Image default
বিনোদন

৩৫০ প্রেমিকা থাকার পরও সঞ্জয় দত্তকে সমকামী ভাবতেন মা

বলিউড তারকা সঞ্জয় দত্তের মা নার্গিসের একসময় ভাবতেন, তার ছেলে হয়তো সমকামী। একথা সঞ্জয়ের আত্মজীবনীতে জানিয়ে দিলেন তার ছোট বোন প্রিয়া দত্ত।

বলিউড তারকা সঞ্জয় দত্ত মানেই শুধু ‘রাফ অ্যান্ড টাফ’ অ্যাকশন হিরো নন। দক্ষ অভিনেতা হওয়া এবং তার পৌরুষ আবেদনে ঘায়েল হয়েছেন অসংখ্য নারী অনুরাগী। ষাট পেরিয়ে এসেও তাই আজও অটুট ‘সঞ্জু ম্যাজিক’।

২০১৮ সালে এই অভিনেতার বায়োপিক ‘সঞ্জু’-তে মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর। সেই ছবির এক দৃশ্যে ‘সঞ্জু’-রূপী রণবীরকে বলতে শোনা যায় তার জীবনে বান্ধবীর সংখ্যাটা ছিল ৩৫০-র আশেপাশে! তাছাড়া কতজন মেয়ের শয্যাসঙ্গী হয়েছেন তিনি, সে হিসেবও বিলকুল ভুলে গেছেন তিনি।

এই যার চরিত্র, সেই সঞ্জয়কে তার মা নার্গিস একসময় ভেবে বসেছিলেন সমকামী! ধীরে ধীরে তার ধারণা পোক্ত হচ্ছিল, হয়তো সঞ্জয় সমকামী।

৩৫০ প্রেমিকা থাকার পরও সঞ্জয় দত্তকে সমকামী ভাবতেন মা
ছবি: postoast.com

নিজের ছেলের ব্যাপারে একবার কথা বলতে বলতে এক প্রিয় বন্ধুকে নার্গিস নাকি বলেছিলেন, কোনও ছেলে বন্ধু এলেই সঞ্জয় কেন ঘরের দরজা বন্ধ করে দেয়, তা তিনি বুঝতে পারছেন না। এরপরেই চিন্তিত স্বরে নার্গিস সন্দেহ প্রকাশ করেন, সঞ্জয় সমকামী নয় তো?

তাছাড়া ওই অল্প বয়সেই সঞ্জয় যে তীব্র মাদকাসক্ত ছিলেন সেকথা জানতেন তার মা। আর সেসব জেনেশুনেও কিছুটা লুকোতেন নার্গিস। ছেলের এই বদভ্যাস যেন প্রকাশ না পায় তাই সবাইকে বলে বেড়াতেন কোনওরকম মাদকদ্রব্য থেকে শতহাত দূরে থাকেন সঞ্জয়।

সঞ্জয়ের প্রথম সিনেমা ‘রকি’ মুক্তি পাওয়ার মাত্র কিছুদিন আগেই প্রয়াত হন ক্যান্সার আক্রান্ত নার্গিস। আর সঞ্জয়ও যে তার মায়ের ভীষণ ঘনিষ্ঠ ছিলেন সেকথা তো সর্বজনবিদিত। ১ জুন নার্গিসের জন্মদিন। এদিন মায়ের স্মৃতির উদ্দেশে একটি পুরোনো ছবি পোস্ট করেন সঞ্জু। ওই থ্রোব্যাক সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে তারা তিন ভাই বোন বসে রয়েছেন মা নার্গিসের সঙ্গে। ছবির সঙ্গে সঞ্জয়ের আবেগঘন পোস্ট, ‘তোমার মতো কেউ হয় না মা। শুভ জন্মদিন।

Related posts

রহস্যময় যৌনকর্মীর চরিত্রে নওশাবা

News Desk

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার প্রথম গান আসছে কাল

News Desk

শাহরুখের স্ত্রী-সন্তান করোনার ভয়ে ভারত ছেড়ে নিউইয়র্ক

News Desk

Leave a Comment