Image default
খেলা

লাফন্টে ডেভিড গুজব: বিনামূল্যে এজেন্সির জন্য 5টি সেরা স্যুট

TAMPA, FL – নভেম্বর 29: Tampa Bay Buccaneers-এর LaFonte David #54 ফ্লোরিডার টাম্পায় 29 নভেম্বর, 2020-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে তাদের খেলার আগে তাদের ভূমিকার সময় প্রতিক্রিয়া জানায়৷ (ছবি মাইক এহরম্যান/গেটি ইমেজ)

টাম্পা বে বুকানিয়ারস লাইনব্যাকার লাফন্টে ডেভিড ফ্রি এজেন্সির সবচেয়ে চাওয়া-পাওয়া খেলোয়াড়দের একজন হবেন, এই কারণেই এই দলগুলি তাকে সাইন করতে ভাগ্যবান হবে।

যদি কেউ টাম্পা বে বুকানিয়ার্সের স্তম্ভ হয়, তবে তা হল লাভন্তে ডেভিড।

ডেভিড সবসময় একটি ছোট বাজারে আন্ডাররেটেড এবং উপেক্ষা করা হয়েছে, এবং তিনি ধারাবাহিকভাবে NFL সেরা খেলোয়াড়দের একজন। তার 11টি এনএফএল সিজনের মধ্যে নয়টিতে 100+ ট্যাকল এবং 10+ টিএফএল স্কোর রয়েছে। গত বছর, ডেভিড 124টি ট্যাকল, 10টি টিএফএল, তিনটি বস্তা, একটি ফোর্সড ফাম্বল এবং একটি ফাম্বল রিকভারি দিয়ে সিজন শেষ করেছিলেন।

এই কারণেই তার অনুমান মূল্য প্রায় $9.7 মিলিয়ন Spotrac অনুযায়ী, কিন্তু ডেভিড সম্ভবত তার চেয়ে বেশি অর্থ প্রদান করবে। যে দলগুলি তাকে চায় তাদের অর্থ প্রদান করতে হবে, এবং যখন তিনি বলেছিলেন যে তিনি জলদস্যুকে অবসর নিতে চান, দলটি তাদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে এটি সম্ভব করতে সক্ষম হবে না।

এখানে লাভন্তে ডেভিডের শীর্ষ পাঁচটি অনুষ্ঠান রয়েছে কারণ তিনি বিনামূল্যে এজেন্সিতে তার এনএফএল ভবিষ্যত অন্বেষণ করেন।

ল্যাফন্টে ডেভিড গুজব: ফ্রি এজেন্সিতে 5 টাচডাউন 2023

5. ডালাস কাউবয়

সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, ডালাস কাউবয় কোয়ার্টারব্যাক লেইটন ভ্যান্ডার এসচের জন্য একটি চুক্তি চূড়ান্ত করার দিকে “কোন অগ্রগতি” করছে না।

এটি Vander Esch ভক্তদের জন্য উত্সাহজনক খবর নয়, তবে ডেভিডের জন্য একটি উত্সাহজনক উন্নয়ন যদি তিনি কাউবয়দের সাথে স্বাক্ষর করতে আগ্রহী হন।

33 বছর বয়সী ডেভিড কাউবয় ডিফেন্স টিমের কোচ এবং মাইকাহ পার্সনসের মতো তরুণ তারকাদের পরামর্শদাতা হতে পারে, ডেভিডের ভিতরের কভারেজ পার্সনকে এগিয়ে যাওয়ার জন্য নমনীয়তার কথা উল্লেখ না করে।

Source link

Related posts

ওয়াশিংটন পোস্টে কিম মুলকির রিপোর্ট বাদ পড়ার আট ঘণ্টা পর LSU মার্চ ম্যাডনেস এলিট-এ অগ্রসর হয়েছে

News Desk

বিতর্কিত সারির পরে জেফ ম্যাকনিলের ‘অভিযোগ’কে নিন্দা করেছেন রিস হকিন্স

News Desk

দেশে ফিরে কেকেআর ও রাজস্থানকে ধন্যবাদ মুস্তাফিজের

News Desk

Leave a Comment