Image default
খেলা

ডিজে লেমাহিউ-এর সম্ভাব্য প্রতিস্থাপন জন বার্টি ইয়াঙ্কিসের আহত তালিকায় রয়েছেন

ক্লিভল্যান্ড – DJ LeMahieu-এর জন্য তৃতীয় বেস পূরণের একটি সমাধান হল তাকে আহত তালিকায় যোগ দেওয়া।

ইয়াঙ্কিস শনিবার জন বার্টিকে 10-দিনের আইএল-এ রাখে যা তারা বাম কুঁচকির স্ট্রেন হিসাবে বর্ণনা করেছিল – যা অ্যারন বুন একটি অ্যাডাক্টর পেশীর আঘাত হিসাবে উল্লেখ করেছিলেন – যা তিনি মার্লিনদের কাছে বুধবারের হারের নবম ইনিংসে ভোগেন।

“আমি এটা খুব ঝুঁকিপূর্ণ মনে করি না, কিন্তু আমার আপনার জন্য একটি সময়সূচি নেই,” বুন প্রগ্রেসিভ ফিল্ডে ডাবলহেডারের গেমগুলির মধ্যে বলেছিলেন।

যদিও ইয়াঙ্কিরা ট্রিপল-এ থেকে চুক্তিবদ্ধ ইনফিল্ডার কেভিন স্মিথকে রোস্টারে বার্টির জায়গা পূরণ করার জন্য বেছে নিয়েছে, আঘাতটি হার্ড-হিট আউটফিল্ডার ওসওয়াল্ডো ক্যাব্রেরার জন্য একটি পথ তৈরি করে যা LeMahieu ফিরে না আসা পর্যন্ত প্রতিদিন তৃতীয় বেসে শুরু করতে পারে — যা এর চেয়ে তাড়াতাড়ি আসতে পারে। পরে এখন যে LeMahieu একটি পুনর্বাসন নিয়োগের কাছে আসছে।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি প্রতিদিনের ভূমিকায় ক্যাব্রেরায় কতটা আত্মবিশ্বাসী ছিলেন, বুন উত্তর দিয়েছিলেন: “অনেক।”

আহতদের তালিকায় রয়েছেন জন বার্টি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

বিশেষ করে শনিবারে ক্যাব্রেরার দুই রানের হোম রান একটি ডাবলহেডারের প্রথম খেলায় গার্ডিয়ানের বিরুদ্ধে 3-2 জয়ের পার্থক্যের পরে এটি ঘটেছিল।

বার্টি, উদ্বোধনী দিনের প্রাক্কালে মার্লিনস থেকে অর্জিত একজন ইউটিলিটি খেলোয়াড়, গত সপ্তাহে তার প্রাক্তন দলের বিরুদ্ধে তিনটি টানা খেলা শুরু করেছিলেন, যা ইয়াঙ্কিজদের বিরুদ্ধে বাম-হাতি পিচারদের ত্রয়ী শুরু করেছিল।

ডানহাতি হিটারটি ছয় ম্যাচে .461 ওপিএস সহ 4-ফর-19 (.211) ব্যাট করছিল।

জন বার্টিজন বার্টি তৃতীয় বেসে পাঁচটি খেলা শুরু করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তৃতীয় বেসে বার্টির পাঁচটি শুরুর মধ্যে চারটি বাঁ-হাতি ব্যাটারদের বিরুদ্ধে এসেছে, তবে ক্যাব্রেরা এখন সেই ব্যাটগুলি নিতে প্রস্তুত।

যদিও ক্যাব্রেরা এখনও একজন সুইচ হিটার, তিনি বাম দিকে আরও স্বাচ্ছন্দ্য বোধ করেন এবং এই মৌসুমে তার বেশিরভাগ অ্যাট-ব্যাট তার বাম হাত দিয়ে নিয়ন্ত্রণ করেছেন।

যাইহোক, তিনি কিছু বাম-হাতি খেলোয়াড়ের বিরুদ্ধে ডান দিকে চলে গিয়েছিলেন — শনিবার গেম 1-এ তার চতুর্থ প্লেট উপস্থিতি সহ যখন তিনি বাঁ-হাতি রিলিভার টিম হেরেন-এর বিপক্ষে চলে গিয়েছিলেন — এবং 3-ফর-7 ব্যাট করেছিলেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“অবশ্যই আমি এটির জন্য দুঃখ বোধ করছি কারণ আমরা জানি যে বার্টি একটি দল হিসাবে আমাদের জন্য কী করতে পারে,” ক্যাব্রেরা বলেছিলেন। “কিন্তু আমি যে কোনো মুহূর্তে প্রস্তুত থাকার জন্য কঠোর পরিশ্রম করছি।”

40-জনের তালিকায় স্মিথের জন্য জায়গা তৈরি করার জন্য, ইয়াঙ্কিজরা বামপন্থী রিলিভার জোশ ম্যাসিজেউস্কিকে অ্যাসাইনমেন্টের জন্য মনোনীত করে এবং ট্রিপল-এ থেকে রন মারিনাসিওকে ফিরিয়ে এনে বুলপেনে তাকে প্রতিস্থাপন করে।

Source link

Related posts

2024 কেনটাকি ওকস এবং কেনটাকি ডার্বিতে ব্যবহারের জন্য ঘোড়দৌড় বাজির প্রচার

News Desk

দল না জিতলেও ইতিহাস গড়েছেন আয়ান

News Desk

রাজস্থানকে প্রথম হারের স্বাদ দিল গুজরাট

News Desk

Leave a Comment