Image default
খেলা

বোজান বোগডানোভিচের সাথে নিক্স আউট, এবং মিচেল রবিনসন গেম 5 এর জন্য সন্দেহজনক

নিক্স দ্বিতীয় ইউনিট থেকে কমপক্ষে একজন মূল খেলোয়াড় ছাড়াই থাকবে, এবং সম্ভবত দুটি, কারণ তারা 76ers বন্ধ করার চেষ্টা করছে।

রবিবারের রোড জয়ের দ্বিতীয় ত্রৈমাসিকের শুরুতে বাঁ পায়ে আঘাতের কারণে বোজান বোগডানোভিচ নিক্সের সম্ভাব্য গেম 5 থেকে বাদ পড়েছিলেন।

মিচেল রবিনসন, যিনি অস্ত্রোপচারের মাধ্যমে মেরামত করা বাম পায়ের গোড়ালিতে মচকে যাওয়ার কারণে গেম 4 মিস করেন, তাকে আবার সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

Knicks wing Bojan Bogdanovic 76ers এর বিরুদ্ধে গেম 5 মিস করবেন। গেটি ইমেজ

জ্যালেন ব্রুনসন, যিনি তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে কাইল লোরির সাথে হাঁটু-থেকে-হাঁটু সংঘর্ষের মধ্য দিয়ে খেলেছিলেন, তিনিও সম্ভবত ডান হাঁটুতে ভুগছেন বলে আঘাতের রিপোর্টে উপস্থিত হয়েছিলেন।

প্রথম কোয়ার্টারে এক মিনিটেরও কম সময় বাকি থাকতে বোগডানোভিচ চতুর্থ স্থানে প্রবেশ করেন, কিন্তু নিকোলাস বাটুমকে ফাউলের ​​জন্য ডাকার পর মাত্র 19 সেকেন্ডের মধ্যে খেলা থেকে বেরিয়ে যান যখন উভয় খেলোয়াড়ই একটি আলগা বলের জন্য ঝাঁপিয়ে পড়েছিল।

বোগডানোভিচ আদালত থেকে ছিটকে যান এবং নিক্সের লকার রুমে যান এবং ফিরে আসেননি।

নিয়মিত মৌসুমের শেষের দিক থেকে বাম হাতের কব্জির চোটের মধ্য দিয়েও খেলছেন বোগডানোভিচ।

10-বছরের এনবিএ অভিজ্ঞ এই সিরিজের প্রথম তিনটি গেমের মাধ্যমে 8.0 পয়েন্ট গড়ছে, যখন 3-পয়েন্ট রেঞ্জ থেকে 40.0 শতাংশ (15-এর জন্য 6) আঘাত করেছে।

বোগডানোভিচের বিদায়ের পর টম থিবোডো মাত্র সাতজন খেলোয়াড়ের সাথে যান, প্রিসিয়াস আচিউয়া 20 মিনিটের মাথায় বেঞ্চ থেকে রবিনসনকে সাইডলাইন করে ফেলেছিলেন।

মিচেল রবিনসননিক্স সেন্টার মিচেল রবিনসনকে 76ers এর বিরুদ্ধে গেম 5 এর জন্য সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

জোয়েল এমবিড (হাঁটু রক্ষণাবেক্ষণ) আবারও সিক্সারদের জন্য প্রশ্নবিদ্ধ হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে, যেমনটি তিনি প্রথম চারটি খেলায় খেলার আগে করেছিলেন।

গেম 3-এ 50 পয়েন্ট সহ তার প্রতি গেম 35.0 পয়েন্ট, এই বছরের প্রথম রাউন্ড বাছাইয়ে সর্বোচ্চ স্কোরিং গড়, ব্রুনসনের (33.0) থেকে ঠিক এগিয়ে।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

লিগ সোমবার বলেছে যে গেম 4 এর শেষ দুই মিনিটে দুটি মিস কল ছিল – প্রতিটি দলের জন্য একটি ছিল।

লাস্ট 2 মিনিটের রিপোর্ট অনুযায়ী, 1:32 বাকি থাকতে ব্রুনসনের মিস করা ফ্রি থ্রোতে 3-পয়েন্ট আর্কের ভিতরে দাঁড়ানোর জন্য টাইরেস ম্যাক্সিকে লঙ্ঘনের জন্য ডাকা উচিত ছিল এবং নিক্স 93-89-এ এগিয়ে।

এছাড়াও, জোশ হার্টকে ডাকা উচিত ছিল কারণ তিনি এবং নিক্স 48.8 সেকেন্ড বাকি থাকতে পাঁচ পয়েন্টে এগিয়ে ছিলেন।

ডি’অ্যান্টনি মেল্টন, যিনি জানুয়ারী থেকে মাত্র সাতটি খেলায় উপস্থিত হয়েছিলেন কারণ পিঠের সমস্যার কারণে, সিরিজে তার প্রথম উপস্থিতিতে গেম 4-এ একটি পয়েন্ট স্কোর না করে সাত মিনিট খেলেছিলেন।

Source link

Related posts

চ্যাম্পিয়নস লীগ ফুটবলের ফাইনাল মাতাবেন সেলেনা

News Desk

Caesars Sportsbook প্রচার কোড NYPNEWS1000: যেকোনো গেমের জন্য আপনার প্রথম বাজির অফার $1,000 সুরক্ষিত করুন।

News Desk

গৃহবিবাদ শেষে চট্টগ্রামেই থাকছেন মিরাজ

News Desk

Leave a Comment