Image default
খেলা

এনএফএল অভ্যন্তরীণরা বলছেন, ডাক প্রেসকটের অনিশ্চয়তার মধ্যে কোয়ার্টারব্যাক খসড়া করার জন্য কাউবয়রা একটি ‘স্লিপার দল’ হতে পারে

ডালাস কাউবয়দের সাথে ডাক প্রেসকটের ভবিষ্যত হাওয়ায় উঠে আসছে কারণ তিনি দলের সাথে তার চুক্তির চূড়ান্ত বছরে প্রবেশ করছেন।

Prescott গত মরসুমে MVP ভোটিংয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে এবং তৃতীয় প্রো বোল সম্মতি অর্জনের জন্য গতিতে রয়েছে। তিনি 36 টাচডাউন পাস দিয়ে এনএফএলের নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু কাউবয়রা শুধুমাত্র ওয়াইল্ড কার্ড রাউন্ডে পৌঁছেছিল, গ্রীন বে প্যাকারদের কাছে হেরেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের আর্লিংটনে 10 ডিসেম্বর, 2023-এ AT&T স্টেডিয়ামে ফিলাডেলফিয়া ঈগলসের বিপক্ষে ডালাস কাউবয়সের ডাক প্রেসকট পাস ফিরিয়ে দেন। (কুপার নিল/গেটি ইমেজ)

2024 মরসুমের বাইরে এখনও কাউবয়দের কাছ থেকে কোনও প্রতিশ্রুতি ছাড়াই, শীর্ষস্থানীয় কোয়ার্টারব্যাক এখনও টেবিলে থাকলে ডালাস এনএফএল ড্রাফটে কে নেবে সে সম্পর্কে প্রশ্ন উঠতে শুরু করেছে।

“তারা ডাক হারালে কোয়ার্টারব্যাকে কি করবে? এটা মজার। তাই আমি মনে করি খসড়া চলাকালীন কোয়ার্টারব্যাক মার্কেটে কাউবয়রা একটি স্লিপার দল হতে পারে,” ইএসপিএন এনএফএল ইনসাইডার অ্যাডাম শেফটার মঙ্গলবার “এনএফএল লাইভ”-এ বলেছেন . “কারণ এক পর্যায়ে, তাদের একজন মিডফিল্ডার খেলতে হতে পারে।

এনএফএল ড্রাফ্ট প্রসপেক্ট ড্রেক মায়ে হল এমন এক ধরনের প্লেয়ার যা আপনাকে আউট করবে, প্রাক্তন স্টিলার্স প্লেয়ার সতর্ক করেছেন

2024 সালের মার্চে জেরি জোন্স

জেরি জোন্স এনএফএল বার্ষিক সভায় প্রশ্নের উত্তর দেন। (ক্লারেন্স ই. হিল জুনিয়র/ফোর্ট ওয়ার্থ স্টার-টেলিগ্রাম/গেটি ইমেজের মাধ্যমে ট্রিবিউন নিউজ সার্ভিস)

“আপনার ধারণার চেয়েও উচ্চতর, কারণ ডাক চুক্তির শেষ বছরে প্রবেশ করছে, এবং এটি তাকে সাজানো শুরু করার জন্য কাউকে আনার সময় হতে পারে।”

প্রেসকটের চুক্তির সম্প্রসারণ একমাত্র জিনিস নয় যে দলটিকে চিন্তা করতে হবে।

কাউবয়দের সম্ভবত ওয়াইড রিসিভার সিডি ল্যাম্বের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে কারণ 2024 মরসুমের পরে যদি একটি এক্সটেনশনের বিষয়ে সম্মত না হয় তবে সে একটি ফ্রি এজেন্ট হতে চলেছে। এই সময় পরের মরসুমে ডালাসকেও মিকাহ পার্সনসের চুক্তির সমাধান করতে হবে।

ডাক প্রেসকট বনাম সিংহ

টেক্সাসের আর্লিংটনে 30 ডিসেম্বর, 2023-এ AT&T স্টেডিয়ামে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে ডালাস কাউবয়সের ডাক প্রেসকট। (পেরি নটস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অফসিজনে জেরি জোন্সের সম্পূর্ণভাবে জড়িত থাকার আকাঙ্ক্ষা সত্ত্বেও, দলের শীর্ষ প্রতিভাকে মোকাবেলা করার জন্য এখনও অনেক কিছু আছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচে ৫ বলের ওভার

News Desk

ররি ম্যাকিলরয় তার মা দিবসের সাক্ষাৎকারে তার বিচ্ছিন্ন স্ত্রী এরিকা স্টলের কথা উল্লেখ করেননি

News Desk

বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার মোসাদ্দেক

News Desk

Leave a Comment