Image default
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রোমো কোড অফার: দৈনিক নগদ বাজি সহ $1K পর্যন্ত; $50 বোনাস এবং 10 পেআউট

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

অ্যাপারেল জায়ান্ট ফ্যানাটিকস 18 টি রাজ্যে একটি অত্যাধুনিক স্পোর্টস বেটিং পণ্য – ফ্যানাটিকস স্পোর্টসবুক – চালু করেছে৷ নতুন খেলোয়াড়দের বেছে নেওয়ার জন্য দুটি অনন্য স্বাগত অফার রয়েছে: হয় একটি বাজি দাবি করুন এবং $1,000 পর্যন্ত পান বা বোনাস বেটে $50 এবং 10টি বোনাস পেআউট পান৷

বেট অ্যান্ড গেট অফারটি 18টি রাজ্যে উপলব্ধ (AZ, CO, CT, IA, IL, IN, KS, KY, MD, MA, MI, NC, NY, OH, PA, TN, VT, VA, WV) যখন পাঁচটি স্থানে (CT, MA, NY, PA, VT) লাভ বাড়ানোর জন্য অফারটি উপলব্ধ।

ফ্যানাটিকস স্পোর্টসবুকের জন্য সাইন আপ করার আগে, আপনার যোগ্যতা নিশ্চিত করতে নীচের তালিকাটি পর্যালোচনা করুন।

শুধুমাত্র নতুন গ্রাহকরা উভয় অফার দাবি করতে পারেন. যোগ্য হতে আপনার বয়স 21 বছর বা তার বেশি হতে হবে। বেট/গেট থেকে নেওয়া যেকোন অতিরিক্ত বেট বিতরণের বিন্দু থেকে সাত দিনের জন্য পাওয়া যায় বেট/গেটের জন্য, আপনাকে প্রতিদিন সাইন আপ করতে হবে উভয় অফারের জন্য কোনও প্রচার কোডের প্রয়োজন নেই। আপনি যদি একটি দিন মিস করেন, আপনি এখনও কোনো জরিমানা ছাড়াই পরের দিন সাইন আপ করতে পারেন

বাজি ধরুন এবং $1000 পর্যন্ত পান: অ্যারিজোনা, CO, CT, IA, IL, IN, KS, KY, MD, MA, MI, NC, NY, OH, PA, TN, VT, VA, WV-তে উপলব্ধ

এই বাজিটি একটি স্ট্যান্ডার্ড স্বাগত অফার থেকে একটু ভিন্নভাবে কাঠামোগত এবং অর্থপ্রদান করা হয়েছে। আপনি প্রতিদিন সাইন আপ করতে পারেন এবং প্রতিদিনের বোনাস বাজি পেতে দৈনিক নগদ বাজি রাখতে পারেন।

আপনার নগদ বাজির মান বোনাস বাজির মান নির্ধারণ করে। এই প্রচারের সর্বাধিক সুবিধা পেতে, আপনাকে প্রচারের পুরো 10 দিনের জন্য $100 এর দৈনিক নগদ বাজি রাখতে হবে।

আপনি যদি একদিন সাইন আপ করতে ভুলে যান, আপনি সম্পূর্ণ $1,000 সংগ্রহ করতে পারবেন না, তবে আপনি এখনও প্রচারের জন্য যোগ্য হবেন এবং পরের দিন সাইন আপ করতে পারবেন।

সাইন আপ করুন এবং বোনাস পুরস্কারে $50 পান এবং 10টি লাভ বুস্টিং কোড পান: CT, MA, NY, PA, VT-এ উপলব্ধ

এখানে পরিষ্কার দৃশ্য. সাইন আপ করুন এবং বোনাস বেটে $50 এবং 10টি বোনাস টোকেন পান যা যেকোনো বাজারে প্রয়োগ করা যেতে পারে।

স্পোর্টসবুক ফ্যানাটিকস ডিল ব্যবহার করুন

যেহেতু বেট অ্যান্ড গেট-এর জন্য একটি দৈনিক সাবস্ক্রিপশন প্রয়োজন, তাই আমরা নীচের অনুচ্ছেদে প্রথম তিন দিনে প্রক্রিয়াটি শেষ করব।

