Image default
খেলা

শাবক আউটফিল্ডার কার্ডিনালদের ছিনতাই করে যখন তারা টানা সপ্তম জয়ের জন্য বাড়ি যায়: ‘ওহ মাই গড’

সমস্ত ক্রীড়াগুলির মধ্যে একটি প্রাচীনতম এবং সবচেয়ে আইকনিক প্রতিদ্বন্দ্বিতা শুক্রবার রাতে একটি গেম-সেভিং বৈশিষ্ট্য সহ কেন্দ্রের মঞ্চে নিয়েছিল যা বছরের পর বছর ধরে স্মরণ করা হবে।

শিকাগো শাবকের মাইক টাউশম্যান নবম ইনিংসের নীচে একটি অত্যাশ্চর্য দখলের সাথে সেন্ট লুই কার্ডিনালসকে প্রথম লেগ জেতা থেকে চুরি করে।

শিকাগো কাবস কোয়ার্টারব্যাক মাইক টাউশম্যান (40) বুশ স্টেডিয়ামে নবম ইনিংসে খেলা শেষ করতে হিটার অ্যালেক বার্লেসন (ছবিতে দেওয়া হয়নি) থেকে একটি গেম জয়ী হোম রান হিট করার পরে প্রতিক্রিয়া জানাচ্ছেন। (জেফ কেরি-ইউএসএ টুডে স্পোর্টস)

একটি আউট এবং নবম দুই আউট সঙ্গে শাবক এগিয়ে 3-2 সঙ্গে, কার্ডিনাল হিটার অ্যালেক Burleson কেন্দ্র মাঠে একটি গভীর ফ্লাই বল আঘাত.

ইয়াঙ্কিস অ্যারন বিচারক পোস্টসিজন পেমেন্টের জন্য ঠিক সময়ে আহত তালিকা থেকে নামলেন

টাউচম্যান লাফ দেওয়ার আগে বলটি ট্র্যাক করেছিলেন এবং বুশ স্টেডিয়ামের দেয়ালের উপর দিয়ে তার গ্লাভ পর্যন্ত পৌঁছেছিলেন, কার্ডিনালদের প্রথম হোম রান চুরি করেছিলেন এবং শাবকদের তাদের টানা সপ্তম জয় এনেছিলেন।

এই জয় 6 মে থেকে প্রথমবারের মতো শাবকদের 500 ছাড়িয়েছে।

“টকম্যান। ওহ মাই গড,” এমএলবি ডটকম অনুসারে শাবক ম্যানেজার ডেভিড রস বলেছেন। “আমরা মৌসুমের শুরুতে সেই খেলাটি জিততে পারি না।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেভিড রস মাইক টাচম্যানের সাথে উদযাপন করছেন

শিকাগো কাবস কোয়ার্টারব্যাক মাইক টাচম্যান (40) ম্যানেজার ডেভিড রস (3) এর সাথে উদযাপন করছেন একটি গেম জেতা ওয়াক-অফ হিটার অ্যালেক বার্লেসন (ছবিতে নেই) বুশ স্টেডিয়ামে নবম ইনিংসে খেলা শেষ করার জন্য একটি হোম রান চুরি করার পরে৷ (জেফ কেরি-ইউএসএ টুডে স্পোর্টস)

টাচম্যান নবম শীর্ষে একটি চিমটি হিটার হিসাবে খেলায় প্রবেশ করেন।

“আউটফিল্ডার হিসাবে, আমরা দেয়ালে আঘাত করতে শিখেছি, এবং তারপরে আপনার প্রয়োজনীয় সামঞ্জস্য করার সময় আছে,” টাচম্যান বলেছিলেন। “আমি জানতাম না যে আমি ঠিক প্রাচীরের বিরুদ্ধে ছিলাম যতক্ষণ না আমি বল ধরতে যাচ্ছি।”

শাবকরা এখন NL সেন্ট্রালে প্রথম স্থানের মিলওয়াকি ব্রুয়ার্স থেকে মাত্র 4.5 গেম পিছিয়ে এবং ন্যাশনাল লিগে শেষ ওয়াইল্ড কার্ড স্পট থেকে 3.5 গেম পিছিয়ে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

কার্ডিনালদের পরাজিত করার পর অ্যাডবার্ট জুলে-এর প্রতিক্রিয়া

অ্যাডবার্ট জুলে, শিকাগো শাবকের #73, সেন্ট লুই, মিসৌরিতে 28 জুলাই, 2023-এ বুশ স্টেডিয়ামে নবম ইনিংসে সেন্ট লুই কার্ডিনালদের পরাজিত করার পরে প্রতিক্রিয়া দেখায়। (দিলিপ বিশ্বন্ত / গেটি ইমেজ)

শাবকরা তাদের শেষ 10টি গেমের মধ্যে নয়টি জিতেছে এবং শুক্রবার একটি জয়ের সাথে সেন্ট লুইসে সরাসরি পাঁচটি জিতেছে।

“এটি সম্ভবত সবচেয়ে নাটকীয় খেলা ছিল যা আমি কখনো বড় লিগে করেছি,” বলেছেন কাবসের খেলোয়াড় নিকো হর্নার।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ওঠা কঠিন হলো বায়ার্নের

News Desk

রিয়াল নয়, জুভেন্তাসের কোচ হচ্ছেন আলেগ্রি

News Desk

কাতার বিশ্বকাপে স্টেডিয়ামে মদ বিক্রি নিষিদ্ধ 

News Desk

Leave a Comment