Image default
খেলা

লেকারদের জন্য বাজি পরিষ্কার: পেলিকানদের পরাজিত করুন এবং পশ্চিমে অষ্টম স্থান নিশ্চিত করুন

অবশেষে, ঝুঁকিগুলি বেশ স্পষ্ট।

রবিবার, তাদের মরসুমের শেষ খেলায়, লেকাররা এনবিএ চ্যাম্পিয়নশিপ গেমের পিছনের অর্ধেক থেকে বেরিয়ে আসতে পারে, এমন একটি জায়গা যেখানে তারা একটি হরর মুভির ভাগ্যের মুখোমুখি হতে পারে — স্টিফেন কারি একটি জয়-অর-গোতে খেলা – ফেরার ম্যাচ।

নিউ অরলিন্সে পেলিকানদের বিরুদ্ধে রবিবার একটি জয়, যা লেকার্সকে শুক্রবার গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সকে পরাজিত করতে সাহায্য করেছিল, পশ্চিমে 8 নম্বর বাছাই নিশ্চিত করবে এবং এর সাথে আসা প্লে-অফ জয়ের দুটি সুযোগ পাবে।

শুক্রবার 41 মিনিটে 37 পয়েন্ট স্কোর করার পর লেব্রন জেমস বলেছেন, “প্রতিটি খেলাই গুরুত্বপূর্ণ। “প্রতিটি বীজ গুরুত্বপূর্ণ।”

লেকার্স (46-35) শীর্ষ 10-এ শেষ করার একমাত্র উপায় হ’ল রবিবার হারের পাশাপাশি গোল্ডেন স্টেট এবং স্যাক্রামেন্টো (উভয় 45-36) জয়ের সাথে। লেকাররা হারতে পারে এবং নবম স্থানে শেষ করতে পারে যদি ওয়ারিয়র্স হোমে উটাহের কাছে হারে বা কিংস হোমে পোর্টল্যান্ডের কাছে হেরে যায়। ওয়ারিয়র্স, কিংস এবং লেকাররা সবাই হারলে, লেকাররা হবে ৮ নম্বর সিড।

লেকার্স শুক্রবার মেমফিসে এমন একটি দলের বিরুদ্ধে 123-120 ব্যবধানে জয়লাভ করে যেটিতে 13 জন খেলোয়াড়কে আঘাতের কারণে স্থগিত করা হয়েছে, একটি টার্নওভার, সন্দেহজনক প্রতিরক্ষা এবং অসম রক্ষণাত্মক রিবাউন্ডিংয়ে ভরা খেলা সত্ত্বেও টিকে আছে।

পেলিকানদের বিরুদ্ধে তাদের সেই বিলাসিতা থাকবে না, যারা টানা চারটি জিতেছে এবং ষষ্ঠ স্থানে থাকার জন্য লড়াই করছে, যা ফিনিক্স রবিবার জয়ের সাথে জয়ের আশা করছে।

36 পয়েন্ট এবং 14 রিবাউন্ড নিয়ে লাইনআপে ফিরে আসার পর অ্যান্থনি ডেভিস বলেছিলেন, “তাদের মেঝেতে উভয় দিকে প্রচুর অস্ত্র রয়েছে। আমাদের সঠিকভাবে খেলতে সক্ষম হতে হবে। “আমরা খেলতে পারি না। যেভাবে আমরা আজ রাতে খেলেছি, অর্থাৎ টার্নওভার এবং আক্রমণাত্মক রিবাউন্ড এবং ঢালু খেলার মাধ্যমে তাদের অনুমতি দেওয়া। “তারা এর সুবিধা নেবে।”

রবিবারের ফলাফল নির্বিশেষে, লেকাররা কিছু অর্জনের সাথে মরসুমটি বন্ধ করবে।

জেমস তার 21 তম মৌসুমে একজন খেলোয়াড়ের জন্য 25 পয়েন্ট, আটটি অ্যাসিস্ট এবং সাতটি রিবাউন্ডের গড়ে সিজন শেষ করবেন, যা তার 71টি গেম হবে ক্লিভল্যান্ডে তার চূড়ান্ত বছর থেকে নিয়মিত মৌসুমে সবচেয়ে বেশি খেলা।

ডেভিস রবিবার তার 76 তম খেলাটি খেলতে চলেছে, যা তিনি এক মৌসুমে সবচেয়ে বেশি খেলেছেন।

অস্টিন রিভস সব 82টি গেমে খেলবে, এই বছরে 17 জন খেলোয়াড়ের মধ্যে একজন। সেই গ্রুপে শুধুমাত্র ব্রুকলিনের মিকাল ব্রিজস এবং স্যাক্রামেন্টোর ডোমান্তাস সাবোনিসের গড় মিনিট বেশি।

