Image default
খেলা

জেসন কেলস ‘সোমবার নাইট কাউন্টডাউন’ প্রিগেম শোয়ের জন্য ইএসপিএন-এ যোগ দিয়েছেন: রিপোর্ট

এই মৌসুমে ফিলাডেলফিয়া ঈগলস থেকে অবসর নেওয়া সত্ত্বেও জেসন কেলসের সংক্রামক ব্যক্তিত্ব ফুটবল থেকে দূরে থাকবে না।

কেলস সম্প্রচারের জগতে যাচ্ছেন, হলিউড রিপোর্টার নিশ্চিত করেছেন যে তিনি “মন্ডে নাইট কাউন্টডাউন”-এ যোগ দিতে ESPN-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন — স্পোর্টস নেটওয়ার্কে “মন্ডে নাইট ফুটবল”-এর আগে প্রাক-গেম শো।

অ্যাথলেটিক প্রথম কেলস ইএসপিএন-এ যোগদানের রিপোর্ট করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিলাডেলফিয়া ঈগলসের জেসন কেলস সোমবার, 4 মার্চ, 2024, ফিলাডেলফিয়ায় তার অবসরের ঘোষণা দিয়ে একটি এনএফএল ফুটবল প্রেস কনফারেন্সের সময় কথা বলেছেন। (এপি ছবি/ম্যাট রাউরকে)

কেলস পরবর্তীতে কী করবে সেই প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে, কারণ সম্প্রচার সবসময়ই খেলাধুলার সবচেয়ে স্বীকৃত নামগুলির একটির জন্য একটি বিকল্প ছিল। হলিউড রিপোর্টার শুনেছে যে এনএফএল-এর সাথে বেশ কয়েকটি টেলিভিশন অংশীদার পরের মরসুমের জন্য তার প্রতিভাগুলি অনুসরণ করার চেষ্টা করছে।

সম্প্রচার এমন একটি বিষয় যা অবসর নেওয়ার আগে কেলসের আগ্রহকে বাড়িয়ে তোলে, কারণ তিনি গত বছর লীগের সম্প্রচার প্রশিক্ষণ শিবিরে যোগ দিয়েছিলেন। এনএফএল বর্তমান এবং প্রাক্তন খেলোয়াড়দের সাহায্য করার জন্য বুট ক্যাম্প তৈরি করেছে যারা তাদের ক্যারিয়ার পরিবর্তন করতে চায় ফুটবল সম্প্রচারে কী যায় তা দেখার সুযোগ পায়।

ঈগল জেসন কেলস আমেরিকান ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন

কেলস “সোমবার নাইট কাউন্টডাউন”-এ সহ এনএফএল খেলোয়াড় ল্যারি ফিটজেরাল্ড এবং রবার্ট গ্রিফিন III-এর সাথে সাথে ইএসপিএন অভিজ্ঞ স্কট ভ্যান পেল্টের সাথে যোগ দেবেন।

খেলার পর জ্যালেন হার্টস এবং জেসন কেলসের সাক্ষাৎকার নেওয়া হয়েছিল

পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ায় 14 সেপ্টেম্বর, 2023-এ লিংকন ফাইন্যান্সিয়াল ফিল্ডে মিনেসোটা ভাইকিংস এবং ফিলাডেলফিয়া ঈগলসের মধ্যে খেলার পরে অ্যামাজন বৃহস্পতিবার নাইট ফুটবল পোস্টগেম শো-এর সেটে জালেন হার্টস এবং জেসন কেলস৷ (কুপার নিল/গেটি ইমেজ)

সম্প্রচারের সময়, ইএসপিএন আসলে দুটি ভিন্ন সম্প্রচারে গতিশীল জুটি ছিল – জো বাক এবং ট্রয় আইকম্যান “মন্ডে নাইট ফুটবল” বলে ডাকতেন, যখন পেটন এবং এলি ম্যানিং একটি বিকল্প টেলিকাস্ট হিসাবে “ম্যানিংকাস্ট” সম্প্রচার করেন।

যদিও কেলসির জন্য কিছু সামঞ্জস্যের সময় থাকতে পারে, তবে তিনি অবশ্যই ক্যামেরা এবং হেডফোনগুলি লাজুক নন, বিশেষত সাম্প্রতিক বছরগুলিতে।

তিনি খেলোয়াড় হিসাবে তার সময়কালে অসংখ্য টেলিভিশন শোতে উপস্থিত হয়েছেন, যার মধ্যে গত বছরের বাই উইক সহ যখন তিনি অ্যামাজন প্রাইম ভিডিওতে “থার্সডে নাইট ফুটবল” এ অংশগ্রহণ করেছিলেন।

কেলস তার ছোট ভাই, কানসাস সিটি চিফস তারকা ট্রাভিস কেলসের সাথে “নিউ হাইটস” পডকাস্টের সহ-হোস্ট, যা ক্রীড়া পডকাস্টিংয়ের বিশ্বে বিপ্লব ঘটিয়েছে।

Bucs খেলার পর জেসন কেলস

ফিলাডেলফিয়া ঈগলসের জেসন কেলস #62 ফ্লোরিডার টাম্পায় 15 জানুয়ারী, 2024-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে টাম্পা বে বুকানিয়ারদের বিরুদ্ধে একটি এনএফএল প্লে-অফ ফুটবল খেলার পর দেখছেন৷ (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কেলস আর প্যাড পরা নাও হতে পারে, তবে তিনি একটি নতুন দলে যোগ দেবেন যা পরের মরসুমে সারা দেশে এনএফএল স্টেডিয়ামে উপস্থিত হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

NCAA যোগ্যতার পরাজয়ের পরে জায়ান্টরা দ্রুত দৌড়াতে দান্তে মিলারকে সাইন ইন করেছে

News Desk

ভারতকে অলিম্পিকে খেলার অনুমতি দিল বিসিসিআই

News Desk

সাকিবকে মোসাদ্দেকের সাহস 

News Desk

Leave a Comment