Image default
খেলা

লেব্রন জেমসের ভবিষ্যত সম্পর্কে কারি চ্যাম্পিয়নের টুইট লেকার্স-নাগেটস গেমের আগে গুঞ্জন সৃষ্টি করছে

ক্রীড়া ব্যক্তিত্ব কারি চ্যাম্পিয়ন লেকার্স ভক্তদের আতঙ্কিত করে তোলে যখন তিনি ফ্র্যাঞ্চাইজির সাথে লেব্রন জেমসের ভবিষ্যত সম্পর্কে একটি বার্তা শেয়ার করেছিলেন।

ডেনভারে সোমবার গেম 5 সেটের সাথে প্লে অফের প্রথম রাউন্ডে এনবিএ চ্যাম্পিয়ন নুগেটসের কাছে লেকার্স পরাজয়ের দ্বারপ্রান্তে রয়েছে।

“এইমাত্র আমার বন্ধুর কাছ থেকে একটি টেক্সট পেয়েছি সে বলেছে যে আজ রাতে বেগুনি এবং সোনার মধ্যে লেব্রনের শেষ খেলা,” চ্যাম্পিয়ন বল এরেনায় নির্মূল প্রতিযোগিতার X ঘন্টা আগে লিখেছিল।

ক্যারি চ্যাম্পিয়ন 27 এপ্রিল, 2024 তারিখে ওয়াশিংটন, ডিসিতে টাইম এবং অ্যামাজন এমজিএম স্টুডিও দ্বারা আয়োজিত হোয়াইট হাউস সংবাদদাতাদের নৈশভোজের পরে সুইস রাষ্ট্রদূতের বাসভবনে একটি গভীর রাতে শোয়ারিতে যোগ দেন। কিমবল স্ট্রাউড এবং সহযোগীদের জন্য গেটি চিত্র

লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস, 23, শনিবার, 27 এপ্রিল, 2024, লস অ্যাঞ্জেলেসে তাদের প্রথম রাউন্ডের এনবিএ প্লেঅফ সিরিজের গেম 4-এর দ্বিতীয়ার্ধের সময় ডেনভার নাগেটস ফরোয়ার্ড অ্যারন গর্ডন, 50-কে ছাড়িয়ে যান। এপি

পরবর্তী পোস্টে, চ্যাম্পিয়ন, একজন ডাই-হার্ড লেকার্স ভক্ত, লিখেছেন: “যদি এটি সত্য হয়, আমি প্রতি মুহূর্তে প্রশংসা করি।”

জেমস – যিনি তার 21 তম সিজনে আছেন এবং ডিসেম্বরে 40 বছর বয়সী হবেন – 2022 সালের সেপ্টেম্বরে লেকারদের সাথে একটি দুই বছরের, $97.1 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন, যার মধ্যে $50.4 মিলিয়ন মূল্যের 2024-25 এর জন্য একটি খেলোয়াড়ের বিকল্প রয়েছে।

যখন তাদের একজন উত্তর দিয়েছিল: “উম… এই বন্ধুটি কি একটি নির্ভরযোগ্য উত্স?” “আপনি এখানে পরিষ্কার হতে চাইতে পারেন,” চ্যাম্পিয়ন বলেছেন, “এটি একটি ধারণা ছিল, বাস্তবতা নয় – লেব্রন তার ভবিষ্যত নিয়ে যাই করুন না কেন – আমি কৃতজ্ঞ যে সে হোম টিমের জন্য এটি করেছে।”

চ্যাম্পিয়ন, প্রাক্তন স্পোর্টস সেন্টার অ্যাঙ্কর, আরও বিশদ বিবরণ দেননি।

লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস শনিবার, 27 এপ্রিল, 2024 তারিখে লস অ্যাঞ্জেলেসে ডেনভার নাগেটসের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের এনবিএ প্লে অফ সিরিজের গেম 4-এর প্রথমার্ধের সময় কোর্টে একটি শ্বাস নিচ্ছেন। এপি

