Image default
খেলা

মেটস আউটফিল্ডার কার্লোস মেন্ডোজা অবশেষে ম্যানেজার হিসাবে তার প্রথম খেলা জয়ের পরে “বিশেষ” বোধ করেন

সিটি ফিল্ডে বৃহস্পতিবার রাতে তাদের ডাবলহেডারের গেম 2-এ টাইগারদের বিরুদ্ধে মেটসের ২-১ গোলে জয়ের পর কার্লোস মেন্ডোজাকে গোসল করতে হয়েছিল।

তার খেলোয়াড়দের দ্বারা তাকে সব ধরণের তরল দিয়ে পেটানো হয়েছে, কিন্তু সব সঠিক কারণে।

এটি এক সপ্তাহ এবং ছয়টি খেলা নিয়েছিল, কিন্তু অবশেষে তিনি কোচ হিসাবে প্রথম জয় পান।

কার্লোস মেন্ডোজা কোচ হিসেবে তার প্রথম জয়ের পর উদযাপনকে “বিশেষ অনুভূতি” হিসেবে বর্ণনা করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“আমি বিয়ার, শ্যাম্পেন, ডিম পেয়েছি, আপনি এটির নাম দিন,” মেন্ডোজা গেমের পরে বলেছিলেন। “…একটি বিশেষ অনুভূতি। স্পষ্টতই ছেলেরা উত্তেজিত ছিল। এর অর্থ সেখান থেকে অনেক কিছু বেরিয়ে আসছে, কারণ আমি জানি তারা কতটা কঠোর চেষ্টা করছে। স্পষ্টতই আমরা যে হোম রানের প্রত্যাশা করছিলাম তা নয়, কিন্তু অনেক কিছু বেসবল খেলোয়াড়েরা এখানে থেকে গেছে। আমাদের একটি খেলা নিতে হবে।” “প্রতিবার। আমরা খুব শীঘ্রই এখানে শুরু করব।”

বৃহস্পতিবার ডাবলহেডারের প্রথম লেগে তাদের 6-3 ওভারটাইম হার সহ, মেটস কোচ হিসাবে মেন্ডোজার প্রথম মৌসুম 0-5 শুরু করেছে।

ষষ্ঠ পরাজয়ের পথে তারা ভাল দেখাচ্ছিল এবং তাদের উদ্বোধনী পিচ জয়হীন শেষ করে, নবম ইনিংসের নীচে শুরু করতে 1-0 পিছিয়ে।

কিন্তু পিট আলোনসো একক হোমারে আঘাত করে খেলাটি ১-১ এ সমতায় আনে।

ব্রেট ব্যাটি পাশে হাঁটলেন, এবং তারপরে স্টারলিং মার্টে তাকে দ্বিতীয় বেসে নিয়ে যাওয়ার জন্য একটি বলিদান বান্ট ব্যবহার করলেন।

ম্যানেজার হিসেবে প্রথম জয়ের পর কার্লোস মেন্ডোজা সিটি ফিল্ড স্কোরবোর্ডে একটি বার্তা পেয়েছিলেন।ম্যানেজার হিসেবে প্রথম জয়ের পর কার্লোস মেন্ডোজা সিটি ফিল্ড স্কোরবোর্ডে একটি বার্তা পেয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

এবং তারপরে টাইরন টেলর প্রথম নায়ক হিসাবে আবির্ভূত হন যে মেটসকে এই মরসুমের জন্য অত্যন্ত প্রয়োজন ছিল, কারণ তিনি তার ম্যানেজারকে দায়িত্বে তার প্রথম জয় উপহার দেওয়ার জন্য ওয়াক-অফ একক বিতরণ করেছিলেন।

মেন্ডোজাকে এটি দিয়ে স্প্রে করার পাশাপাশি, আলোনসো বলেছিলেন যে দলটি উদযাপন করতে শ্যাম্পেন পান করেছিল।

“(মেন্ডোজার) জন্য খুব খুশি,” আলোনসো বলেছিলেন। “এটি প্রথমটিকে পথ থেকে সরিয়ে দেওয়া সত্যিই ভালো লাগছে। আশা করি আমরা এই গতিকে সিনসিনাটিতে নিয়ে যেতে পারব। তিনি পেশাদার বেসবলে অনেক সময় ব্যয় করেছেন এবং তার প্রথম জয়টি ছিল বিশাল।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

একটি হতাশাজনক দিন থেকে মাত্র তিন পয়েন্ট দূরে এবং আরও দুটি ক্ষতি যা বড় প্রশ্ন উত্থাপন করবে, বানরটি অবশেষে মেন্ডোজাকে উদ্ধার করতে সক্ষম হয়েছিল।

এটা অবশ্যই যথেষ্ট সময় লেগেছে.

এটি একটি নির্দিষ্ট উপায়ে ঘটেছে।

“অবশ্যই আমরা অবশেষে প্রথম স্থান পেয়েছি,” মেন্ডোজা বলেছেন। “আমি যদি এটি আগে পেয়ে যেতাম, তবে এটি বেসবল। সেখানে একটি ডাবলহেডার, মনে হচ্ছিল, খুব বেশি অপরাধ ছিল না এবং (তখন) সেই শেষ ইনিংস, হোমারের সাথে পিট, হাঁটা এবং তারপরে টেলর। স্পষ্টতই তিনি “প্রথমটি পথের বাইরে নিয়ে যাওয়া ভাল। এখন চালিয়ে যান, আমি আশা করি।”

Source link

Related posts

রুটকে সমর্থন করেন স্টোকস

News Desk

এমটিএ নিউ ইয়র্ক সিটি ম্যারাথন আয়োজকদের এই বছরের রেস থেকে হারানো রাজস্বের জন্য $ 750,000 প্রদানের দাবি করেছে: রিপোর্ট

News Desk

উত্তেজনাপূর্ণ ম্যাচে জয় পেলো পর্তুগাল

News Desk

Leave a Comment