bet365 NYPNEWS বোনাস কোড: যেকোনো খেলার জন্য 0 বোনাস বা K অফার পান
খেলা

bet365 NYPNEWS বোনাস কোড: যেকোনো খেলার জন্য $150 বোনাস বা $1K অফার পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

আপনি bet365 Sportsbook থেকে দুটি নতুন গ্রাহক অফারগুলির মধ্যে একটির সাথে মঙ্গলবারের স্পোর্টিং অ্যাকশন শিডিউলে জড়িত হতে পারেন! আপনাকে যা করতে হবে তা হল সাইন আপ বোনাস কোড bet365 NYPNEWS যেকোনো স্পোর্টস মার্কেটে একটি দুর্দান্ত চুক্তি পেতে অফারগুলির একটি দাবি করা।

বোনাস কোড ব্যবহার করে bet365 এ সাইন আপ করুন নিউইয়র্ক নিউজ একটি $1,000 প্রথম বাজি বা $5 বাজির নিরাপত্তা জালের মধ্যে বেছে নিতে, $150 এর একটি অফার পান৷ এই bet365 স্পোর্টস বেটিং অফার অ্যারিজোনা, কলোরাডো, ইন্ডিয়ানা, আইওয়া, কেন্টাকি, লুইসিয়ানা, নিউ জার্সি, ওহিও এবং ভার্জিনিয়াতে সক্রিয়।

$1,000-এর প্রথম বাজির নিরাপত্তা জাল বাজি বীমা হিসাবে কাজ করে। এর মানে হল যে যদি আপনার প্রথম বাজি জিততে না পারে, আপনি অতিরিক্ত বাজিতে সেই পরিমাণ ফেরত পাবেন, $1,000 পর্যন্ত। অফার বেট/গেট বেট আপনাকে অতিরিক্ত বাজিতে $150 পেতে, জিততে বা হারতে -500 বা তার বেশি স্প্রেডের জন্য $5 বাজি রাখতে দেয়।

Bet365 সবেমাত্র উত্তর ক্যারোলিনায় প্রবেশ করেছে এবং নতুন NC বেটররা বোনাস কোড ব্যবহার করতে পারবে নিউইয়র্ক নিউজ একটি $1,000 প্রথম বাজি বা $5 বাজির নিরাপত্তা জালের মধ্যে বেছে নিতে, বোনাস বেটে $200 এর একটি অফার পান৷

মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরের বেটররা bet365 বোনাস কোড ব্যবহার করতে পারে আঙুলের ছাপ পরিষ্কার করুন একটি নতুন গ্রাহক অফার পেতে. অফার দেশ অনুযায়ী পরিবর্তিত হয়।

bet365 বোনাস কোড কি?

Bet365 বোনাস কোড নিউইয়র্ক নিউজbet365 স্পোর্টসবুক প্রোমো বেট $5, বোনাস বেটে $150 পান বা $1,000, 365 স্পোর্টসবুক প্রচারের শর্তাবলী, শুধুমাত্র নতুন খেলোয়াড়, 21+ (KY-তে 18+) পর্যন্ত আপনার প্রথম বাজির জন্য একটি নিরাপত্তা জাল পান। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। শুধুমাত্র অ্যারিজোনা, নিউ জার্সি, এশিয়া, কেনটাকি, ইন্ডিয়ানা, লস এঞ্জেলেস, কলম্বিয়া, ভার্জিনিয়া এবং ওহিওতে উপলব্ধ। $5 বেট করুন এবং bet365 এ বোনাস বেটে $150 পান। একটি আমানত প্রয়োজন. বাজি ক্রেডিট আয় থেকে বাদ দেওয়া হয়. শর্তাবলী, শর্তাবলী, সময় সীমা এবং বর্জন প্রযোজ্য।

প্যাক্স উইজার্ডস চয়েস

Milwaukee Bucks তাদের পোস্ট-সিজন রানের র‌্যাম্প চালিয়ে যাচ্ছে এবং প্লে-অফের আগে তাদের একটি চূড়ান্ত ধাপ হল ওয়াশিংটন উইজার্ডসের বিরুদ্ধে আজ রাতে একটি রোড গেম।