এদিকে, লেকাররা তাদের মরসুম বাঁচিয়ে রাখার জন্য লড়াই করবে ডেনভার দলের বিরুদ্ধে যার মরসুম 2023 সালে শেষ হয়েছে।

2023 সালের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে লেকারদের নাগেটস দ্বারা ভেসে যাওয়ার পরে জেমস প্রথমবারের মতো তার ক্যারিয়ারের সম্ভাব্য সমাপ্তি সম্পর্কে প্রকাশ্যে কথা বলেছিলেন।

“আমরা ভবিষ্যতে কি হবে আমি জানি না … আমার সৎ হতে অনেক আছে,” তিনি বলেন, “শুধু ব্যক্তিগতভাবে, বাস্কেটবল খেলায়, আমি একটি চিন্তা করার জন্য অনেক কিছু।”

চারবারের এনবিএ চ্যাম্পিয়ন সেই সময়ে ইএসপিএনকে বলেছিলেন যে তিনি গত মরসুমে অবসর নেওয়ার কথা বিবেচনা করছেন।

“লেকার ব্র্যান্ডের জন্য এটি একটি অগ্রাধিকার যে তাকে লেকার হিসাবে অবসর নিতে হবে,” লেকার্সের মালিক জিনি বাস 2022 সালের অ্যাথলেটিকের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

লস এঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড লেব্রন জেমস (23) ডেনভার নাগেটস সেন্টার নিকোলা জোকিক (15) লস অ্যাঞ্জেলেসে শনিবার, 27 এপ্রিল, 2024 তারিখে তাদের প্রথম রাউন্ডের NBA প্লেঅফ সিরিজের গেম 4-এর দ্বিতীয়ার্ধে ডিফেন্ড করছেন। এপি

জেমস – যিনি গত ফেব্রুয়ারিতে এনবিএর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার হয়েছিলেন – একাধিক অনুষ্ঠানে বলেছেন যে তিনি তার জ্যেষ্ঠ পুত্র ব্রনি জেমসের সাথে এনবিএ-তে তার জার্সি ঝুলানোর আগে খেলার আশা করছেন৷

ব্রনি ঘোষণা করেছেন যে তিনি ইউএসসিতে এক মৌসুম খেলার পরে এই মাসের শুরুতে 2024 এনবিএ খসড়া এবং স্থানান্তর পোর্টালে প্রবেশ করেছেন।

গত জুলাইয়ে গ্যালেন সেন্টারে ইউএসসি অনুশীলনের সময় 19 বছর বয়সী ব্রনি কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হন এবং ট্রোজানদের সাথে তার নতুন মৌসুমের প্রথম আটটি খেলা মিস করেন।

ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল-আমেরিকান ব্রনি জেমস (6) টয়োটা সেন্টারে 2023 ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল-আমেরিকান বয়েজ গেমের পরে তার বাবা লেব্রন জেমসের সাথে কথা বলে। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

জেমসের পরিবারের একজন মুখপাত্র তখন বলেছিলেন: “এটি শারীরবৃত্তীয় এবং কার্যকরী তাত্পর্যের একটি জন্মগত হার্টের ত্রুটি যা চিকিত্সাযোগ্য এবং চিকিত্সা করা হবে।”

ব্রনি খসড়া থেকে অনির্বাচন করতে এবং পরবর্তী মৌসুমে তার কলেজের যোগ্যতা ধরে রাখতে পারে।

Source link

Related posts

কলেজের বাস্কেটবল কোচ বলেছেন যে শীর্ষ খেলোয়াড় তাকে স্থানান্তর করার জন্য বড় স্কুল থেকে $250,000 থেকে $300,000 খুঁজছেন

News Desk

বেটি নৌখালী: সোলায়মানে দিবাতে

News Desk

বাংলাদেশের বিপক্ষে লঙ্কান নতুন মুখ জয়াবিক্রামা

News Desk

Leave a Comment