Image default
খেলা

প্রাক্তন কলেজ ফুটবল কোচ স্কট ফ্রস্ট দ্বিতীয় সুযোগের জন্য ‘মৃত্যু’: ‘আমি জানি না পরবর্তী কী হবে’

স্কট ফ্রস্ট ইউনিভার্সিটি অফ সেন্ট্রাল ফ্লোরিডা নাইটসকে বিশিষ্টতা অর্জনে সহায়তা করা পর্যন্ত এটি বেশি সময় ছিল না। তিনি দ্রুত কলেজ ফুটবল কোচিং প্রার্থীদের মধ্যে একজন হয়ে ওঠেন এবং অবশেষে নেব্রাস্কায় স্থানান্তরিত হন।

কর্নহাস্কার্সের প্রধান প্রশিক্ষক হিসাবে তার মেয়াদকালে ফ্রস্ট কিছু সাফল্য অর্জন করেছিলেন, কিন্তু লিঙ্কনে তার সময় 2022 মৌসুমের শুরুতে একটি চিৎকারে থামে।

ফ্রস্ট 2023 মৌসুমে বসেছিলেন এবং একটি নতুন চাকরি খুঁজে পাননি। তবে প্রাক্তন কলেজ ফুটবল কোচ আরেকটি সুযোগের জন্য আগ্রহী বলে মনে হচ্ছে।

“আমার জীবনে প্রথমবারের মতো, আমি জানি না পরবর্তী পদক্ষেপ কী,” সাবেক নেব্রাস্কা কোচ সিবিএস স্পোর্টসকে বলেছেন। “আমি ফিরে যেতে মারা যাচ্ছি।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নেব্রাস্কা কর্নহাস্কার্সের প্রধান কোচ স্কট ফ্রস্ট নেব্রাস্কার লিংকনে 10 সেপ্টেম্বর, 2022-এ মেমোরিয়াল স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে জর্জিয়া সাউদার্ন ঈগলসের বিরুদ্ধে খেলায় স্কোরবোর্ডের দিকে তাকাচ্ছেন। (স্টিফেন ব্রান্সকম্ব/গেটি ইমেজ)

ফ্রস্টকে 2017 সালের AP কলেজ ফুটবল কোচ নির্বাচিত করা হয়েছিল এবং পল “বিয়ার” ব্রায়ান্ট কোচ অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে। 2018 সালে তার আলমা মাদার, নেব্রাস্কায় ফিরে আসার আগে তিনি 2017 সালে একটি অপরাজিত মৌসুমে নাইটদের কোচিং করেছিলেন।

নেব্রাস্কা সহ 2022 সালে ফ্রস্টের প্রস্থানের পর থেকে 50টিরও বেশি স্কুল তাদের প্রধান প্রশিক্ষকদের প্রতিস্থাপন করেছে। ক্যারোলিনা প্যান্থার্সের প্রাক্তন প্রধান কোচ ম্যাট রুল নেব্রাস্কায় বর্তমান প্রধান কোচ। যদিও ফ্রস্ট কিছু বিশ্ববিদ্যালয় থেকে আগ্রহ আকর্ষণ করতে দেখা যায়, তবে কেউই তাকে নিয়োগ দেয়নি।

নিক সাবান ইমেল করেন এবং একজন স্ত্রীর জন্য তার “10 অবসরের আদেশ” এর অংশ হিসাবে টেবিলের আচার-আচরণ শেখেন

যদিও ফ্রস্ট প্রশিক্ষণে ফিরে যেতে আগ্রহী, তিনি তার পরিবারের সাথে অতিরিক্ত সময় ব্যয় করার প্রশংসা করেন বলে মনে হয়।

স্কট ফ্রস্ট ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন

নেব্রাস্কা কর্নহাস্কার্সের প্রধান কোচ স্কট ফ্রস্ট 26শে নভেম্বর, 2021 তারিখে নেব্রাস্কার লিংকনে মেমোরিয়াল স্টেডিয়ামে আইওয়া হকিসের বিরুদ্ধে একটি খেলার আগে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। (স্টিফেন ব্রান্সকম্ব/গেটি ইমেজ)