“আমরা বছরের এই মুহুর্তে আছি, এবং আমি মনে করি সবাই ক্লান্ত, প্রত্যেকেরই কোথাও না কোথাও কোনো না কোনো ক্ষত বা ক্ষত আছে,” রিভস শুক্রবারের শুটিংয়ের সময় বলেছিলেন। “কিন্তু আপনি এটির মধ্য দিয়ে লড়াই করছেন, আপনি সবাই একটি সাধারণ লক্ষ্যের জন্য লড়াই করছেন।”

তারপরে ডি’অ্যাঞ্জেলো রাসেল আছেন, যিনি ইতিমধ্যেই এক মৌসুমে 3-পয়েন্টারের জন্য লেকারদের রেকর্ডটি ধরে রেখেছেন। তিনি শেষ তিনটি খেলায় পিছিয়ে গেছেন, এবং শুক্রবার তাকে ডিসেম্বরে প্রসারিত হওয়ার চেয়ে বেশি নেতিবাচক দেখায় যেটি কোচ ডারভিন হ্যাম তাকে বেঞ্চে নিয়ে যাওয়ার সাথে শেষ হয়েছিল।

লেকার্স গার্ড ডি’অ্যাঞ্জেলো রাসেল শুক্রবার রাতে মেমফিসে গ্রিজলিজ গার্ড জেভিয়ার সিম্পসনকে কেটে ফেলার চেষ্টা করছেন।

(ব্র্যান্ডন ডেল/অ্যাসোসিয়েটেড প্রেস)

“শুধু তাকে আক্রমণাত্মক থাকতে উত্সাহিত করুন,” হ্যাম বলেছিলেন। “আমি তার আত্মবিশ্বাস নিয়ে চিন্তিত নই। সে এমন একজন লোক যে ক্রমাগত বুলপেনে ফিরে আসছে এবং তার খেলার উন্নতির জন্য কাজ করছে। এবং আমি আশা করি সেও তাই করবে। কিন্তু শুধু তাকে শক্ত থাকতে, ইচ্ছাকৃত থাকতে, আক্রমনাত্মক থাকতে উৎসাহিত করুন।

তাকে সেখানে নিয়ে আসা খুবই গুরুত্বপূর্ণ।

“যখন DLO ভাল খেলে, আমরা সবাই ভাল খেলি,” জেমস বলেছেন। “যখন DLO আক্রমণাত্মক হয়, তখন আমরা এটি সম্পর্কে ভাল অনুভব করি। তাই সে তার সুযোগ খুঁজে পাবে। আমরা এটি নিয়ে চিন্তিত নই।”

এটি সাহায্য করে যে গার্ড গেবে ভিনসেন্ট হাঁটুর অস্ত্রোপচার থেকে ফিরে আসার পর থেকে তার সেরা খেলাটি ছিল, তার রক্ষণাত্মক তীব্রতার জন্য শুক্রবার বেঞ্চ থেকে 27 পয়েন্ট নিয়ে শেষ করেছিল।

“গ্যাব একজন বিজয়ী। এটা খুবই সহজ,” জেমস বলেছেন, যিনি চতুর্থ কোয়ার্টারে গ্রিজলিজদের বিরুদ্ধে জয় নিশ্চিত করতে ছয় পয়েন্ট অর্জন করেছিলেন। সময়, এবং আশা করি আমরা তাকে তার নীচে তার পা পেতে যথেষ্ট সময় দিতে পারি। কিন্তু তিনি একজন বিজয়ী। সে কারণেই আমরা তাকে নিয়ে এসেছি।”

লেকার্সকে তার পদক্ষেপ নেওয়ার জন্য মঞ্চ তৈরি করা হয়েছে। রবিবার একটি জয় পান এবং তাদের প্লে অফের প্রথম রাউন্ডে পৌঁছানোর জন্য টুর্নামেন্ট খেলায় দুটি সুযোগ থাকবে, যেখানে তারা এক বছর আগে কনফারেন্স ফাইনালে তাদের পথ অর্জন করেছিল।

Source link

Related posts

‘টি-টোয়েন্টিতে খারাপ না, টেস্টে হতাশ’

News Desk

মেটস অবসরপ্রাপ্ত ডোয়াইট গুডেনের নম্বর পুরো পরিবারের জন্য ‘বিশেষ’: গ্যারি শেফিল্ড

News Desk

সাংবাদিকের কথায় মেসির চোখ ছলছল

News Desk

Leave a Comment