free hit counter
পাবজি খেলার জন্য বিশেষ মোবাইল আনল অপো
প্রযুক্তি

পাবজি খেলার জন্য বিশেষ মোবাইল আনল অপো

বাংলাদেশের বাজারে এফ১৯ প্রো নামের একটি স্মার্টফোন এনেছে অপো। কর্মকর্তারা বলছেন, পাবজিপ্রেমীদের কথা মাথায় রেখে ফোনটি তৈরি করা হয়েছে।

ফোনটির জন্য বিশেষ অফার দিয়েছে অপো। ১২ এপ্রিল থেকে শুরু হয়ে চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। এই সময়ে প্রথম ১০১ জন একটি পাবজি মোবাইল স্পেশাল বক্স পাবেন। বক্সের মধ্যে আছে স্যুভেনির, চাবির রিং এবং বিশেষ কয়েন।

অপোর নতুন এফ১৯ প্রো ডিভাইসটি ট্রেন্ডি, উন্নত প্রযুক্তি সমৃদ্ধ ও বর্তমান সময়ের ফ্যাশনের সঙ্গে প্রাসঙ্গিক। এতে রয়েছে অত্যাধুনিক ও উন্নত ধরনের ফিচার। দ্রুতগতির চার্জিং প্রযুক্তি বিকাশে অপোর সমৃদ্ধ ঐতিহ্য রয়েছে। এরই ধারাবাহিকতায় অপো তাদের এফ১৯ প্রো ডিভাইসে ৩০ ওয়াট ভিওওসি ফ্ল্যাশ চার্জ ৪.০ নিয়ে এসেছে।

চার্জরত অবস্থায় ডিভাইসটি দিয়ে ব্যবহারকারীরা গেম খেলতে কিংবা ভিডিও উপভোগ করতে পারবেন। ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ প্রযুক্তি দিয়ে অপো এফ১৯ প্রো ডিভাইসটি ৫৬ মিনিটের মধ্যে শতভাগ চার্জ হয়। পুরো চার্জিং প্রক্রিয়ার অভ্যন্তরীণ তাপমাত্রা নিয়ন্ত্রণেও সহায়ক ভূমিকা রাখে ৩০ ওয়াট ভিওওসি ফ্ল্যাশ চার্জ ৪.০।

অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ৮জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। আছে গেম ফোকাস মোড প্রযুক্তি, যা গেম শুরু করার পর তাৎক্ষণিক গতি দেবে। ডিভাইসটির হাইপার বুস্ট ও বুলেট স্ক্রিন সর্বোচ্চ গেমিং পারফরমেন্স নিশ্চিত করবে। আরো থাকছে মাত্র পাঁচ মিনিট চার্জে অনেকক্ষণ গেমিং চালিয়ে যাওয়ার সুবিধা।

এছাড়া ডিভাইসটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রেট ভিডিও’র মতো সেগমেন্ট-লিডিং ভিডিওগ্রাফি ফিচার।

ডিভাইসটিতে চার্জিং ও ভিডিওগ্রাফির ক্ষেত্রে অনেক সুবিধা রয়েছে। স্লিক ও আল্ট্রা-লাইটওয়েট ডিজাইনের এফ১৯ প্রো ডিভাইসটি ৭.৮ মিমি স্লিক এবং এর ওজন মাত্র ১৭২ গ্রাম।

গুলশান, বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্কে অবস্থিত অপো শপগুলোতে ফোনটি পাওয়া যাবে। অপো এফ ১৯ প্রো এর নিয়মিত দাম ধরা হয়েছে ২৯,৯৯০ টাকা। তবে গেমার এবং স্মার্টফোনপ্রেমীরা এই বিশেষ প্যাকেজটি পাচ্ছেন ২৮,৯৯০ টাকায়।

Related posts

নকল বা চুরি যাওয়া স্মার্টফোন কিনছেন কিনা যেভাবে বুঝবেন

News Desk

ঈদে বাজারে আসছে রিয়েলমি এইট ও সি সিরিজের আরও দুটি ফোন

News Desk

মোবাইলে বিরক্তিকর মেসেজ আসা বন্ধ করুন

News Desk