Image default
খেলা

লুইস সেভেরিনো নিজেকে বর্তমান মেটস ঘূর্ণনের শিলা হিসাবে দেখেন

হোসে কুইন্টানা রবিবার মেটসের হয়ে মৌসুমের খেলাটি পিচ করেছিলেন। একদিন পরে, লুইস সেভেরিনো বললেন: “আমার বিয়ার ধর।”

আপনি যদি পলক ফেলতেন, আপনি এটি মিস করেন, কিন্তু এই আরামদায়ক বসন্তের রাতে, সেভেরিনো একটি কুইকফায়ার পিচকে পুনরুদ্ধার করেছিলেন, অষ্টম ইনিংসে নো-হিটার নিয়েছিলেন, আগে বাম মাঠের দিকে ড্যানসবি সোয়ানসনের আঘাত ফ্রান্সিসকো লিন্ডরের প্রসারিত গ্লাভের জন্য খুব বেশি ছিল।

এটিই একমাত্র আঘাত ছিল সেভেরিনোর 101 রানের বেশি। সিটি ফিল্ডে ভক্তদের সামনে তিনি তার টুপি খুলে ফেলেন যখন তিনি অষ্টম ম্যাচে চূড়ান্ত রান করে মাঠ ছেড়েছিলেন। কিন্তু সেই মুহুর্তে, শাবকরা প্লেটে তাদের প্রথম রান করেছিল — জোয় ওয়েন্ডেল ভুলভাবে নিক মাদ্রিগালের স্লগারের উপর একটি ইনিং-এন্ডিং ডাবল খেলার চেষ্টা করার সিদ্ধান্ত নেওয়ার পরিবর্তে হোম শ্যুটিং করার পরিবর্তে তৃতীয় হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল — এবং মেটসের জয় এখন ঝুঁকির মধ্যে ছিল। .

লুইস সেভেরিনো 29 এপ্রিল, 2024-এ শাবকের কাছে মেটসের পরাজয়ের সময় খেলছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

তারপর এটা চলে গেল, নবম ইনিংসে এডউইন ডিয়াজের বিপক্ষে ক্রিস্টোফার মোরেলের দুই রানের হোমার যা মেটসকে ৩-১ ব্যবধানে হারায়।

এই শুধু সম্পূর্ণ নিষ্ঠুর.

কিন্তু আপনি জানেন যে সেভেরিনো এমন একটি স্তরে ফিরেছেন যা ইয়াঙ্কিসের সাথে তার প্রথম বছর থেকে খুব কমই দেখা যায়, টমি জন সার্জারি এবং অন্যান্য বিভিন্ন আঘাত তাকে দীর্ঘস্থায়ী পুনর্বাসনে পরিণত করার আগে।

ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন, “তিনি সম্ভবত ততটা ভালো ছিলেন যতটা আমি দেখেছি,” যিনি ইয়াঙ্কিসের কোচিং স্টাফদের ছয়টি মৌসুম কাটিয়েছেন। “বিশেষ করে ফাস্টবলের সাথে, ভিতরে এবং বাইরে, উপরে এবং নীচে, এটি বৈদ্যুতিক ছিল।”

ক্যালেন্ডার মে-তে পরিণত হয় কারণ সেভেরিনো 2.31 ERA ধারণ করে — অন্তত ছয় ইনিংসের তিনটি স্ট্রীট স্টার্ট পিচ (এই দলে কোনও কৃতিত্ব নেই) — সেই ঘূর্ণনের শিলা হিসাবে যা এখনও কোডাই সেঙ্গার প্রত্যাবর্তন থেকে কমপক্ষে চার সপ্তাহ দূরে।

সেঙ্গা বিকেলে একটি লাইভ ব্যাটিং অনুশীলন ছুড়ে দেন, তার কাঁধের পুনর্বাসনের পরবর্তী ধাপ যা বসন্তের প্রশিক্ষণ শেষে শুরু হয়েছিল। তবে মেটস সেঙ্গাকে কমপক্ষে 27 মে পর্যন্ত কাজ করতে দেখবে না, যা তিনি ইলিনয় থেকে দ্রুততম সময়ে ফিরে আসতে পারেন।

লুইস সেভেরিনো 29 এপ্রিল, 2024-এ শাবকের কাছে মেটসের পরাজয়ের সময় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

ততক্ষণ পর্যন্ত, এবং সম্ভবত তার পরেও, 30 বছর বয়সী সেভেরিনো দায়িত্বের নেতৃত্ব দেবেন।

“আমি খুব ভাল অনুভব করছি,” সেভেরিনো বলেছিলেন। “আমি মনে করি আগে যখন আমি ছোট ছিলাম তখন আমি সবাইকে বাইরে পাঠানোর বিষয়ে অনেক চিন্তা করতাম, এবং এখন আমি শুধু লোকদের বের করে দেওয়া এবং খেলার গভীরে যাওয়ার দিকে মনোনিবেশ করছি। আমি এখন অন্য জায়গায় আছি।”

