Image default
বিনোদন

করোনা নেগেটিভ এসেছে কিংবদন্তি কবীর সুমনের

অবশেষে স্বস্তির খবর এলো কিংবদন্তি গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও সংগীতশিল্পী কবীর সুমনের অসুস্থা নিয়ে। তার করোনা পরীক্ষা করা হয়েছিলো। রিপোর্ট নেগেটিভ এসেছে। শারীরিক অবস্থারও খানিকটা উন্নতি হয়েছে বলে খবর পাওয়া গেছে।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেল, এখনো জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে ‘গানওয়ালা’র। সঙ্গে গলা ব্যথাও। রয়েছে শারীরিক দুর্বলতাও। তবে ৭৮ বছর বয়সী এই সংগীতশিল্পীর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি পেয়েছেন চিকিৎসকরা। তারা আশার আলো দেখছেন।

গত চারদিন ধরে গলায় অসহ্য ব্যথা অনুভব করেন কবীর সুমন। এমনকী ঢোকও গিলতে পারছিলেন না শিল্পী। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল তার। পরে রোববার রাতে গলা ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে দ্রুত ভর্তি করা হয় হাসপাতালে।

জানা যায়, শরীরে অক্সিজেনের মাত্রাও নেমে গিয়েছিল। রোববার রাতেই কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছিল। হাসপাতাল সূত্রে আরও খবর, ফুসফুসে সংক্রমণ থাকায় অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে শিল্পীকে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি।

বর্তমানে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন কবীর সুমন। মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে সুমনের চিকিৎসা চলছে। সোমবার কবীর সুমনকে দেখতে হাসাপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কবীর সুমনের অসুস্থতার কথা জানতে পেরে স্বাভাবিকভাবে দুশ্চিন্তায় পড়েছিল তার অনুরাগীরা। তবে শিল্পীর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন তারা।

Related posts

গাঁটের পয়সায় সিনেমা দেখিয়ে বলাই যায় কান জয় করেছি: নওয়াজুদ্দিন

News Desk

গল্পের নায়িকা হয়ে কাজ করতে চান দীপা খন্দকার

News Desk

ভালবাসার সন্ধানে গিয়ে ভৌতিক পরিস্থিতির মধ্যে পড়ল বনি

News Desk

Leave a Comment