Image default
খেলা

জামাল মারের শেষ শটে লেকার্স 5 গেমে নাগেটস দ্বারা বিদায় নেয়

লেব্রন জেমস কি লেকারদের সাথে তার শেষ খেলা খেলেছেন?

প্লে অফের প্রথম রাউন্ড সিরিজের পঞ্চম খেলায় বল অ্যারেনায় ডেনভার নুগেটসের কাছে 108-106 হারে সোমবার রাতে লেকার্সের মরসুম শেষ হয়েছিল এবং তারপরে জেমসকে দলের সাথে যুক্ত করেনি কিছুই।

জেমস, 39, পরবর্তী মৌসুমের জন্য তার $50.4 মিলিয়ন বিকল্প প্রত্যাখ্যান করতে পারে।

বাছাই লেকার্সের অবস্থার চেয়ে 39 বছর বয়সী জেমসের অগ্রাধিকার সম্পর্কে আরও বেশি কিছু বলবে।

লেকারদের সাথে জেমসের ছয় মৌসুমে, তারা দুইবার প্লে-অফের প্রথম রাউন্ডে বাদ পড়েছিল এবং আরও দুইবার এটি করতে পারেনি।

ফ্র্যাঞ্চাইজিটি এখন এনবিএ বুদ্বুদে জিতে যাওয়া চ্যাম্পিয়নশিপ থেকে চারটি সিজন সরানো হয়েছে।

লেকার্স ফরোয়ার্ড অ্যান্থনি ডেভিস, ডানদিকে, ডেনভারে গেম 5 চলাকালীন নুগেটস সেন্টার নিকোলা জোকিকের চারপাশে প্রদক্ষিণ করার পরে বল পাস করতে দেখছেন।

(ডেভিড জালুবোস্কি/অ্যাসোসিয়েটেড প্রেস)

লেকাররা নামে লেকার হতে পারে, কিন্তু পারফরম্যান্সে তারা লেকার নয়।

তাদের গেম 5 পরাজয় হল লেকার্সের খেলোয়াড়রা তাদের গৌরবময় বছরগুলিতে যে ধরনের শট তৈরি করতে অভ্যস্ত ছিল তার ফলাফল, কারণ নাগেটস গার্ড জামাল মারে চার সেকেন্ড বাকি থাকতে অস্টিন রিভসের উপরে 14 ফুটের জাম্পার তৈরি করেছিলেন।

গেম 6 এর জন্য লেকাররা লস অ্যাঞ্জেলেসে সিরিজটি ফিরিয়ে নিয়ে যাওয়ার অবস্থানে ছিল তা একটি আশ্চর্যজনক বিষয় ছিল, গেমের আগে অ্যান্থনি ডেভিসের সাথে যা ঘটেছিল তা বিবেচনা করে।

দ্বিতীয়ার্ধের প্রায় এক মিনিটের মাথায় লেকার্স ছয় পয়েন্টে এগিয়ে থাকা অবস্থায় ডেভিস তার পাশে থাকা মাইকেল পোর্টার জুনিয়রের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ডেভিস তার বাম কাঁধে চেপে মাঠে পড়ে যান।

ডেভিস খেলায় থেকে যান কিন্তু একই ছিল না.

দুই মিনিট পরে, ডেভিস বাঁ হাত দিয়ে লাফের শটে মারেকে চ্যালেঞ্জ করতে পৌঁছে যান। গুলি ঢুকে গেল। ডেভিস ব্যথায় কাতরাচ্ছে।

তৃতীয় কোয়ার্টারে প্রায় তিন মিনিট বাকি থাকতেই, ডেভিস লেকার্সের বেঞ্চ এলাকা ছেড়ে লকার রুমের দিকে চলে গেল। কোয়ার্টার শেষে লেকার্স ৮১-৭৯ পিছিয়ে ছিল।

চতুর্থ কোয়ার্টারে মাঠে ফেরেন ডেভিস।

ক্ষতিগ্রস্ত ডেভিস 17 পয়েন্ট এবং 15 রিবাউন্ড নিয়ে শেষ করেছে। লেকার্সের প্রতিটি স্টার্টার 14 বা তার বেশি পয়েন্ট স্কোর করেছে, যার নেতৃত্বে জেমস 30 পয়েন্ট নিয়ে, অস্টিন রিভস 19 পয়েন্ট নিয়ে, রুই হাচিমুরা 15 পয়েন্ট নিয়ে এবং ডি’অ্যাঞ্জেলো রাসেল 14 পয়েন্ট নিয়ে।

প্রাথমিক ইঙ্গিত ছিল যে এই গেমটি শেষের মতো কিছুই হবে না – বা, সেক্ষেত্রে, এর আগে চারটি গেমের যে কোনও একটি।

সিরিজে প্রথমবারের মতো, প্রথম কোয়ার্টারের পর নাগেটস লিড। বাঁ কাফের ইনজুরির কারণে খেলার জন্য সন্দেহজনক মারে, এই সময়কালে 12 পয়েন্ট করে তার দলকে 28-24-এর লিড এনে দেন।

তার আহত পায়ে নেভি ব্লু ক্যাপ নিয়ে খেলে, মারে প্রথম কোয়ার্টারে নয়টি শটের মধ্যে চারটি করেছিলেন, যার মধ্যে তিন-পয়েন্ট রেঞ্জ থেকে ছয়টির মধ্যে তিনটি ছিল। মারে গত চার ম্যাচে তার মাত্র 38% শট করেছেন।

যাইহোক, জেমস এবং ডেভিসকে ধন্যবাদ, লেকাররা হাফটাইমে 53-50 এগিয়ে গিয়েছিল। হাফটাইমের আগে জেমসের 10 পয়েন্ট এবং সাতটি অ্যাসিস্ট ছিল। ডেভিসের 16 পয়েন্ট এবং নয়টি রিবাউন্ড ছিল।

মারে একটি গেম-উচ্চ 32 পয়েন্ট নিয়ে শেষ করেছেন।

পশ্চাদপসরণে, সিরিজটি ছিল লেকার্সের মরসুমের একটি মাইক্রোকসম — হতাশা তার পরে আরও হতাশা এবং আশাবাদের এক টুকরো যা শেষ পর্যন্ত উপরে উল্লিখিত হতাশার পুনর্নিশ্চিতকরণের দ্বারা নিভে গিয়েছিল।

গত বছর, লেকাররা ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছে একটি হতাশাজনক নিয়মিত মরসুমের জন্য তৈরি হয়েছিল, যা তাদের রোস্টারের মূল বজায় রাখার বিষয়ে তাদের আত্মবিশ্বাসের বিষয়ে নিশ্চিত করেছিল। এই মৌসুমে তাদের ত্রুটি ঢাকতে এমন কোনো অলৌকিক ঘটনা ঘটেনি।

Source link

Related posts

৮ বছরে অনুষ্ঠিত হবে ৬টি বিশ্বকাপ

News Desk

ব্রায়ান ক্যাশম্যানের মেয়ে, গ্রেসি প্রমাণ করার চেষ্টা করছেন যে তার নতুন ইয়েস গিগ একটি “স্বজনপ্রীতি জিনিস” নয়।

News Desk

হারিকেন হিলারির প্রভাবের প্রত্যাশায় এমএলবি ক্যালিফোর্নিয়ায় তিনটি গেমের পুনঃনির্ধারণ করেছে

News Desk

Leave a Comment