Image default
খেলা

অ্যালবানি প্রতিক্রিয়া জানায়, রেবেকা লোবো রাজ্যের রাজধানী ট্র্যাশ করার পরে বার মালিক ESPN নিষিদ্ধ করার আহ্বান জানিয়েছেন

ইএসপিএন-এ সোমবার এলএসইউ-আইওয়া মার্চ ম্যাডনেস গেমটি কল করার সময় প্রাক্তন ইউকন এবং লিবার্টি তারকা রেবেকা লোবো শহরের দিকে ছায়া ফেলে দেওয়ার পরে আলবেনির বাসিন্দারা প্রতিক্রিয়া জানাচ্ছেন।

যখন সম্প্রচারে দেখানো হয়েছিল কেটলিন ক্লার্কের বাবা-মা, ব্রেন্ট এবং অ্যান এবং তার এক ভাইবোনকে খেলার শেষের দিকে, প্লে-বাই-প্লে ম্যান রায়ান রোকো বলেছেন, “(ক্লার্ক) আমাদের বলেছিল, ‘তারা আমার কাছে পৌঁছেছে ,’ এবং আমি তাদের বলেছিলাম, ‘যাও আলবেনিতে কিছু করার জন্য খুঁজো।’ “আমি শুধু আমার রুমে থাকি এবং ম্যাচের জন্য অপেক্ষা করি।”

50 বছর বয়সী লোবো হেসে উত্তর দিয়েছিলেন, “যাই হোক, সৌভাগ্য আলবানিতে কিছু করার জন্য খুঁজে পেয়েছি।”

এটি ক্ষুব্ধ টড শাপিরো, ইভানা ট্রাম্পের প্রাক্তন মুখপাত্র এবং আলবেনিতে “ওয়ার রুম ট্যাভার্ন” এর মালিক, যিনি বার এবং রেস্তোরাঁকে তাদের ইএসপিএন সাবস্ক্রিপশন বাতিল করার আহ্বান জানিয়েছিলেন এবং লোবোকে ক্ষমা চাওয়ার দাবি করেছিলেন।

পুলিৎজার পুরস্কার বিজয়ী লেখক উইলিয়াম কেনেডি, যিনি আলবানি এবং তার চরিত্রগুলির উপর ভিত্তি করে বেশ কয়েকটি কাল্পনিক বই লিখেছেন, বলেছেন তিনি লোবোর জন্য “খারাপ বোধ করছেন”।

“আপনি যদি আলবেনিতে করার মতো কিছু খুঁজে না পান তবে সেখানে একটি মানসিক সমস্যা হতে চলেছে,” কেনেডি, 96, একজন আলবেনির স্থানীয় বাসিন্দা বলেছেন৷

“আলবানি বিশ্বের বিনোদনের রাজধানী নয়, তবে এটি একটি প্রাণবন্ত শহর।

বাস্কেটবল হল অফ ফেমার রেবেকা লোবো (বাম) রায়ান রকো (ডানে) এর সাথে ESPN-এ সোমবারের LSU-আইওয়া খেলাটি কল করার সময় আলবানি শহরের উপর ছায়া ফেলেছে। Getty Images এর মাধ্যমে NBAE

“একজন মহিলার হয়তো বিশ্বের কোথাও কিছু করার জন্য কিছু খুঁজে পেতে সমস্যা হতে পারে যদি সে আলবেনিতে করার মতো কিছু খুঁজে না পায়। তাকে আমার শুভেচ্ছা জানাও।”

আলবেনির মেয়র ক্যাথি শেহান শহরটিকে একটি ইভেন্ট ভেন্যু হিসাবে রক্ষা করে X-তে লোবোর মন্তব্যের একটি ভিডিওর প্রতিক্রিয়া জানিয়েছেন।

