Image default
খেলা

পাল্টা-অফার দাবি কেনটাকি থেকে জন ক্যালিপারির শক প্রস্থানে একটি মোড় যোগ করে

জন ক্যালিপারির অ্যাটর্নির রসিদ আছে।

টম মার্স, ক্যালিপারির অ্যাটর্নি, একটি প্রতিবেদন গুলি করে দিয়েছেন যে প্রাক্তন কেনটাকি কোচ এবং নতুন আরকানসাস কোচ স্কুলকে আরকানসাসের রিপোর্ট করা প্রস্তাবের সাথে মিল রাখতে বলেছেন, শুধুমাত্র বলা হবে যে এটি তা করবে না।

এমনকি তিনি একটি টেক্সট বার্তা সংযুক্ত করেছেন যেটি অ্যাথলেটিক বিভাগের কারও কাছ থেকে হয়েছে।

“এটি অদ্ভুত,” কেনটাকি স্পোর্টস রেডিও ব্যক্তিত্ব ডিক গ্যাব্রিয়েলের প্রতিবেদন সংকলনের একটি এক্স পোস্টের প্রতিক্রিয়ায় মার্স একটি টুইটে বলেছিলেন।

“ডিকের রিপোর্টটি 1:22 PM ET-এ কেওয়াই অ্যাথলেটিক্স থেকে কোচ ক্যালের অ্যাটর্নি হিসাবে আমি যে পাঠ্য বার্তা পেয়েছি তার সাথে অসঙ্গতিপূর্ণ বলে মনে হচ্ছে, যা বলেছিল: ‘আমরা শুনেছি ক্যাল আমাদের পাল্টা প্রস্তাব দিয়েছে???’ আমরা আমাদের কাছ থেকে এটি কখনও পাইনি।

মঙ্গল তখন ক্যাপশন সহ স্ক্রিনশটটি অন্তর্ভুক্ত করেছে: “কোনও সন্দেহবাদীদের সুবিধার জন্য।”

উপরে উল্লিখিত বিনিময়ে, কেএফসি-এর উৎস টেক্সট: “নতুন কিছু আছে কি? আমরা শুনেছি ক্যাল আমাদের কাউন্টার অফার করেছে??? আমি (কেন্টাকি অ্যাথলেটিক ডিরেক্টর) মিচ (বার্নহার্ট) বা আমার কাছ থেকে এটি কখনই পাইনি।

মঙ্গল উত্তর দেয়: “কিসের পাল্টা অফার?” উত্স উত্তর দেয়: “ঠিক!” শীষ।”

কেনটাকি এবং আরকানসাসের জন্য এটি একটি রুক্ষ সপ্তাহ ছিল, দল ঘোষণা করেছে, ক্যালিপারি নীল রক্ত ​​​​প্রোগ্রাম থেকে প্রত্যাহার করে এবং আনুষ্ঠানিকভাবে বুধবার এসইসি প্রতিদ্বন্দ্বী আরকানসাসে যোগদান করেছে।

জন ক্যালিপারি আর কেনটাকির প্রধান কোচ নন। স্যাম আপশো জুনিয়র/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

কথিত আছে যে ক্যালিপারি অবাঞ্ছিত বোধ করতে শুরু করে যখন অনুরাগীরা অন্য একটি এনসিএএ টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসার পর তার দিকে ঝুঁকে পড়ে, এই সময় ওকল্যান্ডকে ধন্যবাদ, এবং আরকানসাসের বিলিয়নেয়ার এবং টাইসন ফুডসের চেয়ারম্যান জন এইচ. টাইসনের সাথে সম্পর্ক রয়েছে৷

ক্যালিপারি আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার বিকেলে ঘোষণা করার আগে যে তিনি কেনটাকি ছেড়ে যাচ্ছেন, গ্যাব্রিয়েল জানিয়েছিলেন যে কেনটাকির এক সময়ের চ্যাম্পিয়ন কোচকে ধরে রাখার সুযোগ ছিল কিন্তু সেই সুযোগটি চলে গেছে।

“ক্যালিপারি, যিনি মিচ বার্নহার্টের সাথে সেই বৈঠকে যোগ দিয়েছিলেন, তার খুব বেশি লিভারেজ ছিল না। মিচের লিভারেজ ছিল,” গ্যাব্রিয়েল বলেছিলেন। আমি,'” যুক্তরাজ্য বলেছে। “আমি তা মনে করি না”। “আমি এটা বুঝতে পেরেছি, যদি চুক্তিতে পৌঁছানো না হয় তবে এটি করা হবে।”

