Image default
খেলা

নিবন্ধন ছাড়াই ব্রুকলিন হাফ ম্যারাথন চালানোর জন্য আক্রমণ করা একজন প্রভাবশালী ক্ষমা চাওয়ার আগে সমালোচকদের উপহাস করছেন

রেসের জন্য সাইন আপ না করা সত্ত্বেও রবিবার NYCRUNS ব্রুকলিন হাফ ম্যারাথনে নিজেকে ফিনিশ লাইন অতিক্রম করার পোস্ট করার পরে একজন সামাজিক মিডিয়া প্রভাবশালী প্রচুর প্রতিক্রিয়া পেয়েছিলেন৷

আলেক্সা কার্টিস, 26, এক্স-এ একটি ক্ষমাপ্রার্থনা পোস্ট করেছেন, যেখানে তিনি বলেছিলেন যে পোস্টটি “অনুপ্রেরণাদায়ক”।

“আমি বুঝতে পারিনি যে আমি এত লোককে বিরক্ত করব,” তিনি লিখেছেন। “…কারো বা রেসের কাছ থেকে কিছু নেওয়ার আমার কোনো ইচ্ছা ছিল না: আমি আমার মানসিক স্বাস্থ্যের জন্য নিজের জন্য দৌড়াচ্ছিলাম। ভবিষ্যতে, আমি আবার দৌড়ানোর সিদ্ধান্ত নিলে নিয়মগুলি দেখতে নিশ্চিত করব।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্ক সিটি হাফ ম্যারাথনে অংশগ্রহণকারীদের এখানে ব্রুকলিনের ফ্ল্যাটবুশ অ্যাভিনিউ বরাবর 17 মার্চ, 2024 রবিবার দেখা যাবে। 0801। (গেটি ইমেজের মাধ্যমে নিউ ইয়র্ক ডেইলি নিউজের জন্য থিওডোর প্যারিসিয়েন)

কার্টিস দস্যুতা অনুশীলন করছিলেন, যা নিবন্ধন ছাড়াই দৌড় চালানো হিসাবেও পরিচিত। এটি অত্যন্ত বিতর্কিত, কারণ রেসে বিনামূল্যে প্রবেশ নিরাপত্তা, চিকিৎসা প্রতিক্রিয়া, জল, রেসের সময় গেটোরেড এবং আরও অনেক কিছুর জন্য অর্থ প্রদানের জন্য ব্যবহৃত হয়।

নিবন্ধনের একটি অংশ, যা $125 এবং তার বেশি, এছাড়াও দাতব্য প্রতিষ্ঠানে যায়। NYU Langone Healthy হল ব্রুকলিন হাফ ম্যারাথনের “বিশিষ্ট দাতব্য অংশীদার”৷

কার্টিস স্বীকার করেছেন যে তিনি দীর্ঘ পোস্টে রেসের জন্য নিবন্ধন করেননি।

এমটিএ নিউ ইয়র্ক সিটি ম্যারাথন আয়োজকদের এই বছরের রেস থেকে হারানো রাজস্বের জন্য $ 750,000 প্রদানের দাবি করেছে: রিপোর্ট

“আমি ব্রুকলিন হাফ ম্যারাথনে 7.43 মিনিটের গতিতে 13.1 মাইল দৌড়েছি,” কার্টিসের পোস্টে লেখা হয়েছে। “আমি মোটেও হাঁটলাম না আমি রাত 10 টায় বিছানায় গিয়েছিলাম।

“আমি শুধু নিরাপত্তাকে জিজ্ঞাসা করেছি যে এটি কোথায় শুরু হয়েছে এবং কোথায় এটি শেষ হয়েছে এবং আমি লাফিয়েছি,” তিনি বলেছেন, সম্প্রতি তিনি তার জীবনে যে সমস্যার সম্মুখীন হয়েছেন তা ব্যাখ্যা করেছেন। “এই বছর কেউ আমাকে ফিনিশিং লাইন অতিক্রম করতে দেখেনি।

