Image default
খেলা

সুপার বোল বিজয়ী বাশাউদ ব্রিল্যান্ড এক বছরের মধ্যে দ্বিতীয় ঘটনায় মাদক ও হামলার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন।

বাশাউদ ব্রিল্যান্ড, 2020 সালে চিফদের সাথে সুপার বোল-বিজয়ী কর্নারব্যাক, শার্লটে একাধিক অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল — এক বছরে দ্বিতীয়বার।

31 বছর বয়সী শার্লট-মেকলেনবার্গ পুলিশ অফিসারদের শনিবার একটি ড্রাগ কলে সাড়া দেওয়ার অভিযোগে আক্রমণ করেছিল যেখানে তারা মাদক আবিষ্কার করেছিল।

শার্লট অবজারভারের মতে, যে ওষুধগুলি পাওয়া গেছে তার মধ্যে বেশ কয়েকটি পাত্রে গাঁজা, মাশরুম সহ একটি প্লাস্টিকের ব্যাগ, পাঁচ বোতল প্রোমেথাজিন হাইড্রোক্লোরাইড – একটি ব্যথানাশক যা মোশন সিকনেসের চিকিত্সার জন্য ব্যবহৃত হয় – এবং ডাইহাইড্রোকোডিন বিটাট্রেট, একটি ওপিওড ব্যথা উপশমকারী।

সুপার বোল 54-এর প্রথমার্ধে সান ফ্রান্সিসকো 49ers-এর পাসে চিফসের বাশাউদ ব্রিল্যান্ড (21) বাধা দেন। এপি

বেশ কিছু আগ্নেয়াস্ত্রও পাওয়া গেছে।

দ্য পোস্ট দ্বারা পর্যালোচনা করা জেলের রেকর্ড অনুসারে ব্রিল্যান্ড এখন মাদকদ্রব্যের অপরাধের অভিযোগ, একজন সরকারী আধিকারিককে আক্রমণের দুটি অপকর্মের সংখ্যা, গ্রেপ্তার প্রতিরোধের একটি অপরাধের গণনা, এবং ব্যক্তিগত সম্পত্তিতে আঘাতের দুটি অপকর্মের সংখ্যার সম্মুখীন – একটি ইয়ারপিস এবং একটি সিএমপিডি ইউনিফর্ম৷

2023 সালের আগস্টে একটি চুরি যাওয়া মার্সিডিজ-বেঞ্জ এসইউভি, আটটি আগ্নেয়াস্ত্র, 62 গ্রাম মাশরুম এবং পাঁচ পাউন্ডেরও বেশি গাঁজা সহ পাওয়া যাওয়ার পর এই ঘটনাটি এক বছরেরও কম সময়ের মধ্যে ব্রিল্যান্ডের দ্বিতীয় ঘটনা।

আদালতের রেকর্ড অনুসারে সেই মামলাটি বিচারাধীন রয়েছে।

ব্রীল্যান্ড, একজন আট বছরের এনএফএল প্রবীণ, 2020 সালে দক্ষিণ ক্যারোলিনাতে একটি ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল যেখানে তিনি হাতকড়া পরা প্রতিরোধ করেছিলেন এবং তার দিকে একটি বন্দুক দেখিয়েছিলেন।

বাশউড ব্রীল্যান্ডের শট।বাশউড ব্রীল্যান্ডের শট। মেকলেনবার্গ কাউন্টি শেরিফের অফিস

ব্রীল্যান্ড, যিনি 2010-13 সাল থেকে ক্লেমসনের তারকা ছিলেন, 2014 সালে তৎকালীন ওয়াশিংটন রেডস্কিনদের দ্বারা চতুর্থ রাউন্ডের বাছাই করা হয়েছিল এবং 2018 সালে প্যাকার্সের হয়ে চলে গিয়েছিল।

তিনি 2020 সালের সুপার বোল-জয়ী প্রচেষ্টাকে বাধা দিয়ে চিফদের সাথে দুটি মৌসুম খেলেছেন।

অ্যালেনডেল, দক্ষিণ ক্যারোলিনা নেটিভ শেষবার 2021 সালে মিনেসোটা ভাইকিংসের সাথে এনএফএলে উপস্থিত হয়েছিল।

Source link

Related posts

JJ McCarthy প্রপস এবং প্রতিকূলতা পাস: স্পোর্টসবুক ভাইকিংস রুকি কোয়ার্টারব্যাক থেকে বড় জিনিস আশা করে

News Desk

শিরোপা দেখছেন মেসি-রামোসদের হাতে : রোনালদিনহো

News Desk

MLB নেটওয়ার্ক হোস্ট সবচেয়ে খারাপ ভবিষ্যদ্বাণী অফার করে

News Desk

Leave a Comment