Image default
বিনোদন

পিছিয়ে গেল থালাইভির মুক্তি

করোনার জেরে পিছিয়ে দেওয়া হল জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র মুক্তি।দ্বিতীয় দফার কোভিড সংক্রমণের গ্রাফ যেভাবে উচ্চমুখী সেটার কথা মাথায় রেখেই পিছিয়ে দেওয়া হলো জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র মুক্তি।এই বছরের ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ‘থালাইভি’ র।কিন্তু এই ছবিটির জন্য আরও কিছু দিনের অপেক্ষা।কঙ্গনা রানাউত এই ছবিতে মুখ্য ভূমিকায় অর্থাৎ জয়ললিতার ভূমিকায় অভিনয় করছেন। এই ছবি নিয়ে মুম্বইয়ের পাশাপাশি দক্ষিণ ভারতেও উত্তেজনা চরমে।

নির্মাতাদের তরফে বিবৃতিতে বলা হয়েছে, ”এই ছবিটি তৈরি করতে আমদের গোটা টিম অনেক আত্মত্যাগ করেছে। এই চ্যালেঞ্জিং এবং একই সঙ্গে সুন্দর এই যাত্রাপথের জন্য আমরা ছবির প্রত্যেক কলাকুশলীকে ধন্যবাদ জানাই। এই ছবিটি যেহেতু একই সঙ্গে অনেকগুলি ভাষাতে মুক্তি পাবে, আমরা চাইব সব ভাষাতেই ছবিটি একই দিনে মুক্তি পাক। ২৩ এপ্রিল থালাইভি মুক্তি পাওয়ার কথা থাকলেও Covid-19 পরিস্থিতি, লকডাউন, সব বিভিন্ন কারণে ছবিটি এখনই মুক্তির দিতে আমরা প্রস্তুত নই। সরকারি নিয়ম মেনেই আমরা থালাইভির মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি।”

থালাইভি ছবিতে জয়ললিতার দাপুটে অভিনেত্রী থেকে শক্তিশালী রাজনীতিবিদ হয়ে ওঠার যাত্রা পথ ফুটে উঠবে।প্রসঙ্গত,এই ছবির জন্য প্রায় ২০কেজি ওজন বাড়িয়েছিলেন কঙ্গনা। আর তারপর মাত্র কয়েক মাসের মধ্যে তিনি সে ওজন ঝড়িয়েও ছিলেন।সঙ্গে শিখেছিলেন ভারতনাট্যম। যার জন্য কঙ্গনার পিঠে মারাত্ত্বক ছোট পর্যন্ত লাগে। ছবিতে এম জি রামচন্দ্রন চরিত্রে অরবিন্দ স্বামী, এম করুণানিধির চরিত্রে প্রকাশ রাজ, শোভন বাবু চরিত্রে যীশু সেনগুপ্ত এবং জয়ললিতার মা সন্ধ্যা চরিত্রে ভাগ্যশ্রী অভিনয় করেছেন।বহুভাষিক ছবিটি প্রযোজনা করেছেন বিষ্ণু বর্ধন এবং শৈলেশ আর সিং। এটি পরিচালনা করেছেন এ এল বিজয় এবং লিখেছেন খ্যাতনামা লেখক কে ভি বিজেন্দ্র প্রসাদ। ছবিতে পূর্ণা ও মধু মূল চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাওয়ার কথা ।হিন্দি, তামিল এবং তেলেগুতে মুক্তি পাবে এই ছবিটি। শুধু মহারাষ্ট্রে নয়,বর্তমানে দেশজুড়ে ফের ঊর্ধ্বমুখী করোনা সংক্ৰমণ।তার মধ্যে মুম্বইয়ের অবস্থা তো ভয়াবহ।আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বইয়ে লকডাউন। জারি রয়েছে নাইট কার্ফুও।

Related posts

দক্ষিণী নায়িকাদের দখলে বলিউড

News Desk

বক্স অফিস লড়াই: মুক্তির আগেই অক্ষয়কে পেছনে ফেললেন সানি দেওল

News Desk

‘কনজ্যুরিং থ্রি’র প্রথম দিনে আয় ১০ মিলিয়ন

News Desk

Leave a Comment