“এখানে আপনি অনেক কিছু করতে পারেন যদি আপনি সময় নিয়ে দেখেন — দেশের প্রাচীনতম যাদুঘরগুলির মধ্যে কয়েকটি, রাজকীয় ক্যাপিটল, পুরষ্কারপ্রাপ্ত রেস্তোরাঁ, এবং একটি বাস্কেটবল খেলা বা দুটি ডাউনটাউন,” শিহান X-এ লিখেছেন৷ আপনি শহর ছেড়ে আগে রাইড. আমি আপনাকে সব কিছু দেখাতে চাই এবং দেখতে চাই।

টড শাপিরো হ্যান্স বেনিঙ্ক

অপরাজিত দক্ষিণ ক্যারোলিনা স্টেট কোচ ডন স্ট্যালির কাছে মহিলাদের এনসিএএ টুর্নামেন্টের আয়োজক শহর হিসাবে আলবেনির প্রশংসা ছাড়া আর কিছুই ছিল না।

“আমি ভেবেছিলাম যে এই অঞ্চলটি সমস্ত দলকে হোস্ট করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে, এবং হোটেল এবং জিমগুলি খুব সুবিধাজনক ছিল,” স্ট্যালি বলেছেন গেমককস রবিবার ওরেগন স্টেটকে পরাজিত করে ফাইনাল চারে যাওয়ার পরে৷ “আপনি যদি আবার পিচ করেন, আপনি আমার ভোট পেয়েছেন।”

নিউ ইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান জন ম্যাকডোনাল্ড বলেছেন যে তিনি $1,300 প্রদান করেছেন এবং সুইট 16 এবং এলিট এইটের চারটি অধিবেশনে অংশগ্রহণ করেছেন।

আলবেনির মেয়র ক্যাথি শিহান গেটি ইমেজের মাধ্যমে প্যাসিফিক প্রেস/লাইটরকেট

ম্যাকডোনাল্ড বলেন, “আমি কখনোই এরকম ভিড় দেখিনি, যারা সত্যিকার অর্থেই সেখানে উপস্থিত ছিল, আমাদের সেরা ক্যালিবার মহিলাদের বাস্কেটবল ছিল,” ম্যাকডোনাল্ড বলেছেন। “আমরা (লোবো) এর জন্য একটি পাস দেব। কারণ সত্যি বলতে, আমি মনে করি আলবানি একটি দুর্দান্ত টুর্নামেন্টের আয়োজক ছিল এবং একটি দুর্দান্ত কাজ করেছিল।”

লোবো X এর উপর প্রতিক্রিয়ার প্রতিক্রিয়া জানিয়েছেন।

“আমি কয়েক বছর ধরে আমার বাচ্চাদের AAU টিমকে কোচিং করার জন্য আলবানি এলাকায় অনেক মজাদার সপ্তাহান্তে কাটিয়েছি,” তিনি লিখেছেন। “কোনও ছায়া D.C এর দিকে পরিচালিত হয়নি এবং আঞ্চলিক টুর্নামেন্টের আয়োজনে তারা যে দুর্দান্ত কাজ করেছে।”

কেনেডি স্বীকার করেছিলেন যে আলবানীর “ত্রুটি” ছিল কিন্তু জোর দিয়েছিলেন যে তারা “অস্থায়ী”।

কেনেডি বলেন, “আলবানিতে যে কোনো কিছু সম্ভব।

কার্ল ক্যাম্পানাইল এবং ভন গোল্ডেন দ্বারা অতিরিক্ত প্রতিবেদন

Source link

Related posts

নিউজিল্যান্ডের নাটকীয় জয়!

News Desk

ম্যানচেস্টার সিটি বনাম ক্রিস্টাল প্যালেস ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই, শনিবারের জন্য সেরা বাজি

News Desk

কীভাবে ইয়াঙ্কিস লাইনআপ ‘হিট করা এত কঠিন নয়’ হওয়া বন্ধ করে দিয়েছে

News Desk

Leave a Comment