আগের দিন, কুইন্টানা কার্ডিনালের উইলসন কন্টেরাসকে আউট করতে এবং অষ্টম ইনিংস সম্পূর্ণ করার জন্য খেলায় থাকার জন্য তার উপায়ে কাজ করেছিলেন। মেটস পুরো মৌসুমের সপ্তম ইনিংসেও কোনো বেসরানার পায়নি, কিন্তু কুইন্টানা বার বাড়িয়েছে।

মেটসের সাম্প্রতিক ব্যর্থতার দ্বিতীয় বার্ষিকীতে ইতিহাসের সাথে সেভেরিনোর ফ্লার্টেশনটি কেবল উপযুক্ত। টেলর মিগুয়েল, ড্রু স্মিথ, জুলি রদ্রিগেজ, সেথ লুগো এবং এডউইন ডিয়াজ ফিলিসের সাথে লড়াই করে এই সম্মিলিত নো-হিটার ছিল।

দিয়াজের ইতিহাস হারিয়ে যায়নি।

“আমি খেলার মাঠে ছিলাম জেনেছিলাম যে আমি দুই বছর আগে যে অবস্থানে ছিলাম সেই অবস্থানে ফিরে যেতে পারব,” দিয়াজ বলেছেন।

লুইস সেভেরিনো তার প্রাথমিক ব্যক্তিত্বের দিকে তাকায়। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

ব্র্যান্ডন নিম্মো এবং মেন্ডোজা উভয়ই খেলার একই পর্বের দিকে ইঙ্গিত করেছিলেন, সেভেরিনো 69টি পিচে ষষ্ঠ ইনিংসের ফাইনালে আঘাত করার পরে, যখন তারা জানত যে অভিজ্ঞ ডানহাতি ইতিহাসে একটি সুযোগ রয়েছে।

সেভেরিনো সপ্তম স্থানে ফিরে আসেন এবং তিনটি আউট করার জন্য মাত্র 10টি পিচের প্রয়োজন ছিল (তিনি মাইক টাচম্যানকে আউট করেন), ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের একমাত্র হিটার জোহান সান্তানার সাথে যোগদানের সম্ভাবনা বাড়িয়ে দেন। এটি 134 পিচ নেবে না।

কিন্তু অষ্টমটি শুরু হয়েছিল সেভেরিনো মাইকেল বুশের হাঁটা দিয়ে, শাবকদের তাদের তৃতীয় বেস রানার দিয়েছিলেন, আগে সোয়ানসন লিন্ডরের গ্লাভসে সিঙ্কারে সিঙ্গেল করেছিলেন যেটি সেভেরিনো বলেছিলেন যে তিনি যেমনটি আশা করেছিলেন ঠিক তেমনি রেখেছেন।

“(সোয়ানসন) সবেমাত্র এটি পেয়েছে,” সেভেরিনো বলেছিলেন। “(থমাস) নিডো এবং আমি, আমরা সারা রাত একই পৃষ্ঠায় ছিলাম। তিনি দুর্দান্ত পিচ ডেকেছেন এবং তিনি সেই পিচকে ডাকলেন এবং আমি নিশ্চিত করছি যে একটি ভাল পিচ ছিল, তাই এটি একটি দুর্দান্ত পিচ ছিল এবং তিনি এটির জন্য কৃতিত্বের দাবিদার। ”

শাবকের প্রথম ইনিংসের অষ্টম ম্যাচে ওয়েন্ডেল ডাবল খেলার চেষ্টা করার পর, ডিয়াজ নবম ইনিংসে টাচম্যানকে ডাবল করার অনুমতি দেন এবং 97 মাইল প্রতি ঘণ্টা গতির একটি ফাস্টবল ডেলিভারি করেন যা মরেল বাম মাঠের সিটে চূর্ণ করেন।

একটি ঐতিহাসিক রাত হওয়ার পরিবর্তে, এটি মেটসের জন্য মাত্র একটি সোমবারের রাত ছিল।

Source link

Related posts

‘বিস্মিত’ ও ‘হতাশ’ হয়েছেন ওয়ার্নার

News Desk

সুপার বোল-বিজয়ী কোয়ার্টারব্যাক ব্যাখ্যা করে যে কেন ফ্যালকনস মাইকেল পেনিক্স জুনিয়র ড্রাফটিং ‘অসাধারণ’ ছিল

News Desk

Scottie Scheffler মাস্টার্সের তৃতীয় রাউন্ডে এগিয়ে আছে দেরীতে চার্জের জন্য ধন্যবাদ

News Desk

Leave a Comment