ফ্রস্ট অতীতের ভুলগুলি নিয়ে চিন্তা করার পরিবর্তে অপেক্ষা করছে বলে মনে হচ্ছে। তিনি আরও বলেছিলেন যে তিনি প্রকাশ্যে তার প্রাক্তন শোকে অপমান করতে চান না।

“একজন মিডিয়ার লোককে এটা বলা যথেষ্ট খারাপ, কিন্তু আমি কখনই সমালোচক হতে চাইনি,” ফ্রস্ট বলেছিলেন। “আমি মাঠে থাকতে চেয়েছিলাম।”

স্কট ফ্রস্ট ওয়ার্ম-আপ দেখছেন

নেব্রাস্কা কর্নহাস্কার্সের প্রধান কোচ স্কট ফ্রস্ট নেব্রাস্কার লিংকনে 6 নভেম্বর, 2021-এ মেমোরিয়াল স্টেডিয়ামে ওহিও স্টেট বাকিসের বিরুদ্ধে একটি খেলার আগে তার দলকে উষ্ণ হতে দেখছেন। (স্টিফেন ব্রান্সকম্ব/গেটি ইমেজ)

যদিও নেব্রাস্কা একটি বড় কেনাকাটার জন্য হুক রয়ে গেছে, ফ্রস্টও এনএফএল-এ কোচিংয়ের সুযোগের জন্য উন্মুক্ত রয়েছে।

“আমার পুরো জীবন আমি লিটল লিগ প্লেয়ার, তারপর হাই স্কুল প্লেয়ার, তারপর কলেজ প্লেয়ার, তারপর একজন এনএফএল প্লেয়ার, তারপর একজন (স্নাতক সহকারী), তারপর একজন পজিশন কোচ, তারপর একজন সমন্বয়কারী, তারপর একজন প্রধান কোচ, “ফ্রস্ট বলল। . “এটি ট্র্যাকে ছিল, এবং আমি জানতাম পরবর্তী কি ছিল।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কলেজ ফুটবল ল্যান্ডস্কেপ ফ্রস্ট যখন সাইডলাইনে ছিল তার চেয়ে খুব আলাদা দেখায়। ফ্রস্ট যখন দলকে কোচিং করছিলেন তখনও নাম, চিত্র এবং অনুরূপতা (NIL) একটি অপেক্ষাকৃত নতুন ধারণা ছিল, এবং স্থানান্তর পোর্টালটি মাত্র কয়েক সপ্তাহের পুরানো ছিল।

“একজন কোচ হিসাবে, নিক সাবান এটা বলেছিলেন,” ফ্রস্ট বলেছিলেন। “এটি একটি বছরে 45-সপ্তাহ-একটি কাজ ছিল। এখন, এটি একটি 52-সপ্তাহ-এক বছরের কাজ। আপনি অন্যান্য দলের জন্য খেলোয়াড়দের স্কাউট করছেন, সারা বছর ধরে তাদের নিয়োগ করছেন, সারা বছর জুড়ে অর্থ সংগ্রহ করছেন না। “

“কলেজের ফুটবল সম্পর্কে আমি যে অংশটি পছন্দ করি তা হল একটি 18 বছর বয়সী বাচ্চাকে নিয়ে যাওয়া এবং তাকে 22 বছর বয়সী একজন লোক হিসাবে চলে যাওয়া দেখে যিনি জীবনকে খুঁজে পেয়েছেন। আমি এতে একটি ভূমিকা পালন করেছি।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

BetMGM বোনাস কোড NYPNEWS: NC-তে $150 বোনাস; সারা সপ্তাহে দেশব্যাপী দুটি শো

News Desk

ফুটবলকে বিদায় জানালেন সিং

News Desk

সাকিবকে আবারও অধিনায়ক করা নিয়ে যা বললেন পাপন

News Desk

Leave a Comment