“লোকেরা যখন আমাকে জিজ্ঞাসা করে যে সাহস কী, এটা নিরাপত্তা জিজ্ঞাসা করার মতো যে একটি দৌড় কোথায় শুরু হয় এবং এটি কোথায় শেষ হয়, সমস্ত বিপ্লব, যন্ত্রণা, আপনার জীবনে আপনি যে ট্রমা অনুভব করবেন তা কিছুই নয় এবং আপনি থামবেন না কারণ আপনি ফিনিশিং লাইন অতিক্রম করেছেন, আপনি আবিষ্কার করেননি “সবকিছু কখনই কিছু নয় তবে আপনি নিজের উপর নির্ভর করেন কারণ আপনার জীবনে এটিই রয়েছে: আপনি।”

তার মন্তব্য এমন লোকেদের সাথে প্লাবিত হয়েছিল যারা কার্টিসের দৌড়ে ঝাঁপিয়ে পড়ার প্রশংসা করেনি, একজন এক্স ব্যবহারকারী বলেছেন: “আপনি একজন দস্যু এবং এই জাতি এবং এই সম্প্রদায় থেকে চুরি করেছেন৷ এই জিনিসগুলি ব্যয়বহুল এবং দাতব্যের জন্য৷ আপনার জন্য লজ্জাজনক৷ “

কার্টিস এই মন্তব্যের প্রতিক্রিয়া.

ম্যারাথন দৌড়বিদরা ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন

নিউ ইয়র্ক সিটি হাফ ম্যারাথনে অংশগ্রহণকারীদের এখানে ব্রুকলিনের ফ্ল্যাটবুশ অ্যাভিনিউ বরাবর 17 মার্চ, 2024 রবিবার দেখা যাবে। 0801। (গেটি ইমেজের মাধ্যমে নিউ ইয়র্ক ডেইলি নিউজের জন্য থিওডোর প্যারিসিয়েন)

“আপনি জানেন যে আমার কাছে এর উত্তর দেওয়ার শক্তি নেই তবে আমি করব কারণ গত সপ্তাহে আমি একজন ক্লায়েন্টকে $ 17,000 ফেরত দিয়েছিলাম কারণ আমি একজন বোকা ছিলাম, আমার কোনও চুক্তি ছিল না এবং সিদ্ধান্ত নিয়েছিলাম যে সে ‘সুখী এবং মরিয়া’ নয়।” “আমার টাকা ফেরত দরকার ছিল” কিন্তু একটি শেষ জিনিস যা আমি চেয়েছিলাম তা হল আমেরিকান এক্সপ্রেসের সাথে একটি বিরোধ যাতে আমি তাদের চালান প্রক্রিয়া না করা পর্যন্ত আমার বর্তমান গ্রাহকদের সাথে আর কোনো লেনদেন করতে না পারি।

“আমি একটি দ্বিতীয় ব্যবসা চালানোর সময় দুই সপ্তাহের জন্য বিনামূল্যে কাজ করেছি (ভয় পাবেন না) যেখানে আমি ক্রমাগত অর্থ হারাচ্ছি কিন্তু যুবতী মহিলাদের সাহসী হতে এবং আমার উপর ঝুঁকতে অনুপ্রাণিত করতে দেখাচ্ছি।

“সুতরাং চুরি সম্পর্কে আমার কাছে ফিরে যান – সংজ্ঞাটি গুগল করুন কারণ এই মাসে যখন আমি একটি হাফ ম্যারাথন দৌড়াইনি তখন কর্মক্ষেত্রে আমার সাথে এটি ঘটেছিল। হ্যাপ্পো? কোন জয় এবং পরাজয় আপনি টুইটারে উল্লেখ করতে চান?”