দিন 1: আপনি সাইন আপ করুন এবং মাইকেল পোর্টার জুনিয়রের উপর একটি $100 নগদ বাজি রাখুন। চার বা তার বেশি থ্রি (+142)। যদি সে এটি আলো দেয়, আপনি $142 লাভ সংগ্রহ করবেন এবং আপনার নগদ অংশীদারিত্ব রাখবেন।

আপনি চিহ্নে আঘাত করুন বা না করুক না কেন, আপনি প্রচারের অংশ হিসাবে বোনাস বাজিতে $100 উপার্জন করবেন।

দ্বিতীয় দিন: আমি সাইন আপ করতে ভুলে গেছি এবং -118-এ Canucks মানিলাইনে $75 নগদ বাজি রেখেছি। একটি জয় আপনাকে $63.56 লাভ করবে, কিন্তু যেহেতু আপনি নির্বাচন করেননি, আপনি কোনো অতিরিক্ত বাজি পাবেন না।

দিন 3: আপনি আবার সাইন আপ করুন, এইবার +3.5 স্প্রেড (-110) কভার করার জন্য $85 নগদ বাজি রেখে। একটি জয় আপনাকে $77.27 লাভ করবে, এছাড়াও আপনি আপনার নগদ শেয়ার রাখতে পারবেন।

যেহেতু আপনি $85 নগদ জমা করেছেন, আপনি যেভাবে আপনার বাজির নিষ্পত্তি করবেন না কেন দিনের শেষে আপনি বোনাস বেটে $85 পাবেন।

ফ্যানাটিক স্পোর্টসবুক অফার সক্রিয় করুন

উপরের মডিউলগুলির একটি ব্যবহার করে ফ্যানাটিকস ওয়েবসাইট অ্যাক্সেস করুন ফ্যানাটিকস স্পোর্টসবুক অ্যাপ ডাউনলোড করতে QR কোড ব্যবহার করুন প্রাসঙ্গিক ব্যক্তিগত তথ্য (বাড়ির ঠিকানা, জন্ম তারিখ, ইত্যাদি) দিয়ে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন যদি আপনি দাবি করেন তবে শর্তাবলী পর্যালোচনা করুন এবং সম্মত হন পে-আউট বুস্ট অফার, আপনি বোনাস বেট এবং বোনাস কোড জিতবেন শুধু নিবন্ধন করার জন্য আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে $5 নগদ জমা করুন এই অফারটি সক্রিয় করতে আপনাকে বাজি/একটি প্রাথমিক নগদ বাজি করতে প্রতিদিন সাইন আপ করতে হবে

আপনার বয়স 21+ হতে হবে। জুয়া সমস্যা? কল করুন 1-800-GAMBLER (CO/IL/KS/KY/MD/OH/MI/NC/PA/TN/VA/VT/WV), (800)-327-5050 অথবা http://gamblinghelplinema.org ( MA), কল করুন (877-8-HOPENY), HOPENY (467369) (NY), 1-800-NEXT-STEP, 53342 (AZ), (888) 789-7777, অথবা http://ccpg-এ NEXTSTEP টেক্সট করুন . org (CT), 1-800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), http://www.mdgamblinghelp.org (MD), অথবা morethanagame.nc। gov (NC), অথবা 1800gambler.net (WV)

Source link

Related posts

ক্যালিফোর্নিয়া কোস্টাল কমিশনের চাপের পর সার্ফ সংস্থা হিজড়া অন্তর্ভুক্তি থেকে সরে এসেছে৷

News Desk

আইপিএলের বাকি ম্যাচগুলি ইংল্যান্ড করার আহ্বান পিটারসেন

News Desk

ক্লেমসন অ্যারিজোনাকে স্তব্ধ করে, এলিট 8-এ পৌঁছানোর জন্য দ্বিতীয়ার্ধের উত্থান থেকে বেঁচে যান

News Desk

Leave a Comment