Image default
খেলা

বাংলাদেশের খেলা থাকলে আইপিএলের জন্য ছাড়া হবে না কাউকে : পাপন

ক্রিকেটের সবচেয়ে বড় আর জমজমাট ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে প্রথমবারের মতো দল পেয়েছেন লিটন কুমার দাস। নিলাম থেকে লিটনকে কিনেছেন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।  সাকিব আল হাসানকেও নিলাম থেকে কিনে নিয়েছে কেকেআর। এছাড়া মুস্তাফিজুর রহমানকে ধরে রেখেছিলো দিল্লি ক্যাপিটালস। আইপিএলের আসন্ন আসরে একসঙ্গে তিন টাইগার ক্রিকেটারের খেলার হাতছানি।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন দিলেন অন্যরকম বার্তা। জাতীয় দলের আয়ারল্যান্ড সিরিজ থাকায় আইপিএলে দল পেলেও পুরো টুর্নামেন্ট খেলা হচ্ছে না তিন টাইগার ক্রিকেটারের। পাপন জানান, আসন্ন আইপিএলের পুরো মৌসুম খেলার অনাপত্তিপত্র পাচ্ছে না সাকিব-মোস্তাফিজ-লিটনরা।



ইতোমধ্যেই আইপিএল কর্তৃপক্ষকে একটি মেইলও পাঠিয়েছে বিসিবি। সেখানে জানানো হয়, বাংলাদেশের তিন ক্রিকেটার খেলতে পারবেন শুধুমাত্র ৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত।

এদিক বিসিবি সভাপতি জানান, ‘যতবেশি ক্রিকেটার আইপিএলে যাবে আমরা তত খুশি। তবে জাতীয় দলের খেলা থাকাকালীন কাউকেই ছাড়পত্র দেওয়া হবে না। বাংলাদেশের খেলা থাকলে তারা কেউ আইপিএলে খেলতে পারবে না। আমরা এরই মধ্যে আইপিএল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি। তারা জেনেই এমন ক্রিকেটারকে নিয়েছে। না হলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।’

Source link

Related posts

কোহলির উপদেশে উপকৃত হয়েছেন বাবর আজম

News Desk

গল্ফের একটি অত্যাশ্চর্য প্রসারিত বিভিন্ন পথের দিকে নিয়ে যাওয়ার পরে জন রহম এবং স্কটি শেফলার মাস্টার্সে সংঘর্ষে জড়িয়ে পড়ে

News Desk

সাকিব আল হাসানের শিক্ষাগত যোগ্যতা

News Desk

Leave a Comment