Image default
খেলা

প্রাক্তন দেশপ্রেমিক তারকা জ্যাক জোনস সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে নিউ ইংল্যান্ডের ভক্তদের আক্রমণ করেছেন

প্রাক্তন প্যাট্রিয়টস খেলোয়াড় জ্যাক জোনস উইকএন্ডে এক্স-এ একাধিক পোস্টে নিউ ইংল্যান্ড ফুটবল ভক্তদের প্রতি তার অনুভূতির কোনও গোপন কথা রাখেননি।

সূক্ষ্ম মন্তব্যগুলি প্রথমে জাগুয়ারদের দ্বারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা প্রাক্তন প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক ম্যাক জোনসের একটি ভিডিও থেকে উদ্ভূত হয়েছিল, যেখানে তিনি আরও সুখী এবং আরও আরামদায়ক ছিলেন।

এটি জোন্সের কাছ থেকে একটি প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে, যিনি লিখেছেন “তারা বলেছিল যে ম্যাককে জ্যাক্সে আরও সুখী দেখাচ্ছে তিনি NE ছিলেন, বিল NE একজন ভক্ত নন x1000000000000” এর পরে একটি অস্বীকৃতিমূলক ইমোজি রয়েছে৷

জ্যাক জোনস X-এ পোস্টের একটি সিরিজ লিখেছিলেন যা প্যাট্রিয়টস ভক্তদের দিকে লক্ষ্য করে বলে মনে হয়েছিল। গেটি ইমেজ

মন্তব্যটি অবশ্যই প্যাট্রিয়টস অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে যারা এটির প্রশংসা করেনি, কারণ জোন্স একটি দ্বিতীয় পোস্ট করেছেন যা অন্যদের অনেককে নেতৃত্ব দিয়েছে।

“প্যাটস ভক্তরা এই মন্তব্যটি পছন্দ করেনি LOL আপনি যেমন বিশ্ব চালাচ্ছেন এবং খেলোয়াড়রা (f–k) করেন না (f–k).. খেলোয়াড়রা (f–k) উঠে যান এবং ইয়াল বিশ্বকে চালান না এমনভাবে অভিনয় করা বন্ধ করুন৷ ” Yall করবে একই অনুভূতি (আমি বলার চেষ্টা করেছি ম্যাক ভুগছে) একটি আবর্জনার মরসুম থেকে..) “আমাকে একটি অনুরাগীকে একটি NFL গেম জিততে দিন।”

তারপরে তিনি ভক্তদেরকে আবর্জনা বলে অভিহিত করেন কারণ তারা “যে কোনো রোস্টারে যে কোনো ফুটবলারের চেয়ে ভালো করতে পারে এমন আচরণ করে” এবং বলে যে তাদের খেলোয়াড়দের বিকাশের জন্য সময় এবং সমর্থন দেওয়া উচিত।

“একদিন আপনি ম্যাককে ভালোবাসবেন এবং পরের দিন আপনি তাকে ঘৃণা করবেন.. একদিন আপনি জ্যাককে ভালোবাসবেন কিন্তু পরের দিন আমি একজন অপরাধী বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছি.. রাইডার জাতি সমস্ত উত্থানের মধ্য দিয়ে দাঁড়িয়ে আছে এবং আপনি এখানে ভক্ত হওয়ার পর থেকে নিচে নেমে এসেছে” জোন্স পোস্ট করেছেন: “কেন আমার কাছে ভালো কিছু বলার নেই।”

একদিন আপনি ম্যাককে ভালোবাসবেন এবং পরের দিন আপনি তাকে ঘৃণা করবেন.. একদিন আপনি জ্যাককে ভালোবাসবেন কিন্তু পরের দিন আমি বন্দুক নিয়ে ঘুরে বেড়ানো একজন ঠগ. ‘এখানে এসে ভক্তরা বলতে ভালো কিছু হয়নি 🙏 🏽

– জ্যাক জোন্স 🏄🏽‍♂️ (@presidentjacc) 6 এপ্রিল, 2024

জুন মাসে বোস্টনের লোগান বিমানবন্দরে অস্ত্রের অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর জোনস 2023 মৌসুমের বেশিরভাগ সময় প্যাট্রিয়টসের সদস্য ছিলেন।

জোনস এক বছরের প্রি-ট্রায়াল প্রোবেশন এবং 48 ঘন্টা কমিউনিটি পরিষেবা দিতে সম্মত হওয়ার পরে সেপ্টেম্বরে চার্জগুলি বাদ দেওয়া হয়েছিল।

প্যাট্রিয়টরা নভেম্বরে জোনসকে ব্যাখ্যা ছাড়াই কেটে দেয় এবং 14 নভেম্বর তাকে রাইডার্স দ্বারা বন্দী করা হয়।

ম্যাক জোন্স জাগুয়ার দ্বারা পোস্ট করা ভিডিওগুলিতে খুশি দেখাচ্ছিল।ম্যাক জোন্স জাগুয়ার দ্বারা পোস্ট করা ভিডিওগুলিতে খুশি দেখাচ্ছিল। জাগুয়ার

“বিশ্বাস করুন বা না করুন, খেলোয়াড়রা ভক্তদের কাছ থেকে ভালবাসা অনুভব করে এবং একই সাথে আমরাও নার্ভাস বোধ করি.. এটা রাইডার নেশন লাভ ফরএভার। ভক্তরা একটি দানব তৈরি করে বা একটি টুকরো টুকরো করে তোলে,” জোন্স আরেকটি পোস্টে চালিয়ে যান।

রাইডার্স কর্নারব্যাক এমন কিছু ক্ষমতা দেখিয়েছিল যা তাকে নিউ ইংল্যান্ডে তার সময়ের প্রথম দিকে প্রতিভাবান রক্ষণাত্মক ব্যাক করে তুলেছিল।

Source link

Related posts

NASCAR কাপ সিরিজ রেসের পর কাইল বুশ ক্রিস্টোফার বেলের মুখোমুখি হন

News Desk

পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে সিরিজ শুরু অস্ট্রেলিয়ার

News Desk

2024 NFL খসড়াতে জেটগুলি কী করতে পারে৷

News Desk

Leave a Comment