Image default
বিনোদন

পিছিয়েছে সালমানের বিগ বস

প্রতিবার কালারস চ্যানেলের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-কে ঘিরে থাকে প্রবল উন্মাদনা। প্রতিনিয়ত এই শো ঘিরে নানান খবর উঠে আসে। বাংলাদেশের দর্শকের মধ্যেও এর আগ্রহ দেখা যায়। ‘বিগবস’-এর মূল আকর্ষণ উপস্থাপক সালমান খান। ছোট পর্দায় তাঁকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তাঁদের অপেক্ষা আরও দীর্ঘ হতে চলেছে। কারণ, এখনই দেখা যাবে না ‘বিগ বস-১৬’। তার আগে ছোট পর্দায় আসছে রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র নতুন সিজন। এমনটাই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

প্রতি বছর অক্টোবর মাসে নতুন সিজন নিয়ে ছোট পর্দায় ফেরে ‘বিগ বস’। চ্যানেল কর্তৃপক্ষ এ বার সিদ্ধান্ত নিয়েছেন, সেপ্টেম্বরে ‘ঝলক দিখলা যা’ এর নতুন সিজন দেখানো হবে। আর এই কারণেই পিছিয়ে যাচ্ছে ‘বিগ বস-১৬’ এর প্রচার। তবে কবে শুরু হবে এই বছর বিগ বস সে তথ্য এখনো জানা যায়নি।

যদিও ‘বিগবস-১৫’ সিজন খুব একটা সফল হয়নি। এই সিজনে ‘বিগ বস’-এর বাড়ির অতিথি হয়ে এসেছিলেন তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, প্রতীক সেহজপাল, শমিতা শেঠি, নিশান্ত ভাট। এই সব জনপ্রিয় মুখও অনুষ্ঠানের টিআরপি বাড়াতে পারেনি। সিজনে জয়ী হন তেজস্বী প্রকাশ।

‘বিগবস-১৬’ নতুন কোন চমক নিয়ে আসবে, এই আশা নিয়েই অপেক্ষায় ছিলেন দর্শক। নতুন সিজনের মুক্তির দিন পিছিয়ে যাওয়ার খবরে হতাশ অনেকেই।

Source link

Related posts

সিংহখালী থেকে বনানী, স্মৃতি থেকে পরীমনি

News Desk

পশ্চিমবঙ্গে একটি সিনেমা না করেও আনন্দবাজারের চোখে বর্ষসেরা পরীমণি

News Desk

ভুটানের সেনা থেকে সালমানের সিনেমায় সাংঘাই শেলথ্রিম

News Desk

Leave a Comment