Image default
খেলা

জায়ান্টস সেভেন-রাউন্ড NFL মক ড্রাফট 1.0: রোমা উডুনজে এবং মাইকেল পেনিক্স জুনিয়র পুনর্মিলন

এপ্রিলের আগমন মানে আমরা অবশেষে সেই মাসেই রয়েছি যে মাসে এনএফএল ড্রাফ্ট শেষ হয় এবং সবাই জানে এর অর্থ কী: ব্যঙ্গ, দূরে!

জায়ান্টদের এই বছরের খসড়ায় ছয়টি বাছাই রয়েছে, সপ্তম বাদে প্রতিটি রাউন্ডে একটি।

গত মৌসুমে 7-10-এর ব্যবধান থেকে বেরিয়ে আসার একমাত্র ভাল জিনিস হল তারা সামগ্রিকভাবে ষষ্ঠ স্থানে রয়েছে।

তিন দিনের ইভেন্ট চলাকালীন সমস্ত রোস্টার ছিদ্র পূরণ করার জন্য প্রচুর প্রয়োজন রয়েছে।

যখন সন্দেহ হয়, এই বিশেষ খসড়ায় অপরাধ বিবেচনা করুন, কারণ জায়ান্টদের অনেক ক্ষেত্রেই অভাব রয়েছে, যখন বলটি সরানো এবং এটিকে শেষ অঞ্চলে নিয়ে যাওয়ার কথা আসে।

আমরা এই অনুশীলনের জন্য প্রো ফুটবল নেটওয়ার্ক সিমুলেটর ব্যবহার করেছি। এখানে আমরা জায়েন্টস মক 1.0 নিয়ে যাই:

রাউন্ড 1, নং 6 সামগ্রিক: Roma Udonze, WR, Washington

এই সিমুলেশনে, কোয়ার্টারব্যাক ক্যালেব উইলিয়ামস, ড্রেক মে এবং জেডেন ড্যানিয়েলস বোর্ডের বাইরে ছিলেন, যেমন ব্যাপক রিসিভার মালিক নাবার্স এবং মারভিন হ্যারিসন জুনিয়র। যা জায়ান্টদের জো অল্ট থেকে বেছে নেওয়ার জন্য ছেড়ে দিয়েছে — এই ড্রাফ্টে শীর্ষ বাম ট্যাকল সম্ভাবনা — সেইসাথে আঁটসাঁট শেষ ব্রক পাওয়ারস এবং কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থি। এটি ম্যাকার্থির জন্য খুব বেশি বলে মনে হচ্ছে।

এটি একটি সহজ সিদ্ধান্তে পরিণত হয়েছে, কারণ একজন সত্যিকারের নং 1 রিসিভারের প্রয়োজনীয়তা উজ্জ্বল এবং ওডুঞ্জের বাস্তব তারকা সম্ভাবনা রয়েছে৷ তার বিশাল আকার (6-ফুট-3, 212 পাউন্ড), যথেষ্ট গতির চেয়ে বেশি এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ গোল করার এক অদ্ভুত ক্ষমতা রয়েছে। 2023 সালে, তিনি 1,640 গজ এবং 16 টাচডাউনের জন্য 92টি অভ্যর্থনা করেছিলেন। তার একটি ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব রয়েছে এবং অবিলম্বে উল্লেখযোগ্যভাবে অবদান রাখার জন্য প্রস্তুত থাকতে হবে।

ওয়াশিংটন কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়র (বাম) এবং প্রশস্ত রিসিভার রোমা উদনজে (ডানে) ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

