Image default
বিনোদন

কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধছেন তৃপ্তি

এখন হাতে লাগাতার কাজ তাঁর। দম ফেলবার সময় নেই। গতবছর নারীবাদী একটি চরিত্র করে সবার মন জয় করেছেন তিনি। তার পুরনো টিমের সঙ্গে তিনি যেমন আবার রিইউনাইটেড হয়েছেন ঠিক সেরকমই হাতে আছে নতুন টিমের সঙ্গে ছবি। আমরা কথা বলছি অভিনেত্রী তৃপ্তি দিমরির। বুলবুল’ ছাড়াও ২০১৮ সালে ‘লায়লা মজনু’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তৃপ্তিকে। তারপরে দীর্ঘ অবসর যাপন করেন তৃপ্তি । গত বছর নেটফ্লিক্সে ‘বুলবুল’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। এবছর আবার সেই টিমের সঙ্গেই কাজ করছেন তিনি।

পরিচালক অন্বিতা দত্ত, প্রযোজক অনুষ্কা শর্মা এবং নেটফ্লিক্স-এর সাথে আবারও কাজ করছেন তিনি । ছবির নাম ‘কালা’। সম্প্রতি এই ছবির প্রথম পর্বের শুটিং শেষ করলেন অভিনেত্রী তৃপ্তি। এই ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং প্রয়াত অভিনেতা ইরফানের পুত্র বাবিল তাঁর সাথে অভিনয় করছেন। প্রথম শিডিউলটি শেষ করে সেই মুহূর্ত তিনি ভাগ করে নিলেন নিলেন তাঁর ভক্তদের সঙ্গে।

তবে শুধু কালা নয়। ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ খ্যাত পরিচালক শরণ শর্মার নতুন ছবিতেও কাজ করতে চলেছেন তৃপ্তি। সূত্রের খবর, এই ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যেতে পারে তাঁকে। শরণ শর্মা পরিচালিত এই ছবিতে কার্তিক একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন।

এই বছরের শেষের দিকে শুরু হয়ে যেতে পারে ছবির শ্যুটিং। কার্তিক খুব শীঘ্রই এই চরিত্রের জন্য প্রশিক্ষণ নেওয়া শুরু করবেন। ক্রিকেটার এর ভূমিকা বলে কথা তাই তার প্রশিক্ষণও হবে বেশ কঠিন। কিন্তু এই মুহূর্তে কার্তিক ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি নিয়ে। অর্থাৎ ‘ভুল ভুলাইয়া ২’-এর কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন কার্তিক।

Related posts

কে এই শাহরুখ খান? আমি শাহরুখকে চিনি না: আসামের মুখ্যমন্ত্রী

News Desk

দক্ষিণকে থামাবে কে? নতুন বছরের প্রথম মাসেই ৫ সিনেমা

News Desk

১২ কোটি ২০ লাখ টাকার সরকারি অনুদান পাচ্ছে ২০ চলচ্চিত্র

News Desk

Leave a Comment