মিলওয়াকি bet365 স্পোর্টসবুকে একটি 13-পয়েন্ট প্রিয় এবং এটি যুক্তিসঙ্গত বলে মনে হয়। বক্স উইজার্ডদের চেয়ে অনেক ভালো দল এবং এই ম্যাচআপে তারা দূরে সরে যাবে বলে আশা করা হচ্ছে।

ওয়াশিংটনের দুই সেরা খেলোয়াড় – কাইল কুজমা এবং টাইউস জোনস – যারা আজকের রাতের খেলাটি মিস করবেন – মিলওয়াকিকেও সাহায্য করেছেন৷ কুজমা প্রতি খেলায় 22.3 পয়েন্ট নিয়ে উইজার্ডদের নেতৃত্ব দেয়, যখন জোন্স গড়ে 7.3 অ্যাসিস্ট এবং প্রতি রাতে 12 পয়েন্ট করে, তাই লম্বা বাকের বিরুদ্ধে তাদের উত্পাদন প্রতিস্থাপন করা সহজ হবে না। এবং ওয়াশিংটন সম্পূর্ণরূপে বিচলিত হতে সক্ষম এমনকি যদি এই ছেলেরা কোর্টে থাকে, কারণ এটি এনবিএ (123.0) প্রতি গেমে সর্বাধিক পয়েন্টের অনুমতি দেয় এবং দ্বিতীয়-নিকৃষ্ট রেকর্ড রয়েছে।

আজ রাতের খেলায় ড্যামিয়ান লিলার্ডের বাইরে থাকায়, মিলওয়াকিও সুস্থ নয়, তবে এটি এখনও সুপারস্টার জিয়ানিস আন্তেটোকাউনম্পো এবং ক্রিস মিডলটনের উপর নির্ভর করতে পারে, যারা আঘাত থেকে ফিরে মার্চ মাসে আরও ভাল খেলেছিল। বাকস মার্চ মাসে বেশ কয়েকটি বিজয়ী দল খেলেছে, এবং আহত উইজার্ডরা একমুখী জয় তুলে নেওয়ার উপযুক্ত সুযোগ।

বোনাস কোড সহ bet365 স্পোর্টসবুকে কভার করতে Milwaukee নিন নিউইয়র্ক নিউজ.

পিক: বক্স -13

কিভাবে bet365 বোনাস কোড ব্যবহার করবেন

bet365 এ যেতে উপরের লিঙ্কে ক্লিক করুন। Bet365 এর সাথে নিবন্ধন করতে ‘Bet Now’-এ ক্লিক করুন। খোলা অ্যাকাউন্ট অফারের শর্তাবলী পড়ুন। নাম এবং জন্ম তারিখ সহ প্রয়োজনীয় ব্যক্তিগত তথ্য লিখুন। শর্তাবলীতে সম্মত হন এবং Bet365 এ যোগ দিন ক্লিক করুন। আপনি এখন একটি যোগ্য ডিপোজিট করতে এবং অফারটি দাবি করতে পারেন৷ যেকোনো ক্রীড়া বাজারে $5 বাজি রাখুন। আপনার যোগ্যতা বাজি নিষ্পত্তি হওয়ার পরেই আপনার বোনাস বাজি পাওয়া যাবে। তারপর আপনি বোনাস বাজি ব্যবহার করে বাজি ধরতে পারেন, কেবল বাজি স্লিপে ‘বোনাস বাজি ব্যবহার করুন’ নির্বাচন করুন। বোনাস বাজি সাত দিনের মধ্যে মেয়াদ শেষ হয়.

Source link

Related posts

শেষ আটে টানা ১৯ ম্যাচ অপরাজিত প্রতিপক্ষ পেল আর্জেন্টিনা

News Desk

সাকিব না পেলেও দল পেলেন মোস্তাফিজ

News Desk

ছিটকেই গেলেন মার্করাম

News Desk

Leave a Comment