Image default
খেলা

ব্রেভস তারকা স্পেন্সার স্ট্রাইডারের তার ইউসিএলে অস্ত্রোপচার হয়েছে এবং বাকি মৌসুমের জন্য বাইরে রয়েছেন

স্পেন্সার স্ট্রাইডার মেজরদের মধ্যে অন্যতম উত্তেজনাপূর্ণ পিচার হয়ে উঠেছে। শক্তিশালী ডান-হাতি গত মৌসুমে 281 স্ট্রাইকআউট সহ মেজর লীগ বেসবলের নেতৃত্ব দেন।

কিন্তু মৌসুমের তার দ্বিতীয় শুরুর সময়, স্ট্রাইডার কনুইতে ব্যথা নিয়ে চতুর্থ ইনিংসে বিদায় নেন।

টেক্সাসের আর্লিংটনের একজন ডাক্তার স্ট্রাইডারের ডান কনুইতে উলনার কোলেটরাল লিগামেন্ট মেরামতের জন্য শুক্রবার অস্ত্রোপচার করেছেন, আটলান্টা ব্রেভস শনিবার ঘোষণা করেছে।

ডাঃ কিথ মেস্টার এলসিএল মেরামত করার জন্য একটি অভ্যন্তরীণ স্টেন্ট ব্যবহার করেছেন এবং 2024 মৌসুমের বাকি অংশ স্ট্রাইডার মিস করবেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 অক্টোবর, 2023-এ আটলান্টায় ট্রুস্ট পার্কে ডিভিশন সিরিজের গেম 1-এ ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের সময় আটলান্টা ব্রেভসের স্পেন্সার স্ট্রাইডার। (এলসা/গেটি ইমেজ)

5 এপ্রিল অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে ব্রেভসের 6-5 জয়ের কিছুক্ষণ পরে, একটি এমআরআই ইউসিএল-এর ক্ষতি প্রকাশ করে এবং সাহসীরা সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত ছিল।

“আপনি কখনই এই জিনিসগুলি ভাল বা স্ক্রিনে কেবল একটি ব্লিপ হবে বলে আশা করেন না,” ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার গত সপ্তাহে বলেছিলেন।

Red Sox $140M বড় লোকের আঘাতের সমস্যা অব্যাহত রয়েছে; তার সিজন-এন্ডিং অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে

Strider 20-5 গিয়েছিলাম এবং একটি 3.86 ERA ছিল গত মৌসুমে। 25 বছর বয়সী এই বছর দুটি গেমে 12টি স্ট্রাইকআউট সহ 7.00 ERA ছিল।

স্পেন্সার স্ট্রাইডার বনাম ডায়মন্ডব্যাকস

আটলান্টায় 5 এপ্রিল, 2024-এ অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে আটলান্টা ব্রেভস পিচার স্পেনসার স্ট্রাইডার একটি হোম রান হিট করেন। (এপি ছবি/জন বাজেমোর)

স্ট্রাইডার জনপ্রিয় পিচারদের তালিকায় যোগ দিয়েছেন যারা এই মৌসুমে গুরুতর চোট পেয়েছেন। ক্লিভল্যান্ডের শেন বিবার, নিউইয়র্ক ইয়াঙ্কিজের জোনাথন লোইসিগা, মিয়ামির ইউরি পেরেজ এবং ওকল্যান্ডের ট্রেভর গট কনুইয়ের আঘাতে আক্রান্ত পিচারদের মধ্যে রয়েছেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হিউস্টন অ্যাস্ট্রোসের আউটফিল্ডার জাস্টিন ভারল্যান্ডার, যিনি শনিবার ডাবল-এ কর্পাস ক্রিস্টি দলের সাথে তার দ্বিতীয় পুনর্বাসন শুরু করতে চলেছেন, তিনি বিশ্বাস করেন যে লিগের নতুন পিচ ঘড়ির নিয়মগুলি পিচারদের ইনজুরির বৃদ্ধির জন্য সম্পূর্ণরূপে দায়ী করা উচিত নয়।

“আমি জানি না, ম্যান। এটা কঠিন,” ভার্ল্যান্ডার কেপিআরসিকে বলেছেন। “আমি মনে করি খেলা অনেক বদলে গেছে। আমি মনে করি আদালতের ঘড়িকে দোষ দেওয়া সহজ হবে।”

স্পেন্সার স্ট্রাইডার বিষণ্ণ

আটলান্টায় 7 অক্টোবর, 2023-এ ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে NL ডিভিশন সিরিজের গেম 1-এর চতুর্থ ইনিংসের সময় আটলান্টা ব্রেভস স্টার্টার স্পেন্সার স্ট্রাইডার মাঠের বাইরে চলে যাচ্ছে। (এপি ফটো / ব্রাইন অ্যান্ডারসন)

ভারল্যান্ডার পরিবর্তে আজকের খেলায় পিচিংয়ের বিবর্তনের দিকে ইঙ্গিত করেছেন।

“আমি মনে করি, আসলে, আপনি সবকিছু একসাথে রেখেছেন এবং সবকিছুরই কিছুটা প্রভাব রয়েছে। আমি মনে করি সবচেয়ে বড় বিষয় হল পিচিং অনেক পরিবর্তিত হয়েছে। সবাই যতটা সম্ভব বল ছুঁড়ে মারছে এবং বলটিকে তাদের মতো শক্ত করে ঘুরছে। পারে, এবং স্পষ্টতই যে ফলাফলগুলি অস্বীকার করা কঠিন।

“কিছু পরিবর্তন করতে হবে। আমার কাছে সব উত্তর নেই।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

কাইল ব্র্যান্ড ওজে সিম্পসনের উত্তরাধিকার সম্পর্কে তিন-সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন: ‘দ্য কিলার’

News Desk

বিদায়ের আগে কি শিরোপা জিততে পারবেন এমবাপ্পে?

News Desk

রুনির মতে, রোনালদোকে ঈর্ষা করেন না যে একজন ফুটবলার

News Desk

Leave a Comment