Image default
খেলা

জিম হারবাগের নতুন পদ্ধতি চার্জার কিংবদন্তি নিক হার্ডউইককে কোচিংয়ে ফিরিয়ে আনে

যে কেউ একবার ভেবেছিল যে সে কখনই কোচ হবে না, নিক হার্ডউইক নিজেকে অদ্ভুত জায়গায় খুঁজে পেয়েছেন:

ইন্ডিয়ানা হাই স্কুলে বসে, মধ্যরাত যতই ঘনিয়ে আসে, আমি সিনেমাটি ভেঙে ফেলি।

“আমি রাতে চার ঘন্টা ঘুমাতাম, এবং আমি মনে করতাম, ‘আচ্ছা, আমি যদি এটি বিনামূল্যে করি এবং অর্থ দান করি, তবে কেন আমি এটি অন্য স্তরে করব না, এমন একটি স্তর যা সম্পর্কে আমি আরও বেশি জ্ঞানী? ‘” তিনি সোমবার স্মরণ করেন।

এটি তার অংশ যা হার্ডউইককে বাড়িতে নিয়ে এসেছিল, চার্জারদের কাছে, প্রাক্তন প্রো বোল সেন্টার যিনি এখন একজন আক্রমণাত্মক লাইন সহকারী।

হার্ডউইক, 42, যিনি 11টি এনএফএল সিজনে খেলেছেন, তার প্রথম পেশাদার কোচিং শুরু করেন একমাত্র ফ্র্যাঞ্চাইজির সাথে যা তিনি জানেন এবং এমন একজন রাষ্ট্রপতির জন্য যিনি গত তিন মাস আক্রমণাত্মক ফ্রন্টের গুরুত্ব প্রচার করেছেন।

জিম হারবাঘ ফেব্রুয়ারিতে তার পরিচিতিমূলক সংবাদ সম্মেলনের পর থেকে তার “ট্রেঞ্চ ফার্স্ট” দর্শন সম্পর্কে কথা বলা বন্ধ করেনি। এবং গত সপ্তাহে, তিনি আক্রমণাত্মক লাইনম্যানদের “অস্ত্র” বলেছেন।

বৃহস্পতিবার চার্জাররা ড্রাফ্টে তাদের প্রথম বাছাই ব্যবহার করেছে — নং 5 সামগ্রিক — নটরডেমের জো অল্টে৷ তারা সবেমাত্র রাশাওন স্লেটারের চুক্তির বাম ট্যাকলের পঞ্চম বছরের বিকল্পটি বেছে নিয়েছে।

হার্ডউইক বলেন, “একজন কোচ থাকা যেটা বলে যে আক্রমণাত্মক লাইনম্যানরা অস্ত্র এবং তারা মূল্যবান, এটা খুবই চমৎকার,” হার্ডউইক বলেন।

হারবাঘের অধীনে, চার্জাররা মাটির কাছাকাছি একটি অপরাধ খেলবে। তারা এখনও রেকর্ড-সেটিং কোয়ার্টারব্যাক জাস্টিন হারবার্ট ফিচার করবে, তবে চলমান গেমটিকে উন্নত এবং শক্তিশালী করার জন্য তালিকাটি পুনরায় আকার দেওয়া হচ্ছে।

হারবাগ এবং নতুন জেনারেল ম্যানেজার জো হর্টিজ আরও অধরা অস্টিন একেলরকে ফ্রি এজেন্সিতে চলে যেতে দেন এবং তার জায়গায় ক্ষতবিক্ষত গাস এডওয়ার্ডস এবং বিস্ফোরক জে কে ডবিন্সকে নিয়ে আসেন।

শনিবার ষষ্ঠ রাউন্ডে, চার্জাররা ট্রয়কে খসড়া তৈরি করেছে, যার বয়স মাত্র 5-ফুট-8 কিন্তু সেই কমপ্যাক্ট ফ্রেমে 213 পাউন্ড প্যাক করেছেন কিমানি ভিদাল।

“তিনি কেবল তার অস্ত্র দিয়ে ট্যাকলের মধ্য দিয়ে দৌড়ান, তিনি ছেলেদের মিস করতে পারেন, একটি আঘাত নিতে পারেন, তার পায়ে থাকতে পারেন, দুর্দান্ত ভারসাম্য বজায় রাখতে পারেন,” হর্টিজ বলেছিলেন। “(প্রতিরক্ষামূলক পিঠ) তার কাছে যান, সে তার শক্তিশালী বাহু দিয়ে তাদের ঘুষি মারবে এবং চালিয়ে যাবে।”

ডবিন্স ফেটে যাওয়া বাম অ্যাকিলিস টেন্ডন থেকে ফিরে আসছেন এবং সোমবার বলেছেন যে তিনি বাল্টিমোরের সাথে গত তিন মৌসুমে নয়টি খেলায় সীমাবদ্ধ থাকার পরে “আঘাত-প্রবণ” ট্যাগটি ঝেড়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

ক্যারিয়ারের 24টি খেলায়, ডবিন্স গড়ে 5.8 ইয়ার্ড প্রতি ক্যারি। 2020 সালে একজন রুকি হিসাবে, তিনি নিয়মিত মৌসুমে নয়টি টাচডাউনের জন্য দৌড়েছিলেন এবং প্লে অফে আরও একটি।

তিনি এবং এডওয়ার্ডস মিলিত হয়ে সেই মৌসুমে 1,500 গজের বেশি দৌড়েছিলেন এবং আক্রমণাত্মক সমন্বয়কারী গ্রেগ রোমানের অধীনে খেলেছিলেন, যিনি এখন চার্জারদের সাথে একই অবস্থানে রয়েছেন।