কার্টিসের প্রচারক নিউ ইয়র্ক পোস্টকে বলেছেন যে তিনি “শেষ মুহূর্তে ব্রুকলিন হাফে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।”

“এটি ইচ্ছাকৃত ছিল না যে তিনি সাইন আপ করেননি, তিনি শুধু ভেবেছিলেন যে আপনার শরীর/ব্যায়াম এবং মন-শরীরের সংযোগের পাশাপাশি ভাগ করে নেওয়ার গুরুত্ব সম্পর্কে তার প্ল্যাটফর্ম জুড়ে শব্দটি ছড়িয়ে দেওয়ার জন্য এটি একটি চমৎকার উপায় হবে। কিছু জিনিস ব্রুকলিনের অর্ধেকের জন্য ভাল সচেতনতা,” বিবৃতিটি পড়ে, যা উল্লেখ করেছে যে কার্টিস বিদেশ থেকে আমাদের সাথে দেখা করছেন।

“তার পোস্টটি একটি ইতিবাচক পদক্ষেপ বলে মনে করা হয়েছিল, এবং এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক যে তিনি এখন এমন কিছুর জন্য এমন নেতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছেন যা তার অনুগামীদের জন্য এত উত্থিত হত।”

NYCRUNS পোস্টে একটি বিবৃতি জারি করে বলেছে যে এই রেসে রেকর্ড সংখ্যক অংশগ্রহণকারী অর্জন করেছে।

হাফ ম্যারাথন দৌড়বিদ

2024 ইউনাইটেড এয়ারলাইন্স নিউ ইয়র্ক হাফ ম্যারাথন নিউ ইয়র্ক সিটিতে অনুষ্ঠিত হয়। কোর্সটি ব্রুকলিনে শুরু হয় এবং ম্যানহাটনের সেন্ট্রাল পার্কে শেষ হয়। (গেটি ইমেজের মাধ্যমে রয় রোচলিন/নিউ ইয়র্ক রোড রানার্স)

“রবিবার NYCRUNS ব্রুকলিন হাফ ম্যারাথনে 21,000 টিরও বেশি সরকারী দৌড়বিদদের সাথে আমাদের রেকর্ড সংখ্যক দৌড়বিদ ছিল।

বিবৃতিটি অব্যাহত ছিল: “আমাদের শীর্ষ অগ্রাধিকার এই দৌড়বিদদের প্রত্যেকের নিরাপত্তা এবং মঙ্গল, এবং প্রতিটি রানার দ্বারা পরিধান করা বিব যদি কোর্সে একটি মেডিকেল সমস্যা দেখা দেয় তবে এটি একটি লাইফলাইন।” “বিব ছাড়া রেস চালানো বিপজ্জনক, এবং এটি হাজার হাজার দৌড়বিদদের পক্ষে ন্যায়সঙ্গত নয়।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

একজন কানেকটিকাট নেটিভ, কার্টিস Be Fearless Inc. প্রতিষ্ঠা করেছেন, একটি “পুনরায় উদ্ভাবিত ক্যারিয়ার ব্র্যান্ড” যার লক্ষ্য “আপনাকে সাহসী হতে এবং আপনার নিজের জীবনের বস হতে সহায়তা করা।” কার্টিসের X-এ 13,100 এবং Instagram-এ 23,300 ফলোয়ার রয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ডজার্সের ষষ্ঠ টানা জয়ে দ্রুত আউট হওয়ার আগে টাইলার গ্লাসনো আধিপত্য বিস্তার করেন

News Desk

পিজিএ গলফার বিলি হর্শেল “ভয়হীন” ব্রেসলেটের জন্য টেলর সুইফটের দুর্ঘটনাজনিত প্রেরণা নিয়ে আলোচনা করেছেন।

News Desk

নিউজিল্যান্ড ঝড়ে কঠিন চ্যালেঞ্জ অস্ট্রেলিয়ার

News Desk

Leave a Comment