Image default
বিনোদন

বিয়ের সানাই বাজছে, সপরিবারে রাজস্থানে কিয়ারা

রাজস্থানের জয়সালমিরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। আজ শনিবার দুপুরে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে সপরিবারে সেখানে পৌঁছান তিনি। ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জয়সালমির বিমানবন্দরের কিছু ছবি পোস্ট করেছে। ছবিগুলোতে কিয়ারা আদভানির সঙ্গে তাঁর পরিবারের সদস্য ছাড়াও জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাকে দেখা যায়।

আজ সকালেও মুম্বাইয়ের বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হয়েছিলেন কিয়ারা আদভানি। বিয়ের আনুষ্ঠানিকতা সারতে সপরিবারে রাজস্থানে যাওয়ার পথে বিমানবন্দরে দেখা যায় তাঁকে। হাস্যোজ্জ্বল কিয়ারা ক্যামেরা দেখে হাত নেড়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছে। 

কালো রঙের একটি গাড়ি থেকে নামেন কিয়ারা। সাদা রঙের বডিকন পোশাকের সঙ্গে ছিল উজ্জ্বল গোলাপি শাল আর একটি সোনালি রঙের ব্যাগ। পাপারাজ্জি ছাড়াও বিমানবন্দরের বাইরে ভক্তদের দেখেও হাত নেড়েছেন তিনি। তবে কিয়ারার সঙ্গে সিদ্ধার্থকে দেখা যায়নি।

সিদ্ধার্থ ও কিয়ারা। ছবি: টুইটার

গত ২ ফেব্রুয়ারি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছিল, চলতি সপ্তাহের প্রথম দিকে কিয়ারাকে ভারতীয় জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা গেছে। তখনই কানাঘুষা শোনা যায়, বিয়ের লেহেঙ্গার ফিটিং করাতে গিয়েছিলেন তিনি। অন্যদিকে সিদ্ধার্থকে দিল্লিতে যেতে দেখা যায়। 

২০২১ সালে ‘শেরশাহ’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। যদিও নিজেদের প্রেম নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে ভারতের জনপ্রিয় শো কফি উইথ করণের সাম্প্রতিক সিজনে কিয়ারা বলেছেন, তিনি এবং সিদ্ধার্থ ‘বন্ধুর চেয়েও বেশি।’ 

জয়সালমিরের সূর্যগড় প্যালেসে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন সিদ্ধার্থ-কিয়ারা। শহীদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহর, মনিষ মালহোত্রাসহ অন্তত ১০০ জন অতিথি থাকবেন বিয়েতে। ফেব্রুয়ারির ৪ থেকে ৬ তারিখ পর্যন্ত চলবে আচার-অনুষ্ঠান। 

তিন দিনের আয়োজনে অতিথিরা রাজস্থানি সংস্কৃতির আভাস পাবেন। রাজস্থানের ১ হাজার ৫০০ বছরের পুরোনো ঐতিহ্যবাহী পুতুলনাচ ‘কাঠপুঁতলি’ ও রাজস্থানের মরুভূমির বিখ্যাত মাঙ্গানিয়ার শিল্পীরা পারফর্ম করবেন। খাবারের মেনুতে থাকছে উপমহাদেশীয় ও ভারতীয় ঐতিহ্যবাহী বিভিন্ন খাবারের ছড়াছড়ি। 

এ ছাড়া থাকছে রাজস্থানি খাবার—যেমন ‘বাজরে কি রুটি’, ‘বাজরে কা সোয়তা’। 

যদিও এর আগে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্ট’-এ বসবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের আসর। যেই পাঁচতারা হোটেলে বিয়ে করেন রাজকুমার রাও-পত্রলেখা। তবে চণ্ডীগড় নয়, বরং নতুন যুগলের পছন্দ এখন রাজস্থান। 

আরও পড়ুন:

Source link

Related posts

পাকিস্তানি তরুণ-তরুণীরা শাকিব খানকে নিয়ে যা বললেন

News Desk

প্রচারে গিয়ে অসুস্থ মিঠুন, কলকাতায় ফিরতে হলো হেলিকপ্টারে

News Desk

গুজবের জবাবে নাতি বললেন, আমি বেঁচে আছি

News Desk

Leave a Comment