Image default
খেলা

ইলিয়া সোরোকিন তার গেম 3 আইল্যান্ডারদের মেলডাউনে বসছেন না

RALEIG, N.C. — হারিকেনসের বিরুদ্ধে গেম 3 থেকে টেনে নেওয়ার পরে ইলিয়া সোরোকিন যখন টানেলে দাঁড়িয়েছিলেন, তখন তিনি যে তিনটি গোলের অনুমতি দিয়েছিলেন সেগুলি সম্পর্কে তিনি ভাবতে পারেন।

“এটাই,” তিনি সোমবার বলেছিলেন। “আর কিছু না.”

বৃহস্পতিবার হারিকেনের কাছে ৩-২ ব্যবধানে পরাজয়ের পর কিছু সময় পার হওয়ার সাথে সাথে, সোরোকিন তার পিছনে বিপর্যয়কর পারফরম্যান্সকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হয়েছেন।

নিউ ইয়র্ক দ্বীপের ইলিয়া সোরোকিন #30 গেম 3 এর দ্বিতীয় পর্বে একটি সেভ করেছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

কিন্তু এমনকি এমন একজনের জন্য যে কখনই অতীত সম্পর্কে চিন্তা করার প্রবণতা রাখে না এমনকি সেরা পরিস্থিতিতেও, এটি একটু ভিন্ন ছিল।

“আপনার একটি সংক্ষিপ্ত স্মৃতি থাকা উচিত,” সোরোকিন বলেছেন, বৃহস্পতিবার থেকে প্রথমবারের মতো প্রকাশ্যে কথা বলছেন। “যদি আমি আমার সমস্ত লক্ষ্য সম্পর্কে খুব দীর্ঘ চিন্তা করি। আমি একটু পাগল।”

তবে, তিনি বলেছিলেন গেম 3 “ইতিহাস”।

তিনি বলেন, সোরোকিন, গোলরক্ষক কোচ পিয়েরো গ্রেকো এবং গোলটেন্ডিং ডিরেক্টর মিচ কর্ন খেলার টেপ পর্যালোচনা করেছেন এবং এমন কিছু দেখতে পাননি যা তারা ইতিমধ্যে কাজ করছে না।

এটি সোরোকিনের জন্য একটি কঠিন মৌসুম ছিল, যার ফর্ম এনএইচএলে তার প্রথম তিনটি মরসুমে বা তার আগে কেএইচএলে থাকাকালীন সময়ে খুব কমই নড়বড়ে হয়েছে।

ইলিয়া সোরোকিন গেম 3 এর তৃতীয় সময় বেঞ্চ থেকে দেখছেন। এপি

কেন এটি সম্পূর্ণরূপে পরিষ্কার নয়, তবে তার ধারাবাহিকতা শেষ পর্যন্ত এই মৌসুমে ভেঙে গেছে, 2022-23 সালে তার .924 সেভ শতাংশ .908-এ নেমে এসেছে।

দ্বীপবাসীরা সমস্যার সমাধানের জন্য অপেক্ষা করেছিল, তারপর বছরের শেষের দিকে অপেক্ষা করা বন্ধ করে দেয় যখন সেমিয়ন ভারলামভ শুরুর জালে সোরোকিনকে প্রতিস্থাপন করেন।

“এটি শুধুমাত্র নিয়মিত জিনিস যা আপনি প্রতিদিন করেন,” সোরোকিন বলেছিলেন। “আপনাকে এই জিনিসগুলি নিয়ন্ত্রণ করতে হবে। এটি হাতের অবস্থান এবং শরীরের অবস্থান। এটি সমস্ত অবস্থান সম্পর্কে। হাতের অবস্থানও।”

ভারলামভ, যিনি মঙ্গলবার রাতে ক্যারোলিনার বিরুদ্ধে গেম 5 শুরু করতে চলেছেন, সম্ভবত প্লে অফের বাকি রানের জন্য নেটের পিছনে খুঁজে পাবেন।

পরবর্তীতে কী হবে, কোচ প্যাট্রিক রায় এখনও বিশ্বাস করেন সোরোকিন একজন তারকা হতে পারেন।

“1986 সালে, মন্ট্রিল কানাডিয়ানরা স্ট্যানলি কাপ জিতেছিল, এবং তাদের রুকি গোলটেন্ডার এমভিপি পুরস্কার জিতেছিল,” রয় নিজেকে উল্লেখ করে বলেছিলেন। “পরের বছর, তাকে বেঞ্চ করা হয়েছিল। এটি সবার সাথেই ঘটে। তাই আমি বলি, এটিকে আমরা বলি: একটি ক্যারিয়ার। আপনার কিছু উত্থান আছে, আপনার কিছু পতন আছে, এভাবেই আপনি ফিরে আসবেন।”