কেনটাকি সম্প্রচারকারী ডিক গ্যাব্রিয়েল বলেছেন যে জন ক্যালিপারি কেনটাকিকে আরকানসাসের বিড মোকাবেলা করতে বলেছেন।

ক্যালিপারির একটি আজীবন চুক্তি রয়েছে এবং কলেজ বাস্কেটবলে দ্বিতীয় সর্বোচ্চ বেতনভুক্ত কোচ।

“আমাকে রাখার জন্য এটিই নিতে চলেছে,” ক্যালিপারি বলেছিল, যেমন আমাকে বলা হয়েছে, এবং ইউকে বলেছিল: “আমি… pic.twitter.com/LUIpsTurZq

— ট্রিস্টান ভ্যারিস (@TristanUda) 9 এপ্রিল, 2024

সেই রিপোর্টটি ক্যালিপারির নিজের থেকে চলে যাওয়ার একটি খুব আলাদা ছবি আঁকে, এবং ক্যালিপারি X-তে ভিডিওর মাধ্যমে ঘোষণা করার প্রায় এক ঘন্টা পরে মঙ্গল তার ক্লায়েন্টের সংস্করণটি অফার করে।

বুধবার গভীর রাতে, গ্যাব্রিয়েল বলেছেন যে তিনি ভুল তথ্য পেয়েছেন।

“কেইটি-তে আমি যে মন্তব্য করেছি তার স্পষ্টীকরণ: আমাকে এমন মনে করতে হবে না যে একটি পাল্টা অফার ছিল,” গ্যাব্রিয়েল পোস্ট করেছেন। “আমি এই বলে একটি খারাপ কাজ করেছি যে ইউকে জানে আরকানসাস কী অফার করছে, কিন্তু ক্যালিপারি একটি পাল্টা অফার চাইছে বলে মনে করা ভুল। আমার ক্ষমাপ্রার্থী।”

কেনটাকি বিশ্ববিদ্যালয়ের অ্যাথলেটিক্স ডিরেক্টর মিচ বার্নহার্ট 15 অক্টোবর, 2022-এ কেনটাকি এবং মিসিসিপি স্টেটের মধ্যে একটি NCAA কলেজ ফুটবল খেলা দেখছেন।কেনটাকি বিশ্ববিদ্যালয়ের অ্যাথলেটিক্স ডিরেক্টর মিচ বার্নহার্ট 15 অক্টোবর, 2022-এ কেনটাকি এবং মিসিসিপি স্টেটের মধ্যে একটি NCAA কলেজ ফুটবল খেলা দেখছেন। এপি

ক্যালিপারি আরকানসাসের সাথে একটি পাঁচ বছরের চুক্তি অর্জন করেছে, ইএসপিএন অনুসারে, ওয়াইল্ডক্যাটস খেলাধুলার অন্যতম প্রধান প্রোগ্রামের জন্য একটি নতুন নেতার সন্ধান করছে।

ওয়াইল্ডক্যাটস ইতিমধ্যেই প্রকাশ্যে বরখাস্ত করেছে ইউকনের ড্যান হার্লি, আলাবামার নেট ওটস এবং প্রাক্তন ভিলানোভা কোচ হয়ে টিভি বিশ্লেষক জে রাইট।

বুলসের কোচ বিলি ডোনোভান, ইএসপিএন অনুসারে একজন “হোম-রান” প্রার্থী, বলেছেন তিনি তার বর্তমান ভূমিকার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

বেলরের স্কট ড্রু, যিনি 2021 সালে একটি জাতীয় শিরোপা জিতেছিলেন, সম্ভাব্য ফিট হিসাবে গুজব রয়েছে।



Source link

Related posts

হোয়াইটওয়াশ এড়াতে ১৫৬ রান চায় বাংলাদেশ

News Desk

শক্তিশালী আবাহনীকে হারিয়ে দিলো খেলাঘর

News Desk

আজ মুখোমুখি দিল্লি ও রাজস্থান, জেনে নিন সম্ভাব্য একাদশ

News Desk

Leave a Comment