গত দুই মৌসুমে ইনজুরি তাকে ধীর করার আগে বাল্টিমোর রেভেনসের সাথে জে কে ডবিনস খুব ফলপ্রসূ ছিলেন।

(টেরেন্স উইলিয়ামস/অ্যাসোসিয়েটেড প্রেস)

ডবিন্সকে জিজ্ঞাসা করা হয়েছিল যে 2024 সালে রেভেনস ওয়েস্ট অপরাধে এডওয়ার্ডসের সাথে পুনর্মিলন কেমন হতে পারে।

“আমি মনে করি এটি সুন্দর দেখাবে,” তিনি বলেছিলেন। “অনেক লোক এটাকে পাসিং লিগ বলে, কিন্তু আমি মনে করি সুপার বোল জেতার জন্য আপনাকে বল চালাতে হবে। আপনি যদি সুপার বোল জিতেছে এমন দলগুলোর দিকে তাকান, তারা বল চালাতে পারে। তারা ঘড়ি চালাতে পারে। যদি আমরা দুজনেই ভালো থাকি, আমরা বল চালাব।” এটা আশ্চর্যজনক এবং সুন্দর দেখাচ্ছে।

হোম গেমের সমস্ত আলোচনার সাথে, কেন হার্ডউইক এই সুযোগটিকে “বেশ আশ্চর্যজনক” হিসাবে বর্ণনা করেছেন তা বোঝা সহজ।

তিনি বলেছিলেন যে প্রাক্তন চার্জার্স আক্রমণাত্মক সমন্বয়কারী কেন হুইসেনহান্ট তার ক্যারিয়ারের শেষের দিকে তাকে বলেছিলেন যে তিনি যদি কোচ হতে চান তবে তাকে কল করতে হবে। হার্ডউইকের প্রতিক্রিয়া কী ছিল?

“আমি ছিলাম, ‘আমি এটি করতে যাচ্ছি এমন কোনও উপায় নেই,'” তিনি বলেছিলেন “এবং আমি এখানে।”

2014 সালে তার খেলার কেরিয়ার শেষ হওয়ার সাথে সাথে, হার্ডউইক বলেছিলেন যে তার দুই যুবক পুত্র, হাডসন এবং থিওডোর তাকে খেলায় এবং কোচিংয়ে ফিরে এসেছেন।

পরিবারটি ইন্ডিয়ানাতে বাস করত, ওয়েস্টফিল্ড হাই স্কুল থেকে মাত্র চার বাড়ি দূরে। হার্ডউইক বলেছিলেন যে তিনি স্কুলে গিয়েছিলেন এবং একজন সহকারী হিসাবে তার পরিষেবাগুলি অফার করেছিলেন, কিন্তু তাকে ধন্যবাদ জানানো হয়নি।

পরিবর্তে, তিনি হাই স্কুলে যাওয়ার আগে দুই বছর দ্বিতীয় এবং চতুর্থ শ্রেণির শিক্ষার্থীদের কোচিং করেছিলেন।

তার ছেলেদের সাথে এখন 12 এবং 10, হার্ডউইক বলেছিলেন যে তিনি আরও গুরুতর কোচিং পজিশন অনুসরণ করার চেষ্টা করার সঠিক সময় অনুভব করেছিলেন। তিনি চার্জারদের বলেছিলেন যে তিনি আগ্রহী।

সুতরাং, দুই মাস আগে যখন হার্বাঘ ফোন করেছিলেন, হার্ডউইক উত্তর দিয়েছিলেন। ঠিক আছে, অন্তত দ্বিতীয়বার হারবাগ তাকে ফোন করলে তিনি উত্তর দিয়েছিলেন। হার্ডউইক প্রথমবার সংখ্যাটি চিনতে পারেনি।

একটি টেক্সট মেসেজ পাওয়ার পর যে হারবাগ তার কাছে পৌঁছানোর চেষ্টা করছে, হার্ডউইক নতুন নম্বর 1 চার্জারকে ডেকেছে।

“আপনি এটি আপনার হৃদয়ে কিছুটা অনুভব করেন,” হার্ডউইক বলেছিলেন। “ওহ মাই গড, এটা হচ্ছে। এটা বাস্তব.’ “

সেই একের পর এক ফোন কথোপকথনের সময়, হার্ডউইককে পদের প্রস্তাব দেওয়া হয়েছিল, গৃহীত হয়েছিল — “কোচ হারবাগ আপনাকে কল করেছেন, আপনি হ্যাঁ বলুন” – এবং হার্ডউইক স্বপ্নের মতো হিসাবে বর্ণিত একটি চাকরিতে যাওয়ার পথে ছিলেন।

“আমি সৎ হব, আমি বিশ্বাস করতে পারি না যে তারা আমাকে এটি করতে দিয়েছে,” তিনি বলেছিলেন। “আমি মনে করি প্রতিদিন সকালে যখন আমি ঘুম থেকে উঠে গাড়িতে যাই। ‘আমি বিশ্বাস করতে পারি না যে তারা আমাকে এই জায়গায় যেতে দিয়েছে।’ আমার চাবিটি এখনও কাজ করে। আমি এখানে মাত্র দুই মাস করেছি, কিন্তু এটি খুবই বিশেষ।”

Source link

Related posts

বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আফগানিস্তান

News Desk

ইংল্যান্ডের চুক্তি ছেড়ে যুক্তরাষ্ট্রে খেলতে যাচ্ছেন জেসন রয়

News Desk

মেটসের হট স্টার্টটি দেখতে যতটা না ভালো এবং ভক্তদের মনোযোগের দাবি রাখে

News Desk

Leave a Comment