“এলিজা একজন বুদ্ধিমান লোক, কারণ তিনি সম্ভবত একটি কঠিন সময় কাটাচ্ছেন। আমার মনে কোন সংশয় নেই।

পরের মরসুমে সোরোকিন আট বছরের চুক্তির মেয়াদ শুরু করবেন বলে প্রদত্ত, এটি প্রধান কোচের বিশ্বাসের একটি গুরুত্বপূর্ণ প্রদর্শন যিনি এই মরসুমের শুরুতে গোলরক্ষকের উপর কিছু জনসাধারণের সমালোচনা করেছিলেন।

রয় গেম 3 সম্পর্কে সোরোকিনকে কিছু বলেননি এবং সোরোকিন বলেছিলেন যে এটির প্রয়োজন নেই।

যদিও রয় হল অফ ফেম গোলটেন্ডার ছিলেন, তার কাজ ছিল প্রধান কোচ হওয়া, গোলরক্ষক কোচ নয় এবং তিনি শুরু থেকেই বলেছিলেন যে তিনি গ্রিকোর অঞ্চল দখল করতে চান না।

নিউ ইয়র্ক দ্বীপবাসীর ইলিয়া সোরোকিন #30 ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে দ্বিতীয় পর্বে একটি সেভ করে। মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

এটি একটি সূক্ষ্ম লাইন যে কেউ হাঁটতে পারে, তবে এটি বিশেষ করে রায়ের জন্য সত্য, তার বংশের কারণে।

গোলটেন্ডারদের সাথে সরাসরি কাজ করার সাথে তার সরাসরি কোনো সম্পৃক্ততা নাও থাকতে পারে, তবে তিনি এখনও রুমে একটি বড় কণ্ঠ এবং প্রতিদিন সংগঠনের পক্ষে কথা বলার সবচেয়ে বড় কণ্ঠ।

সে যা বলুক বা গোলকিপার সম্পর্কে চিন্তা করুক না কেন তা গুরুত্বপূর্ণ এবং বেশিরভাগ কোচের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ যারা পজিশনে হল অফ ফেমার নন।

সোরোকিন, অন্য সকলের সাথে, অধৈর্যভাবে গেম 3-এর পরাজয় থেকে এগিয়ে চলেছে। ভার্লামভ আঘাত না পেলে, দ্বীপবাসীরা তাকে গ্রীষ্মে পুনরুদ্ধার করতে পারে।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

তারা আশা করে যে এটি তার স্বাভাবিক পর্যায়ে ফিরিয়ে আনার জন্য যথেষ্ট হবে।

“একটি নতুন দিন,” সোরোকিন বলল। “যা অতীতে আছে, অতীতেই থেকে যায়। আপনি তা পরিবর্তন করতে পারবেন না। আপনি শুধু আজকের দিকে মনোনিবেশ করতে পারেন এবং কাজ চালিয়ে যেতে পারেন। এতটুকুই।”

কোচ প্যাট্রিক রায় বলেছেন, ম্যাট মার্টিন (নিম্ন শরীর) সোমবার অনুশীলন করেননি এবং মঙ্গলবারও খেলবেন না।

চতুর্থ লাইনের বাম দিকে মার্টিনের স্থান কে নেবে তা দ্বীপবাসীরা এখনও সিদ্ধান্ত নিতে পারেনি, তবে সাইমন হোলমস্ট্রম সোমবার সেখানে স্কেটিং করেছিলেন।

হারিকেনগুলি অনুশীলনে তাদের লাইন পরিবর্তন করেছিল, জর্ডান স্টাল টেউভো তেরভাইনেন এবং সেথ জার্ভিসের মধ্যবর্তী দ্বিতীয় লাইনের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল; ইভজেনি কুজনেটসভ জেস্পেরি কোটকানিমি এবং স্টেফান নয়সেনের মধ্যে স্কেট করছেন; এবং মার্টিন নেকাস, জ্যাক ডুরি এবং জর্ডান মার্টিনুকের একটি চতুর্থ লাইন।

ভারলামভ দ্বীপবাসীদের জন্য গেম 5 শুরু করবেন, রায় বলেছেন।

Source link

Related posts

Caitlin Clark, Iowa বনাম LSU মার্চ ম্যাডনেস ম্যাচআপ রেকর্ড রেটিং অর্জন করেছে

News Desk

রেঞ্জাররা তাদের নিজস্ব উত্তরাধিকার তৈরি করার সুযোগকে লালন করে যা 1994 এর মতো দেখায়

News Desk

নেইমারের বিকল্প কে?

News Desk

Leave a Comment