WWE সুপারস্টার কোডি রোডস রিংয়ে পা রাখার আগে একটি প্রাক-ম্যাচ মিথকে উড়িয়ে দিয়েছেন
খেলা

WWE সুপারস্টার কোডি রোডস রিংয়ে পা রাখার আগে একটি প্রাক-ম্যাচ মিথকে উড়িয়ে দিয়েছেন

ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে 40 রাত্রি 1 এবং 2 রেসেলম্যানিয়ার মূল ইভেন্টের শিরোনাম করার জন্য কোডি রোডসের সামনে একটি সম্পূর্ণ সপ্তাহান্ত রয়েছে৷

“দ্য আমেরিকান নাইটমেয়ার” এবং সেথ রলিন্স শনিবার দ্য রক এবং রোমান রেইন্সের সাথে লড়াই করার আগে এবং রবিবার WWE অবিসংবাদিত ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপের জন্য রেইন্সের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার আগে, তিনি NBC-এর “টুডে” শোতে উপস্থিত হয়ে একটি জিনিস প্রকাশ করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কোডি রোডস টেক্সাসের হিউস্টনে 11 মার্চ, 2024-এ টয়োটা সেন্টারে WWE সোমবার নাইট RAW-তে ভিড়ের সাথে কথা বলছেন। (অ্যালেক্স বেহরেন্স ডি হান/গেটি ইমেজ)

রোডস, যিনি এখনও ডাব্লুডাব্লিউই চ্যাম্পিয়নশিপ রাখেননি, প্রকাশ করেছেন যে তার একটি সুন্দর প্রাক-ম্যাচের আচার রয়েছে।

“আমি একটি Reese এর পিনাট বাটার কাপ হচ্ছে,” তিনি বলেন. “আমাকে বলা হয়েছে যে আপনি যখন সেখানে থাকেন এবং সেক্সি দেখতে চান তখন এটি শিরাগুলিকে পপ আউট করে।

“আমি জানি না আসলেই এমনটা হয় কিনা। কি হয় এটা আপনার দাঁতে আঘাত করে এবং তারপরে আপনি এটা নিয়ে সত্যিই রেগে যান।”

পল হেম্যান বলেছেন ডাব্লুডাব্লুই সুপারস্টার রোমান রেইন্সের গল্প ‘ক্রীড়া বিনোদনের ইতিহাসে সবচেয়ে স্মরণীয়’

রক কোডি রোডসের মুখোমুখি

ডোয়াইন “দ্য রক” জনসন এবং কোডি রোডস লাস ভেগাসের টি-মোবাইল অ্যারেনায় 8 ফেব্রুয়ারী, 2024 তারিখে WWE রেসলম্যানিয়া XL-এর সময় মঞ্চে মুখোমুখি হন। (Getty Images এর মাধ্যমে লুই গ্রাস/PXimages/আইকন স্পোর্টসওয়্যার)

রোডস রেসেলম্যানিয়া 39-এ তার হারের জন্য রেইন্সের প্রতিশোধ নিতে দেখবেন। যখন ব্লাডলাইন দলের সদস্য সোলো সেকোয়া ম্যাচে বাধা দেন এবং সামোয়ান কিক দিয়ে রোডসকে আঘাত করেন তখন তিনি চালকের আসনে ছিলেন। রেইন্স সুবিধা গ্রহণ করে এবং তার চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে তার বিজয়ের মাধ্যমে পেশাদার কুস্তি বিশ্বকে হতবাক করে দেয়।

তারপর থেকে, রোডসকে ব্রক লেসনার, শিনসুকে নাকামুরা, দ্য জাজমেন্ট ডে দলের প্রত্যেক সদস্য, ড্রু ম্যাকইনটায়ারের মধ্য দিয়ে যেতে হয়েছে এবং এই পয়েন্টে পৌঁছানোর জন্য আরেকটি রয়্যাল রাম্বল ম্যাচ জিততে হয়েছে।

দ্য রকে আবার শিরোনামের জন্য রেইন্সকে চ্যালেঞ্জ করার জন্য তিনি প্রায় তার স্থান ছেড়ে দিয়েছিলেন কিন্তু তার অনুগত ফ্যানবেস তাকে ভিন্ন পথে যেতে প্রভাবিত করেছিল।

রয়্যাল রাম্বল 2024 এ কোডি রোডস

কোডি রোডস 27 জানুয়ারী, 2024-এ ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গের ট্রপিকানা মাঠে পুরুষদের রয়্যাল রাম্বল ম্যাচ জেতার পর উদযাপন করছেন৷ (জো ক্যাম্পোরিয়াল – ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এখন, রোডস দ্য রক অ্যান্ড রেইন্সের মুখোমুখি হওয়ার প্রথম রাতে রলিন্সের সাথে নিজেকে জুটি বাঁধতে দেখেন। তাদের প্রতিপক্ষরা জিতলে, রবিবারের শিরোপা ম্যাচটি হবে রাজবংশের নিয়মের ম্যাচ – যার অর্থ মূলত যা কিছু যায়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতা হলো না বাংলাদেশের

News Desk

কুমিল্লাকে হারিয়ে হ্যাটট্রিক জয় মাশরাফির সিলেটের

News Desk

ক্রিশ্চিয়ানো রোনালদোর গ্যারেজে যত সুপারকার এবং সেগুলোর মূল্য

News Desk

Leave a Comment