Image default
খেলা

জুলিয়াস র‌্যান্ডেলের অস্ত্রোপচার তার নিক্স সতীর্থদের জন্য একটি ‘বিশাল ধাক্কা’ দেয়

সতীর্থ জুলিয়াস র‌্যান্ডেলের আঘাতের খবর হতাশাজনক, ঠিক মর্মান্তিক না হলেও, বৃহস্পতিবার রাতে কিংসের মুখোমুখি হওয়ার জন্য নিক্স প্রস্তুত হওয়ায় সেখানে একটি ভিন্ন শক্তি ছিল।

দলটি খেলার আগে ঘোষণা করেছিল যে অল-স্টার ফরোয়ার্ডের সিজন-এন্ডিং অস্ত্রোপচার করা হবে। তিনি 27 জানুয়ারী হিটের বিরুদ্ধে তার ডান কাঁধটি স্থানচ্যুত করেছিলেন — এবং নিক্সটি তখন 12-2 গোলে ছিল।

“আমি আমাদের জন্য অনুভব করি কারণ তিনি আমাদের দুই মাস অন্ধকারে রেখেছিলেন,” জোশ হার্ট, যিনি ডান হাতের কব্জিতে আঘাতের পরে কিংসের বিপক্ষে খেলার জন্য নির্ধারিত ছিলেন, বৃহস্পতিবার স্যাক্রামেন্টোর সাথে খেলার আগে মজা করেছিলেন।

নিউইয়র্ক নিক্সের ফরোয়ার্ড জুলিয়াস র‌্যান্ডেল নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“(সে) ফিরে আসার জন্য তার যথাসাধ্য চেষ্টা করছিল, কিন্তু দুর্ভাগ্যবশত সে তা করতে পারেনি৷ “আমাদের জন্য একটি কঠিন স্তর, তবে আমাদের কেবল লকার রুমে যা আছে তার উপর ফোকাস রাখতে হবে, এবং তিনি সেখানে থাকবেন। আমাদের সমর্থন করতে।

“প্রতিযোগী হিসাবে, রেসার হিসাবে, আপনি কখনই চান না যে চোটের কারণে আপনার মৌসুম শেষ হোক। এটা তার জন্য কঠিন এবং হতাশাজনক।”

এই অনুভূতি অন্য সতীর্থদের দ্বারা প্রতিধ্বনিত হয়েছিল।

“এটি ব্যক্তিগত দৃষ্টিকোণ থেকে এক ধরনের দুঃখজনক। তিনি ফিরে আসার চেষ্টা করার জন্য অনেক কাজ করছেন,” ইশাইয়া হার্টেনস্টেইন বলেছেন। “আমি মনে করি লিগের অনেক ছেলেই হয়তো এখনই হাল ছেড়ে দেবে এবং বলবে আমি অস্ত্রোপচার করতে যাচ্ছি।”

29 বছর বয়সী রেন্ডেলকে মার্চ মাসে অনুশীলনের জন্য সাফ করা হয়েছিল, যা দলের ডাক্তার এবং কোচদের সাথে একটি অপেক্ষার খেলা শুরু করেছিল – আশা করে যে তাকে কল করার জন্য সাফ করা হবে।

এটা Nyx শুনতে চেয়েছিলেন উত্তর ছিল না.

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“আমি এমন কিছু দেখতে পাইনি যা সত্যিই সেই দিকে নির্দেশ করে,” হার্ট বলেছিলেন, যিনি গেমের আগে র্যান্ডলের সাথে শুটিং স্লট ভাগ করেছিলেন। “কিন্তু এটি এমন ছিল যে তিনি তার সবকিছুই করছেন এবং তিনি স্পষ্টতই সক্ষম ছিলেন না।”

যাইহোক, এই উত্তর তারা জন্য প্রস্তুত ছিল.

হার্টেনস্টেইন বলেছেন, “আমরা প্রতিটি খেলায় যাচ্ছি যেমন, ‘এরা আমাদের আছে এমন ছেলেরা। আমরা যদি কাউকে ফিরে পাই তবে এটি অতিরিক্ত হবে,'” হার্টেনস্টেইন বলেছিলেন। “সুতরাং, আমি মনে করি আমরা এই বছর অনেক কিছু অতিক্রম করেছি। , কিন্তু আমরা যেখানে আছি তাতে আমি খুশি, এবং আমাদের শক্তভাবে শেষ করতে হবে।

27 জানুয়ারী, 2024-এ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে দ্বিতীয়ার্ধে মিয়ামি হিটের বিরুদ্ধে আহত হওয়ার পর নিউইয়র্ক নিক্সের জুলিয়াস রেন্ডেল #30 প্রতিক্রিয়া দেখায়।27 জানুয়ারী, 2024-এ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে দ্বিতীয়ার্ধে মিয়ামি হিটের বিরুদ্ধে আহত হওয়ার পর নিউইয়র্ক নিক্সের জুলিয়াস র্যান্ডেল নং 30 প্রতিক্রিয়া দেখায়। গেটি ইমেজ

“আমরা জুলিয়াসকে পৃথকভাবে প্রতিস্থাপন করছি না। আমরা এটি সম্মিলিতভাবে করছি,” কোচ টম থিবোডো বলেছেন। “এবং এটি এমন একটি জিনিস যা এই দলটি খুব ভাল সাড়া দিয়েছে।”

খেলায় মায়ামিকে পরাজিত করার পর নিক্স 29-17 ছিল যখন Randle আহত হয়েছিল। তারপর থেকে, বৃহস্পতিবার খেলা শুরু হলে তারা ছিল 15-14।

গত মৌসুমে, গ্রীষ্মে অস্ত্রোপচারের আগে গোড়ালিতে চোট নিয়ে প্লে অফে জায়গা করে নেয় রেন্ডল।

এই বছর, তিনি একসাথে এটি মিস করবেন কারণ নিক্স পূর্বে পঞ্চম স্থানে নেমে যাওয়ার পরে প্লে অফ স্পট থেকে দূরে থাকার জন্য লড়াই করে তিন-গেম হারের ধারার মধ্যে কিংসের বিরুদ্ধে খেলায় তারা বহন করেছিল।

Source link

Related posts

সাকিবকে মোসাদ্দেকের সাহস 

News Desk

পোল্যান্ডকে হারিয়ে গ্রুপ সেরা সুইডেন

News Desk

সৌদি আরব আগামী তিন বছরের জন্য রেকর্ড প্রাইজমানি দিয়ে WTA ফাইনাল আয়োজন করছে

News Desk

Leave a Comment