Image default
খেলা

Caitlin Clark, Iowa বনাম LSU মার্চ ম্যাডনেস ম্যাচআপ রেকর্ড রেটিং অর্জন করেছে

সোমবারের আইওয়া-এলএসইউ এলিট এইট খেলাটি ছিল সর্বকালের সবচেয়ে বেশি দেখা কলেজ বাস্কেটবল খেলা।

ম্যাচটি 12.3 মিলিয়ন দর্শক পেয়েছে, যা গত বছরের চ্যাম্পিয়নশিপ ম্যাচের জন্য 9.9 মিলিয়ন দর্শককে ছাড়িয়ে গেছে, যার মধ্যে একই দুটি দল অন্তর্ভুক্ত ছিল।

এটি ইএসপিএন, পুরুষ বা মহিলাদের সর্বকালের সবচেয়ে বেশি দেখা কলেজ গেমও ছিল৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

01 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের আলবানিতে MVP এরিনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডের প্রথমার্ধের সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক #22 এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস #10 এর উপর বল ছুড়েছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

এই সংখ্যাটি পুরুষদের মার্চ ম্যাডনেস টুর্নামেন্টের একটি খেলা, একটি এনবিএ ফাইনাল খেলা বাদে এবং একটি ওয়ার্ল্ড সিরিজ খেলা বাদে বাকি সকলকে হারায়৷ দর্শক সংখ্যা 16 মিলিয়নে শীর্ষে।

সোমবারের রিম্যাচটি শুরু থেকে শেষ পর্যন্ত উত্তেজনাপূর্ণ ছিল, যেমনটি দুটি শক্তির মধ্যে প্রত্যাশিত ছিল। কিন্তু অনেকেই গল্পের ঘটনাগুলো অনুসরণ করেছেন।

এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস বিখ্যাতভাবে আইওয়া স্টেটের ক্যাটলিন ক্লার্ককে গত বছরের চ্যাম্পিয়নশিপ গেমের শেষ মিনিটে “তুমি আমাকে দেখতে পাচ্ছ না” উদযাপনের সাথে কটূক্তি করেছিল এবং তার রিং আঙুলের দিকে ইঙ্গিত করেছিল, যা বোঝায় যে সে একটি চ্যাম্পিয়নশিপ রিং জিততে চলেছে।

রিস সমালোচনা পেয়েছিলেন যে ক্লার্ক নিজেই বলেছিলেন যে তিনি “একেবারে” প্রাপ্য নন। কিন্তু নাটকটি ছিল, এবং রেকর্ড সংখ্যক লোক এটি দেখেছিল।

অ্যাঞ্জেল রেয়েস ক্যাটলিন ক্লার্ককে উপহাস করেছেন

ফাইল – ডালাসে 2 এপ্রিল, 2023-এ এনসিএএ মহিলাদের ফাইনাল ফোর বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস আইওয়া রাজ্যের কেইটলিন ক্লার্কের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (এপি ছবি/টনি গুতেরেজ, ফাইল)

হল অফ ফেমার পল পিয়ার্স ক্যাটলিন ক্লার্ক LSU-এর “কালো মেয়েদের” আধিপত্য করবে “প্রত্যাশিত ছিল না”।

হাফটাইমে খেলাটি 45-এ সমতায় থাকায়, আইওয়া স্টেট তৃতীয় কোয়ার্টার শুরু করতে 8-0 রানে গিয়েছিল কারণ LSU শট ছিটকে পড়তে লড়াই করেছিল। শেষ পর্যন্ত, ক্লার্ক কোয়ার্টারে তার নয়টি তিনের মধ্যে চারটি নিক্ষেপ করেছিল এবং আইওয়া 11-পয়েন্টের লিড ধরে রেখেছিল, 69-58, চতুর্থটিতে প্রবেশ করে। টাইগাররা একটি দল হিসাবে তৃতীয় ত্রৈমাসিকে 26-এর মধ্যে 5টি শট করেছিল এবং LSU-এর বীরত্বপূর্ণ প্রত্যাবর্তনের প্রচেষ্টা সত্ত্বেও হকিজরা কখনও পিছনে ফিরে তাকায়নি।

ক্লার্ক 41 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, এটি সিজনে তার 40-পয়েন্টের পঞ্চম খেলা। তার নয়টি ট্রিপলও একটি মরসুমে উচ্চতা বেঁধেছে যা সে এই বছরের আগে দুবার অর্জন করেছিল।

ক্লার্ক মাঠ থেকে 29 রানে 13 রানে ছিলেন। এলএসইউ গার্ড হেইলি ভ্যান লিথের সেই শটগুলিতে কিছু গুরুতর প্রতিযোগিতা ছিল, বিশেষ করে গভীর 3-পয়েন্টার যা ক্লার্কের সাথে চমকপ্রদ করতে পরিচিত, কিন্তু সে যা করতে পারে তা হল তার কাঁধ নাড়তে নাড়তে সেগুলিকে ভিতরে যেতে দেখেছিল, যা অবশ্যই একটি ইন্টারনেট মেম হয়ে উঠেছে .

কিন্তু ক্লার্ক এই খেলায় শুধু শট নিচ্ছিলেন না। NCAA টুর্নামেন্ট ক্যারিয়ার রেকর্ড ভাঙার পথে তিনি তার সতীর্থদের 12টি সহায়তার সাথে জড়িত করেছিলেন, যা 137-এ দাঁড়িয়েছিল।

রিস এলএসইউ-এর জন্য খুব উত্তপ্ত সূচনা করেছিলেন, মাঠ থেকে 6-ফর-8-এ গিয়েছিলেন, কিন্তু একটি ব্লক প্রচেষ্টায় তার গোড়ালিতে আঘাত পান যা তাকে দ্বিতীয় কোয়ার্টারে বেঞ্চে ঝাঁপিয়ে পড়তে পাঠায়। অবশেষে গেমে ফিরে আসার পরে, রিস বেশ ঠান্ডা হয়ে গেল কারণ আইওয়া একাধিক ডিফেন্ডারকে তার পথে পাঠিয়েছিল। তিনি মাঠ থেকে 13-এর জন্য 1-এ গিয়ে 17 পয়েন্ট এবং একটি গেম-উচ্চ 20 রিবাউন্ড নিয়ে 21-এর জন্য 7-এ শেষ করেছেন।

ফ্লো জে জনসন ২৩ পয়েন্ট নিয়ে এলএসইউকে নেতৃত্ব দিয়েছেন।

জয়ের পর ক্যাটলিন ক্লার্ক

01 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের আলবানিতে MVP এরিনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে এলএসইউ টাইগার্সকে 94-87-এ পরাজিত করার পর আইওয়া হকিসের কেইটলিন ক্লার্ক #22 এবং তার সতীর্থরা উদযাপন করছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

চূড়ান্ত চারে আইওয়া স্টেটের মুখোমুখি হবে ৩ নম্বর ইউকন। ইউকন পেজ বুয়েকার্সের 28 পয়েন্ট, 10 রিবাউন্ড এবং ইউএসসি ফ্রেশম্যান ফেনম জুজু ওয়াটকিন্সের বিরুদ্ধে ছয়টি অ্যাসিস্ট পেয়েছে।

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Why Jim Harbaugh jumped at chance to live 'The Rockford Files' RV beach life

News Desk

ক্লে কোর্টে প্রথমবার নাদালকে হারিয়ে সেমিতে জেভেরেভ

News Desk

২০১০ টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের গল্প

News Desk

Leave a Comment