Image default
খেলা

রিয়াল নয়, জুভেন্তাসের কোচ হচ্ছেন আলেগ্রি

গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদের দায়িত্ব নেবেন তিনি। কিন্তু হঠাৎ জানা গেল, ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি দায়িত্ব নিচ্ছেন জুভেন্তাসের। ক্লাবটির বর্তমান কোচ আন্দ্রে পিরলোকে বরখাস্ত করে তাকে দায়িত্ব দিচ্ছে চলতি মৌসুমে সিরি আর শিরোপা হারানো জুভেন্তাস।

প্রস্তাবটা জুভেন্তাস তাকে দিয়েছিল আগেই। কিন্তু এতদিন রিয়াল মাদ্রিদের জন্য অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু জিনেদিন জিদানকে নিয়ে সিদ্ধান্তের বিষয় নিয়ে সময় নিচ্ছিল রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত তাই জুভেন্তাসকেই বেছে নিয়েছেন অ্যালেগ্রি।

চলতি মৌসুমেই ৯ বছর পর ইতালিয়ান সিরি আ হাত ছাড়া হয় জুভেন্তাসের। শেষ পর্যন্ত এর মাশুলই গুণতে হচ্ছে আন্দ্রে পিরলোকে। এর আগে মৌসুমের শুরুতে সিরি আ জেতানো মাউরোজিও সারিকে বরখাস্ত করে তুরিনের ক্লাবটি।

তাকে বরখাস্ত করে পিরলোকে দায়িত্ব দেয় তারা। এর আগে কখনোই মূল দলের দায়িত্ব না সামলানো পিরলোর জন্য এটি আসে চ্যালেঞ্জ হয়ে। সেখানে যে তিনি উতরে যেতে পারেননি, সেটা তো স্পষ্টই বোঝা যাচ্ছে।

জুভেন্তাসের দায়িত্বে এর আগেও ছিলেন অ্যালেগ্রি। ২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত জুভেন্তাসের কোচ ছিলেন তিনি। জুভেন্তাসের আগে এসি মিলানের কোচের দায়িত্বেও ছিলেন ৫৩ বছর বয়সী এই কোচ।

Related posts

নিজের স্ত্রীর সৌন্দর্যের রহস্য ফাঁস করলেন বেকহ্যাম 

News Desk

জর্জিয়া ইউনিভার্সিটি AJC গল্পের “প্রত্যাহার দাবি করে”, যা বলে যে “ত্রুটি” এবং “মিথ্যা” রয়েছে

News Desk

ফাইনালের মহারণে নজর থাকবে যাদের ওপর

News Desk

Leave a Comment