Image default
বিনোদন

আরাভ খান কি আসলেই আমিন খানের ছোট ভাই

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি আরাভ খানের দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনের বিষয়টি গত দুই দিন ধরেই দেশের অন্যতম আলোচনার বিষয়। স্থানীয় সময় গত বুধবার রাত ৮টায় জমকালো আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্স উদ্বোধন করেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তিনি ছাড়াও বিনোদন জগতের একঝাঁক তারকা দুবাইয়ে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছেন। এর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ছড়ায় আরাভ খান জনপ্রিয় চিত্রনায়ক আমিন খানের ছোট ভাই। 

আসলেই কি আরাভ আমিন খানের ছোট ভাই? চিত্রনায়ক আমিন খানের সঙ্গে কথা বলে জানা যায় তথ্যটি ভুয়া। পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি আরাভ খানের সঙ্গে আমিন খানের কোনো সম্পর্ক নেই। এই আলোচনার সূত্র খুঁজতে গিয়ে পাওয়া যায় অন্য তথ্য। আমিন খানের ছোট ভাই আশরাফুল ইসলামের ডাকনাম আরাভ খান। বন্ধু ও পরিচিত মহলে তিনি আরাভ খান নামেও পরিচিত। আমিন খান জানান, আশরাফুল আলম একজন বিজ্ঞাপন নির্মাতা। বানিয়েছেন বেশ কিছু নাটক ও টেলিছবি। 

তবে তাঁর ক্যারিয়ার শুরু হয় একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে। পরিচালক এ কিউ খোকন পরিচালিত সিনেমার নাম ‘ভালোবাসলে দোষ কি তাতে’। সেই সিনেমায় পরিচালকের কথায় তিনি আরাভ খান নাম ব্যবহার করেন। তার পর থেকে আশরাফুল নামের চেয়ে আরাভ খান নামেই বেশি পরিচিত হয়ে ওঠেন তিনি। 

‘ভালোবাসলে দোষ কি তাতে’ সিনেমায় নায়িকার সঙ্গে আশরাফুল ইসলাম। ছবি: সংগৃহীত এ বিষয়ে আজকের পত্রিকাকে আমিন খান বলেন, ‘পুরো এক অস্বস্তিতে আছি। অনেকেই ফোন দিচ্ছেন এ বিষয়ে। কী যে এক ঝামেলায় পড়লাম। আসলে দুবাইয়ের আরাভ খান আমার ভাই নন। আমার ভাইয়ের নাম আশরাফুল ইসলাম। সে এখন দুবাইয়ে না, বিজ্ঞাপনের শুটিংয়ে দেশেই আছে। সে একটি সিনেমায় অভিনয় করেছিল। সেই সিনেমায় পরিচালকের কথায় আরাভ খান নাম ব্যবহার করে।’

এই সম্পর্কিত আরও পড়ুন:

Source link

Related posts

সদস্যপদ স্থগিত হলে আইনি ব্যবস্থা নেব: জায়েদ খান

News Desk

সংগ্রামী মায়ের চরিত্রে পরীমণি

News Desk

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন আলমগীর

News Desk

Leave a Comment