Image default
খেলা

জুজু ওয়াটকিনস এবং ইউএসসির পরবর্তী কী: ‘আমরা ওয়ান-হিট আশ্চর্য হওয়ার চেষ্টা করছি না’

তিনি নিজেকে রচনা করলেন, তার চোখের জল মুছলেন এবং মঞ্চে উঠলেন। কানেকটিকাটের কাছে এলিট এইটে হেরে সোমবার USC-এর মরসুম হঠাৎ শেষ হওয়ার পর জুজু ওয়াটকিন্স প্রথম প্রশ্নের উত্তর দেন। তবে তার সতীর্থদের উল্লেখই শেষ পর্যন্ত ছাত্রটিকে ভেঙে ফেলে।

ইউএসসি তারকা প্রহরী তার “বিশ্বের সেরা সতীর্থদের” ধন্যবাদ জানাতে তার মুখ তার হাতে সমাহিত করেছিলেন। সে আরও বলার চেষ্টা করল। আবেগে তার কণ্ঠ ঘন হয়ে আসতেই সে নিজেকে থামিয়ে দিল।

গার্ড ম্যাকেঞ্জি ফোর্বস, তার বাম দিকে বসে ওয়াটকিন্সের পায়ে টোকা দিলেন। যেহেতু তিনি সমস্ত মৌসুমে ছিলেন, হার্ভার্ড স্নাতক স্থানান্তর সমর্থনের জন্য ছিল।

একজন পরিপক্ক আন্ডারক্লাসম্যানের সাথে নবীন স্টার পাওয়ারের অনন্য সংমিশ্রণটি ওয়াটকিন্সের অসীম প্রতিভার মতোই কয়েক দশকের মধ্যে USC-এর সেরা মৌসুমে গুরুত্বপূর্ণ ছিল। সিয়েরা ক্যানিয়ন পণ্যটি USC-এর চলমান প্রত্যাবর্তনের মুখ হয়ে থাকবে কারণ ট্রোজানরা পরের বছর দেশে নং 1 নিয়োগকারী শ্রেণীকে স্বাগত জানাবে, তবে ছয়জন সিনিয়র যারা ওয়াটকিনসকে ব্যাক আপ করেছিল তাদেরও ভুলে যাওয়া হবে না।

কোচ লিন্ডসে গটলিব বলেন, “তারা প্রোগ্রাম সম্পর্কে আখ্যান সম্পূর্ণভাবে বদলে দিয়েছে।” “এটি সত্যিই শক্তিশালী। দেশটি যেভাবে ইউএসসি মহিলাদের বাস্কেটবল দেখতে যাচ্ছে তা চার মাস আগের চেয়ে সত্যিই আলাদা। … আমি মনে করি তাদের উত্তরাধিকার হল তারা আমাদের কোথাও পেয়েছে। এবং এখন আমাদের সবাইকে বলতে হবে, ‘কী পরবর্তী?’ ?

“আমরা এক-হিট আশ্চর্য হওয়ার চেষ্টা করছি না।”

গটলিব এই মরসুমটিকে “বেঞ্চমার্ক” বলেছেন। 1985-86 সাল থেকে ট্রোজানস (29-6) তাদের বিজয়ী মৌসুম ছিল, যখন চেরিল মিলার 31-5 রেকর্ডের সাথে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় দলকে নেতৃত্ব দিয়েছিলেন। মনে হচ্ছে প্রতি সপ্তাহে স্লিপার পাওয়ার হাউসের রেকর্ড বইগুলি দেখার জন্য একটি নতুন কারণ রয়েছে: প্রোগ্রামের ইতিহাসে প্রথম বিক্রি হওয়া ভিড়, 2001 সাল থেকে স্ট্যানফোর্ড এবং ক্যালিফোর্নিয়ার প্রথম সুইপ এবং 2014 থেকে প্রথম Pac-12 শিরোনাম৷

মিলারের সিনিয়র সিজন থেকে প্রোগ্রামের প্রথম ফাইনাল ফোর উপস্থিতির থেকে একটি জয় কম হওয়ায় “আমাদের কাঁধে সেই চিপ যোগ করা হয়েছে,” ফরোয়ার্ড ক্লারিস আকুনওয়াফো বলেছেন।

“আমরা জানি কী করা দরকার এবং আমরা জানি এখানে পৌঁছতে কী লাগে,” যুবকটি বলেছিলেন। “আমরা অবশ্যই পরের মরসুমের জন্য এটি জ্বালানী হিসাবে ব্যবহার করব।”

খেলার 30 মিনিটেরও কম সময়ে, ওয়াটকিন্স ইতিমধ্যেই সবকিছু ঘুরিয়ে দেওয়ার পরিকল্পনা করছিল। 18 বছর বয়সী, যিনি ডিভিশন I নবীনদের দ্বারা সবচেয়ে বড় স্কোরিং সিজন করেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি আরও ভাল দক্ষতার জন্য অপেক্ষা করছেন। ওয়াটকিন্স মাঠ থেকে 40.1% এবং তিন-পয়েন্ট রেঞ্জ থেকে 31.9% শট করেছিলেন, কিন্তু মরসুমের শেষের দিকে তার শট নিয়ে লড়াই করেছিলেন। তিনি পোস্ট সিজনে তিনটি থেকে 46-এর জন্য 10-এর শুটিং করেছিলেন।

“আমি এই বছরের জন্য কৃতজ্ঞ কারণ আমি অনেক কিছু শিখেছি,” ওয়াটকিন্স বলেছেন।

USC এবং JuJu Watkins এই মরসুমে উদযাপন করার জন্য অনেক কিছু ছিল, কারণ তারা NCAA টুর্নামেন্টে এলিট এইটে পৌঁছেছে।