দ্বিতীয় রাউন্ড, মোট 47 নং: মাইকেল পেনিক্স জুনিয়র, কিউবি, ওয়াশিংটন

কোনো পরিচয়ের প্রয়োজন হবে না, কারণ গত দুই মৌসুমে জায়ান্টরা ওডুনজেকে তার কলেজ সতীর্থের সাথে জুটি বেঁধেছে। এই ড্রাফ্টে কোয়ার্টারব্যাকে এই ফ্রন্ট অফিস এবং স্কাউটিং ডিপার্টমেন্টে অনেক কাজ করা হয়েছে, এবং এটি কোনও গোপন বিষয় নয় যে তদন্ত করার এবং মাঠের সবচেয়ে গুরুত্বপূর্ণ অবস্থানে যোগ করার ইচ্ছা ছিল।

এই সিমুলেশনে, Bo Nix ইতিমধ্যেই নির্বাচিত হয়েছে। পেনিক্স, একজন বাঁ-হাতি খেলোয়াড়, একটি সুন্দর বল ছুঁড়েছেন এবং এই ড্রাফ্ট ক্লাসের কেউই মাঠের গভীরে আরও সঠিকভাবে বল স্পিন করেন না। 6-2 এবং 216 পাউন্ডে, তিনি ছোট কিন্তু তার বাহুতে দুর্দান্ত শক্তি রয়েছে। ইন্ডিয়ানায় চার বছর পর ওয়াশিংটনে গত দুই মৌসুমে তিনি ৬৭টি টাচডাউন পাস ছুড়ে দিয়েছেন। খারাপ দিক আছে। তিনি 24 বছর বয়সী একজন রকি হবেন যার একটি গুরুতর আঘাতের ইতিহাস রয়েছে, যার মধ্যে দুটি ছেঁড়া ডান ACL সহ। এবং দ্বিতীয় রাউন্ডে, এটি ঝুঁকির মূল্য।

বিগ ব্লুর সাথে পর্দার আড়ালে যান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন পল শোয়ার্টজের ইনসাইড দ্য জায়ান্টসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

তৃতীয় রাউন্ড, মোট 70 নং: ক্রিস জেনকিন্স, ডিটি, মিশিগান

একটি এনএফএল বংশ আছে, কারণ তার পিতা, ক্রিস নামেও পরিচিত, প্যান্থার্স এবং জেটসের জন্য চারবারের প্রো বোল প্রতিরক্ষামূলক খেলোয়াড় ছিলেন। জুনিয়রের আদর্শ আকার (6-3, 299 পাউন্ড) বা আকার নেই এবং এটি তাকে আঘাত করতে পারে, যদিও তিনি একজন নিরলস পাস রাশার এবং দ্রুত ধাক্কা দিয়ে বল ক্যারিয়ারের কাছাকাছি যেতে পারেন।

জেনকিন্স আলাবামা এবং ওয়াশিংটনের বিরুদ্ধে প্লে-অফ জয়ে জাতীয় চ্যাম্পিয়ন উলভারাইনের হয়ে ভাল খেলেছিলেন। রোস্টার A’Shawn Johnson হারানোর সাথে সাথে, আরেকটি শরীরের প্রয়োজন। ডেক্সটার লরেন্স ডিফেন্সিভ ট্যাকল স্পটগুলির একটিতে একজন তারকা, এবং রাকিম নুনেজ-রচেস, জর্ডন রিলি এবং ডিজে ডেভিডসন সবাই ফিরে এসেছেন, জেনকিন্সকে পজিশনে বাড়তে যথেষ্ট সময় দিয়েছেন।

মিশিগান ডিফেন্সিভ ট্যাকল ক্রিস জেনকিন্সমিশিগান ডিফেন্সিভ ট্যাকল ক্রিস জেনকিন্স কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

চতুর্থ রাউন্ড, মোট 107 নং: Cade Stover, TE, Ohio State

ঠিক আছে, এখানে একটি সুস্পষ্ট প্রয়োজন হতে পারে, যেহেতু ড্যারেন ওয়ালার অবসর গ্রহণের কথা ভাবছেন। যদি তিনি চলে যান, পজিশনটি বিপজ্জনক পাস-ক্যাচিং বিকল্প ছাড়াই থাকবে। ড্যানিয়েল বেলিঙ্গার, তার তৃতীয় মরসুমে প্রবেশ করছেন, একজন শক্ত খেলোয়াড় কিন্তু সত্যিকারের প্রথম বিকল্প নয়।

