Image default
খেলা

প্রাক্তন UFC তারকা ফ্রান্সিস Ngannou একটি হৃদয়বিদারক বিবৃতিতে তার ছোট ছেলের মৃত্যুর ঘোষণা দিয়েছেন

ফ্রান্সিস Ngannou, প্রাক্তন UFC তারকা বক্সার পরিণত, সোমবার একটি হৃদয়বিদারক ঘোষণা করেছিলেন যখন তিনি তার ছোট ছেলের মৃত্যুর কথা প্রকাশ করেছিলেন।

Ngannou এর ছেলে, Kobe, জানুয়ারী মাসে এক পরিণত হয়েছে. শনিবার তিনি মারা গেছেন বলে জানিয়েছেন এমএমএ তারকা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নেভাদার লাস ভেগাসে 27 শে মার্চ, 2021-এ UFC APEX-এ UFC 260 ইভেন্টের সময় স্টিপ মিওসিকের বিরুদ্ধে জয়ের পরে ক্যামেরুনের ফ্রান্সিস এনগানু মিডিয়ার কাছে প্রতিক্রিয়া জানিয়েছেন। (ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

“তিনি খুব শীঘ্রই চলে গেলেন কিন্তু তিনি চলে গেলেন,” Ngannou X এ পোস্ট করা একটি বিবৃতিতে বলেছেন। “আমার ছোট ছেলে, আমার সঙ্গী এবং আমার সঙ্গী, কোবে, এতটাই জীবন এবং আনন্দে ভরপুর ছিল, আমি বারবার তার নাম চিৎকার করছি।” শেষ হয়েছে কিন্তু সাড়া দিচ্ছে না।

“আমি তার পাশে আমার সেরা স্বয়ং ছিলাম এবং আমি কে ছিলাম সে সম্পর্কে আমার কোন ধারণা ছিল না। জীবন এতটাই অন্যায় যে এটি আমাদেরকে আঘাত করে যেখানে এটি সবচেয়ে বেশি আঘাত করে।”

Ngannou তার সন্তানের মৃত্যু মোকাবেলায় তার অনুসারীদের সাহায্য চেয়েছিলেন।

তার বিবৃতিতে যোগ করা হয়েছে, “আপনি কীভাবে এমন কিছুর সাথে মোকাবিলা করেন? আপনি কীভাবে এটির সাথে বসবাস করেন? আপনার যদি একটি ধারণা থাকে তবে দয়া করে আমাকে সাহায্য করুন কারণ আমি সত্যিই জানি না কী করতে হবে এবং কীভাবে এই বিষয়টি মোকাবেলা করতে হবে।”

লন্ডনে ফ্রান্সিস নগানু

07 সেপ্টেম্বর, 2023 তারিখে ইংল্যান্ডের লন্ডনে টাইসন ফিউরি বনাম ফ্রান্সিস এনগানু প্রেস কনফারেন্সের সময় ফ্রান্সিস এনগান্নু কথা বলছেন। (জাস্টিন সেটারফিল্ড/গেটি ইমেজ)

হলওয়ে তাদের UFC 300 লড়াইয়ের শেষ সেকেন্ডে একটি মহাকাব্যিক নকআউটে জাস্টিন গেথজেকে পরাজিত করেছে

মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে ঘোষণা করা হয়নি। টিএমজেড স্পোর্টস জানিয়েছে যে তার শিবির গোপনীয়তার অনুরোধ করেছে।

কনর ম্যাকগ্রেগর এবং ক্রিস সাইবোর্গ তাদের মধ্যে ছিলেন যারা সোশ্যাল মিডিয়ায় এনগানুতে তাদের সমবেদনা পাঠিয়েছিলেন।

“আমি আপনার ক্ষতির কথা শুনে খুব দুঃখিত ফ্রান্সিস, আমার প্রার্থনা এই সময়ে আপনার এবং আপনার পরিবারের সাথে আছে,” আইরিশম্যান X-এ লিখেছেন।

“প্রিয় প্রভু, আমি প্রার্থনা করি যে আপনি ফ্রান্সিস এবং তার পরিবারকে সান্ত্বনা দেবেন। তাকে আপনার ভালবাসা দিয়ে ঘিরে রাখুন এবং নিশ্চিত করুন যে তিনি এই ক্ষতির জন্য শোক করে আপনার নির্দেশনা দ্বারা সুরক্ষিত আছেন। তাকে জানার শক্তি দিন যে স্বর্গ চিরন্তন এবং তারা শীঘ্রই হবে। একসাথে এইভাবে জীবন শুধু এক পলক,” সাইবোর্গ এক্স-এ লিখেছেন।

ফ্রান্সিস Ngannou এবং অ্যান্টনি Joshua

অ্যান্টনি জোশুয়া (এল) এবং ফ্রান্সিস এনগানু (আর) রিয়াদে রিয়াদে 07 মার্চ, 2024-এ গ্রিসে তাদের “নকআউট ক্যাওস” হেভিওয়েট লড়াইয়ের আগে ওজনে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ (রিচার্ড পেলহাম/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বক্সিং ক্যারিয়ারের জন্য কোম্পানি ছেড়ে যাওয়ার আগে Ngannou ছিলেন UFC হেভিওয়েট চ্যাম্পিয়ন। তিনি সম্প্রতি অ্যান্টনি জোশুয়ার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং নকআউটে হেরেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

জোয় চেস্টনাট আবহাওয়া বিলম্বের পরে পুরুষদের হট ডগ খাওয়ার প্রতিযোগিতা জিতেছে

News Desk

ধর্ষণের অভিযোগে বহিষ্কার লঙ্কান ক্রিকেটার 

News Desk

ম্যানচেস্টার সিটি বনাম উলভস ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লীগ বাছাই, বাজি এবং মতভেদ

News Desk

Leave a Comment