free hit counter
ভারতে হবে না বিশ্বকাপ, জানিয়ে দিলেন পিসিবি চেয়ারম্যান
খেলা

ভারতে হবে না বিশ্বকাপ, জানিয়ে দিলেন পিসিবি চেয়ারম্যান

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের ১৪তম আসরের বাকি অংশ আরব আমিরাতে করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এছাড়া চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে সিদ্ধান্তের জন্য আইসিসির কাছে আরও সময় চেয়েছে তারা।

তবে এর আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ড চেয়ারম্যান এহসান মানি জানালেন, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে হবে না। আইপিএলের মতোই আরব আমিরাতে সরিয়ে নেয়া হবে কুড়ি ওভারের এই বিশ্বকাপ। এর পেছনে কারণ হিসেবে সেপ্টেম্বর-অক্টোবরের বৃষ্টির কথা উল্লেখ করেছেন এহসান মানি।

পাকিস্তানের সংবাদমাধ্যমমে পিসিবি চেয়ারম্যান বলেছেন, ‘আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ, যেটা ভারতে হওয়ার কথা ছিল, সেটা এখন আরব আমিরাতে চলে যাচ্ছে। আইপিএলের বাকি ম্যাচগুলোও তো আরব আমিরাতে নিতে বাধ্য হয়েছে ভারত।’

ভারতের আগে অবশ্য আমিরাতের শরণাপন্ন হয়েছে পাকিস্তান। তারাও নিজেদের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের বাকি থাকা ২০ ম্যাচ সরিয়ে নিয়েছে আরব আমিরাতে। এহসান মানি জানিয়েছেন, ভারতের মতো পাকিস্তানের সামনেও আর কোনো পথ ছিল না।

তার ভাষ্য, ‘পাকিস্তানের সামনে আর কোনো উপায় খোলা ছিল না। তাই বাধ্য হয়েই পিএসএলের বাকি ম্যাচগুলো আমিরাতে নেয়া হয়েছে। আমাদের সামনে দুইটা পথ ছিল। হয়তো টুর্নামেন্ট বাতিল করা, নয়তো বিকল্প ভেন্যু বেছে নেয়া। আমাদের জন্য এটাই সেরা সময় মনে হয়েছে। তাই আবুধাবিকেই বেছে নিয়েছি আমরা।’

Related posts

টিকার দুই ডোজের মধ্যে লম্বা বিরতি ঝুঁকিপূর্ণ: ডা. অ্যান্টনি ফাউসি

News Desk

স্বাস্থ্যখাতের বড় কোনো দুর্নীতি কেউ দেখাতে পারেনি: স্বাস্থ্যমন্ত্রী

News Desk

এক যুগে এমন মূল্যস্ফীতি আর দেখেনি বিশ্ব

News Desk