(ব্রায়ান ভ্যান ডের ব্রুগ/লস এঞ্জেলেস টাইমস)

ওয়াটকিনস সিনিয়রদের একটি বড় দলে অনুকরণীয় শিক্ষক ছিলেন। ভারতীয় পাহারাদার অটো এবং কায়লা উইলিয়ামস গত মরসুম থেকে ফিরে এসেছেন যখন ফোর্বস, রোক্সান ম্যাককুলো, ক্যাটলিন ডেভিস এবং কায়লা প্যাডিলা ট্রান্সফার পোর্টালের মাধ্যমে যোগ দিয়েছেন। ফোর্বস, যাকে ওয়াটকিন্স এবং ইউএসসি জুনিয়র ফরোয়ার্ড রায় মার্শালের পাশাপাশি পোর্টল্যান্ডের ডিস্ট্রিক্ট 3 অল-টুর্নামেন্ট দলে নাম দেওয়া হয়েছিল, তিনি “ইয়োদার মতো,” ওয়াটকিন্স বলেছিলেন।

“তিনি সবসময় আমাকে উত্সাহিত করেন এবং খেলার সময় আমার যখন তার প্রয়োজন হয় তখন সত্যিই আমার সাথে কথা বলেন,” বেইলরের বিরুদ্ধে ইউএসসি’র মিষ্টি 16 জয়ের পর নবীন ব্যক্তি বলেছিলেন। “তিনি শুধু একজন মহান নেতা। আমার প্রথম বছরে এই ধরনের নেতৃত্ব পেয়ে আমি রোমাঞ্চিত।

একবার নির্ভীক এবং উদ্বেগমুক্ত নবীন, ওয়াটকিনসকে এখন একটি বৃহত্তর নেতৃত্বের ভূমিকা নিতে হবে। Gottlieb-এর চতুর্থ সিজনে প্রবেশ করে, ট্রোজানরা তাদের পুনর্নির্মাণের কৌশল স্থানান্তর-প্রস্তুত থেকে তাদের নিজস্ব প্রতিভা বিকাশে স্থানান্তরিত করছে যা ইএসপিএন-এর শীর্ষ 100 খেলোয়াড়ের মধ্যে আগত রিক্রুটিং ক্লাসে র‍্যাঙ্ক করা ছয়জন খেলোয়াড়ের সাথে।

কেনেডি স্মিথ, টাইমসের বর্ষসেরা হাই স্কুল খেলোয়াড়, ট্রোজানদের পরবর্তী তরঙ্গের নেতৃত্ব দিচ্ছেন। স্মিথ, ইটিওয়ান্ডা হাই-এর একজন তারকা যিনি সাউদার্ন সেকশন এবং ওপেন সেকশন স্টেট চ্যাম্পিয়নশিপে ঈগলদের নেতৃত্ব দেওয়ার সময় গড় 19.4 পয়েন্ট এবং 7.8 রিবাউন্ড করেছিলেন, উইং অ্যাভেরি হাভেল এবং পয়েন্ট গার্ড কাইলি হিকেল ছিলেন ম্যাকডোনাল্ডের অল-আমেরিকান।

দলটির নেতৃত্ব দিচ্ছেন ফরোয়ার্ড ভিভিয়ান ইওচুকু এবং লরা উইলিয়ামস এবং গোলরক্ষক রায়ান ফরেস্টিয়ার।

“জুজু-এর মতো খেলোয়াড়দের জন্য যারা মৌসুমে অনেক বেশি পরিপক্ক হয়েছে, তারা কেবল বাড়তে চলেছে, এবং স্পষ্টতই নিয়োগকারী শ্রেণীটি সত্যিই উত্তেজনাপূর্ণ,” প্যাডিলা বলেছেন, যার গড় 7.8 পয়েন্ট এবং 42.8 শতাংশ শুটিং তিন-পয়েন্ট থেকে তার প্রথম খেলার সময় পরিসীমা.. ট্রোজানদের সাথে ঋতু. “কিন্তু আমি মনে করি যে সংস্কৃতি এই বছর এই প্রোগ্রামে প্রবীণরা গড়ে তুলতে সাহায্য করেছে, আমি মনে করি এটি সত্যিই টিকে থাকবে। আমি মনে করি যদি এই দলটি এটি চালিয়ে যায়, এটি পরের বছর এখানে ফিরে আসবে এবং এটি আরও দীর্ঘস্থায়ী হবে। “

প্যাডিলা তার লকার থেকে নেমপ্লেটটি খোলে দেওয়ার সাথে সাথে নীরব, হতবাক লকার রুমে ভেল্ক্রো ছিঁড়ে যাওয়ার শব্দ প্রতিধ্বনিত হয়েছিল। সে স্যুভেনিরটা তার ব্যাকপ্যাকে রাখল। তিনি পরের বার স্ট্যান্ড থেকে উল্লাস করার জন্য অপেক্ষা করতে পারেন না.

Source link

Related posts

ড্রেক মে ড্যানিয়েল জোন্সের তুলনা অঙ্কন জায়ান্টদের একটি আকর্ষণীয় এনএফএল খসড়া পরিস্থিতিতে ফেলেছে

News Desk

ঘরের মাঠে জিততে চায় টাবু

News Desk

শাবক আউটফিল্ডার কার্ডিনালদের ছিনতাই করে যখন তারা টানা সপ্তম জয়ের জন্য বাড়ি যায়: ‘ওহ মাই গড’

News Desk

Leave a Comment