বিগত দুই মৌসুমে স্টোভারের কাছে 982 গজের জন্য 77টি ক্যাচ এবং 10টি টাচডাউন ছিল একটি Buckeyes অপরাধে যার মধ্যে তার জন্য বিশাল সংখ্যা স্থাপনের জন্য অনেক হুমকি ছিল। 6-4 এবং 247 পাউন্ডে, তিনি একজন ব্লকারের চেয়ে বেশি রিসিভার এবং একজন অ্যাথলেটিক রানার যিনি নির্দিষ্ট ফর্মেশনে বিস্তৃত বিভক্ত হতে সক্ষম হতে পারেন।

রাউন্ড 5, নং 166 সামগ্রিক: জাভন ফস্টার, ওটি, মিসৌরি

জায়ান্টরা 2023 সালে সহ্য করার পরে আবার আক্রমণাত্মক ট্যাকেলে সংক্ষিপ্ত হওয়ার সামর্থ্য রাখে না। ফস্টার একজন তিন বছরের স্টার্টার ছিলেন যিনি দেখিয়েছিলেন যে তিনি দীর্ঘ বাহু এবং একটি 6-5, 313-পাউন্ড ফ্রেম সহ টেকসই এবং দেখতে ভাল। কাঠামো

তিনি একটি সমাপ্ত পণ্য থেকে অনেক দূরে এবং এখনই খেলতে হবে না। ইভান নিল ডান ট্যাকেলে আরেকটি শট পান এবং জেরমাইন ইলুমুনোরকে শুরুতে তাকে চ্যালেঞ্জ করার জন্য বা সুইং ট্যাকল বা পয়েন্ট গার্ড হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ করা হয়েছিল। ফস্টার তার বিকাশের সাথে সাথে NFL বের করতে পারে।

রাউন্ড 6, মোট 183 নং: আইজ্যাক গেরিন্ডো, কোয়ার্টারব্যাক, লুইসভিল

হ্যাঁ, স্যাকন বার্কলে এখন ঈগলদের হয়ে খেলে। ডেভিন সিঙ্গেলটারীকে শুরু করার জন্য স্বাক্ষর করা হয়েছিল এবং এরিক গ্রে, গ্যারি ব্রাইটওয়েল এবং জশন করবিন রোস্টারে রয়ে গেছেন। সাহায্য প্রয়োজন. গুয়েরেন্ডো উইসকনসিনে চার বছর কাটিয়েছেন এবং ঝলকানি দেখিয়েছেন কিন্তু আঘাত এড়াতে পারেননি।

লুইসভিলে তার একটি সুস্থ 2023 মৌসুম দরকার এবং 14টি গেমে 810 গজ এবং 11 টাচডাউন করেছে। 6 ফুট লম্বা, 221 পাউন্ড, তিনি তার খেলায় কিছু পাঞ্চ করেছেন এবং দূরত্ব যেতে সর্বোচ্চ গতি (4.33) আছে।

Source link

Related posts

ফুটবলকে বিদায় জানালেন সিং

News Desk

LIV গল্ফের ফিল মিকেলসন একটি মুছে ফেলা সোশ্যাল মিডিয়া পোস্টে গল্ফের ভবিষ্যত সম্পর্কে একটি দৃঢ় সতর্কতা পাঠান

News Desk

স্কটি শেফলার স্বীকার করেছেন যে তিনি গ্রেপ্তারের প্রেক্ষিতে ‘খুব বিরক্ত’ ছিলেন, ‘স্বাভাবিক’ ফিরে আসার জন্য ‘কয়েকটি খনন’ করেছিলেন

News Desk

Leave a Comment