রুত প্রতিক্রিয়ার সময় নিয়ে কীভাবে পারফর্ম করবে তা নিয়েও উদ্বেগ রয়েছে।

প্রসঙ্গত, মাইল হাই সিটিতেও তাদের উচ্চতা মোকাবেলা করতে হয়।

NBA নেভিগেশন বাজি?

যাইহোক, যখন আমি এখনও +7.5 আন্ডারডগ হিসাবে লেকারদের দিকে ঝুঁকছি, একটি ভাল খেলা হবে +4.5-এ হাফটাইম রেঞ্জে লেকারদের লক্ষ্য করা।

আমাদের অ্যাকশন ল্যাবস ডাটাবেস অনুসারে, লস অ্যাঞ্জেলেস এই পোস্ট সিজনে স্প্রেডের বিরুদ্ধে একটি নিখুঁত 5-0, যার মধ্যে নিউ অরলিন্সের বিরুদ্ধে একটি প্লে-ইন ম্যাচও রয়েছে৷

আপনি যদি লেকারদের জন্য রুট করতে যাচ্ছেন, তাহলে খেলার শেষ পর্যায়ে ক্লান্ত হওয়ার আগে তারা যখন তাদের সেরা অবস্থায় থাকে তখন তা করাটা বোধগম্য হয়।

তিনি চয়ন করেন: লেকার্স 1H +4.5 (-118, ফ্যানডুয়েল)

Source link

Related posts

ইএসপিএন তারকা স্টিভেন স্মিথ ভোটারদের সম্পর্কে মন্তব্যের বিষয়ে হিলারি ক্লিনটনকে প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘শেষ জিনিসটি আপনার করা উচিত’

News Desk

লুকাস জিওলিটো বিবাহবিচ্ছেদ ঘোষণা করার পর থেকে প্রাথমিকভাবে একটি রুক্ষ প্যাচ ছিল

News Desk

ইয়াঙ্কিজ আউটফিল্ডার গেরিট কোল একটি ইতিবাচক পুনর্বাসন পদক্ষেপ নিতে প্রস্তুত

News Desk

Leave a Comment