Image default
খেলা

রেঞ্জার্সের পিটার ল্যাভিওলেট জানেন যে প্লে অফে বিরতি পাওয়া উভয় দিকে যেতে পারে

পিটার ল্যাভিওলেট রেঞ্জার্সের আসন্ন প্লে-অফ দৌড়ের কথা বলেছিলেন যে আশংকার সাথে 2022 সালে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছানোর পর থেকে এই দলের প্রধান কোচের মতো শোনাচ্ছিল।

তিনি, অবশ্যই, তা করেননি।

ক্লাবের সাথে এটি তার প্রথম বছর, এবং তিনি এমন একটি দলের বেঞ্চের পিছনে ছিলেন যেটি এই বছরের প্লে অফের প্রথম রাউন্ডে, ক্যাপিটালস, দুই বছর আগে সেই সময়ে বাদ পড়েছিল।

1 এপ্রিল পেঙ্গুইনদের বিরুদ্ধে খেলা চলাকালীন রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট তার খেলোয়াড়দের নির্দেশনা দিচ্ছেন। নিউ ইয়র্ক পোস্ট: চার্লস ওয়েনজেলবার্গ

কিন্তু ল্যাভিওলেট তার দলের জন্য একটি রিসেট দেখতে পাচ্ছেন যেন তিনি প্রথম হাত দেখেছেন কীভাবে লাইটনিং-এর সাথে তৃতীয় রাউন্ডের ম্যাচটি হয়েছে, গেম 7 এর একদিন পর গেম 1 খেলার পর রেঞ্জার্স 2-0 সিরিজে লিড নিয়েছিল রেঞ্জার্সের বিরুদ্ধে। টর্নেডো।

ঠাণ্ডা থেকে বেরিয়ে আসার পর টাম্পা বে টানা চারটি জয় তুলে নেয়।

ওয়াশিংটনে রবিবার রাতে রেঞ্জার্স তাদের সিরিজ জয়ের পর ল্যাভিওলেট বলেন, “এটা মনে হচ্ছে আমাদের প্রথম প্লে অফ খেলার ছয় দিন আগে আছে এবং এটা আমাদের গ্রুপের জন্য সত্যিই ভালো। “আমরা এখনই কিছুটা বিশ্রাম নিতে পেরেছিলাম কারণ এক মাসের জন্য সময়সূচী ছিল অনেক সময় প্রস্তুত করতে এবং তারপরে বরফের উপর কাজ করার সময় ছিল, তাই এর আসল মূল্য রয়েছে, যেহেতু আপনি উভয় প্রতিপক্ষের দিকে তাকানো শুরু করতে পারেন।” যতক্ষণ না আপনি বুঝতে পারেন যে আপনি আসলে কাকে খেলতে যাচ্ছেন, তাই সেখানে কিছু মূল্য আছে এবং আমি মনে করি যে সিরিজের বাকি অংশগুলি এখনও শেষ হয়নি, সেখানে মান থাকতে পারে।

“কিন্তু এই সত্যের পিছনে সম্ভবত অনেক তথ্য এবং প্রমাণ রয়েছে যে একটি দল যে সপ্তমে খেলে এবং ওভারটাইম জয়ের সাথে গেম 7 থেকে সরাসরি বেরিয়ে আসতে হবে এবং সরাসরি পরের সিরিজে যেতে হবে, তারা তাদের খেলায় সঠিক। এটি দুটি উপায়ের একটি যেতে পারে।”

অতিরিক্ত বিশ্রাম লাভ বা ক্ষতি হবে কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে বুধবার প্রশিক্ষণে ফিরে যাওয়ার আগে সোমবার এবং মঙ্গলবার রেঞ্জার্স ছেড়ে যাওয়ার কথা ছিল।

এই সপ্তাহান্তে রেঞ্জার্স তাদের দ্বিতীয় রাউন্ডের সিরিজ শুরু করতে পারে।

তারা আইল্যান্ডারস এবং হারিকেনস গেমের বিজয়ী খেলবে, যারা উত্তর ক্যারোলিনার রালেতে মঙ্গলবার রাতে সিরিজটি বন্ধ করার দ্বিতীয় সুযোগ পাবে।

সারা মৌসুমে রেঞ্জাররা যেভাবে প্রশিক্ষণ দিয়েছে তা তাদের মন এবং শরীরকে প্রতিযোগিতামূলক রাখতে সাহায্য করবে, কিন্তু তাদের চূড়ান্ত প্রতিপক্ষ যেই হোক না কেন তাদের সামনে একটি উচ্চতর মিশন রয়েছে।

“অবশ্যই এটি গুরুত্বপূর্ণ,” ইগর শেস্টারকিন বলেছেন। “আমাদের বিশ্রামের জন্য আরও কিছু দিন আছে, যা সবসময়ই ভালো হয় প্রশিক্ষণের, আমাদের আত্মবিশ্বাস তৈরি করার এবং পরবর্তী রাউন্ডে আমরা কার বিরুদ্ধে খেলব তা খুঁজে বের করার।

Source link

Related posts

জিমি বাটলার জোশ হার্টকে আক্রমণ করেছেন এবং দাবি করেছেন যে সুস্থ থাকলে নিক্স ‘ঘরে রাজা হবে’

News Desk

আমি প্রাপ্য সম্মান পাইনি: কোর্তোয়া

News Desk

পেসাররা এনবিএ-তে নিক্সের 78 কল সম্পর্কে অভিযোগ করেছিল – তবে এটিই তারা সবচেয়ে ‘শকিং’ বলে মনে করেছিল

News Desk

Leave a Comment