free hit counter
বিনোদন

আগস্টে হলে আসবে ববি অভিনীত ‘ময়ূরাক্ষী’

‘পদ্মাপুরাণ’-এর পর নির্মাতা রাশিদ পলাশের নতুন সিনেমা ‘ময়ূরাক্ষী’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন ববি হক। এ বছরের মার্চের মাঝামাঝি শেষ হয় ‘ময়ূরাক্ষী’র শুটিং। নির্মাতা পলাশ জানিয়েছেন, ঈদের পর আগামী আগস্ট মাসে সিনেমাটি মুক্তি দিতে চান তিনি।

রাশিদ পলাশ বলেন, ‘এরইমধ্যে ডাবিং শুরু হয়েছে। সম্পাদনার কাজ শেষ করে আমার মনে হয়েছে আরো দুই-তিন দিন শুটিং করা দরকার। আগামী সপ্তাহে বাকি অংশের শুটিং করব আমরা। কোরবানির ঈদের আগেই সেন্সরে জমা দেওয়ার ইচ্ছে আছে। সব ঠিক থাকলে আগস্ট মাসের কোনো এক শুক্রবার হলে আসবে ময়ূরাক্ষী।’

‘ময়ূরাক্ষী’র পোস্টারে ববি। ছবি: ফেসবুক থেকে ববি এ সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় এক চিত্রনায়িকার চরিত্রে। গত বছরের নভেম্বরে যখন ‘ময়ূরাক্ষী’র প্রথম পোস্টার প্রকাশ করা হয়, তখন ববির লুক ব্যাপক প্রশংসিত হয়েছিল। ববি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ, শিরিন শীলা প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী।

প্রথমে জানা গিয়েছিল, ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ‘ময়ূরাক্ষী’র গল্প। পরবর্তীতে নির্মাতা রাশিদ পলাশ জানান, এটি মূলত প্রেমের গল্পের সিনেমা। তবে গল্পের প্রয়োজনে বিমান ছিনতাইয়ের ঘটনাও দেখা যাবে।

‘ময়ূরাক্ষী’র মাধ্যমে তিন বছর পর সিনেমা হলে দেখা দেবেন চিত্রনায়িকা ববি। সর্বশেষ ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ববি অভিনীত ‘নোলক’। এতে শাকিব খান ছিলেন তাঁর নায়ক।

Source link