free hit counter
বিনোদন

পিছিয়েছে সালমানের বিগ বস

প্রতিবার কালারস চ্যানেলের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-কে ঘিরে থাকে প্রবল উন্মাদনা। প্রতিনিয়ত এই শো ঘিরে নানান খবর উঠে আসে। বাংলাদেশের দর্শকের মধ্যেও এর আগ্রহ দেখা যায়। ‘বিগবস’-এর মূল আকর্ষণ উপস্থাপক সালমান খান। ছোট পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তাঁদের অপেক্ষা আরও দীর্ঘ হতে চলেছে। কারণ, এখনই দেখা যাবে না ‘বিগ বস-১৬’। তার আগে ছোট পর্দায় আসছে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র নতুন সিজন। এমনটাই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

প্রতি বছর অক্টোবর মাসে নতুন সিজন নিয়ে ছোট পর্দায় ফেরে ‘বিগ বস’। চ্যানেল কর্তৃপক্ষ এ বার সিদ্ধান্ত নিয়েছেন, সেপ্টেম্বরে ‘ঝলক দিখলা যা’ এর নতুন সিজন দেখানো হবে। আর এই কারণেই পিছিয়ে যাচ্ছে ‘বিগ বস-১৬’ এর প্রচার। তবে কবে শুরু হবে এই বছর বিগ বস সে তথ্য এখনো জানা যায়নি।

যদিও ‘বিগবস-১৫’ সিজন খুব একটা সফল হয়নি। এই সিজনে ‘বিগ বস’-এর বাড়ির অতিথি হয়ে এসেছিলেন তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, প্রতীক সেহজপাল, শমিতা শেঠি, নিশান্ত ভাট। এই সব জনপ্রিয় মুখও অনুষ্ঠানের টিআরপি বাড়াতে পারেনি। সিজনে জয়ী হন তেজস্বী প্রকাশ।

‘বিগবস-১৬’ নতুন কোন চমক নিয়ে আসবে, এই আশা নিয়েই অপেক্ষায় ছিলেন দর্শক। নতুন সিজনের মুক্তির দিন পিছিয়ে যাওয়ার খবরে হতাশ অনেকেই।

Source link