Image default
খেলা

জনি মানজিয়েল জোসি ক্যানসেকো ডেটিং গুজবের মাঝখানে প্লেনের ছবির পরে

মনে হচ্ছে জনি ম্যানজিয়েলের জীবনে একজন নতুন মহিলা থাকতে পারে।

এটি টিএমজেড অনুসারে, যা রিপোর্ট করেছে যে প্রাক্তন এনএফএল কোয়ার্টারব্যাককে সাম্প্রতিক জেটব্লু ফ্লাইটে বিতর্কিত প্রাক্তন এমএলবি তারকা জোসে ক্যানসেকোর কন্যা মডেল জোসি ক্যানসেকোর কাছাকাছি যেতে দেখা গেছে।

মঙ্গলবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করা একটি ছবিতে, ক্যানসেকো, 27, একজন যাত্রীর পাশে তার আলো স্নিকার্স ফ্ল্যাশ করতে দেখা গেছে, যাকে বিনোদন সাইটটি অনুমান করেছে ম্যাঞ্জিয়েল, 31, তার হাতে ট্যাটু এবং একটি লাল এবং সাদা বন্ধুত্বের ব্রেসলেট উল্লেখ করে। .

জোসি ক্যানসেকো তার ইনস্টাগ্রাম স্টোরিতে 2024 সালের এপ্রিলে একটি ছবি শেয়ার করেছিলেন যা জনি মানজিয়েলের ডেটিং গুজবকে ছড়িয়ে দিয়েছিল। হোসে ক্যানসেকো/ইনস্টাগ্রাম

2024 সালের ফেব্রুয়ারিতে ক্যাকটাস জ্যাক এইচবিসিইউ সেলিব্রিটি সফটবল ক্লাসিক-এ জনি মানজিয়েল এবং জোসে ক্যানসেকো। ক্যাকটাস জ্যাক ফাউন্ডেশনের জন্য গেটি চিত্র

আউটলেট অনুসারে, একটি পুরানো ছবিতে মানজিয়েল একই রকম ব্রেসলেট পরেছিলেন।

ফেব্রুয়ারী মাসে ট্র্যাভিস স্কটের ক্যাকটাস জ্যাক ফাউন্ডেশনের এইচবিসিইউ সেলিব্রিটি সফটবল ক্লাসিক-এ ম্যানজিয়েল এবং ক্যানসেকো অংশ নেওয়ার দুই মাসেরও কম সময়ের মধ্যে কথিত দৃশ্যটি আসে।

ক্যানসেকোর বাবা, দুইবারের ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন, ছয়বারের এমএলবি অল-স্টার এবং স্টেরয়েড ব্যবহারকারীও এই উৎসবে অংশ নিয়েছিলেন।

ক্যানসেকোর সাথে লিঙ্ক করার আগে, মানজিয়েল মেকআপ শিল্পী কেনজি ওয়ার্নারের সাথে সম্পর্কে ছিলেন এবং 2022 সালে তাদের ছবি তোলা হয়েছিল।

তিনি এর আগে সেলিং সানসেট তারকা ব্রী টেসিকে বিয়ে করেছিলেন। দম্পতি 2018 সালে চুপচাপ বিয়ে করে এবং তিন বছর পরে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করে।

ক্যানসেকো একবার লোগান পল এবং ব্রডি জেনারের সাথে জড়িত ছিলেন।

জোসি ক্যানসেকো প্রাক্তন এমএলবি তারকা জোসে ক্যানসেকোর কন্যা। ব্রায়ান জ্যাক/নিউ ইয়র্ক পোস্ট

2019 সালের মার্চ মাসে একটি NFL কম্বাইন গেম চলাকালীন জনি মানজিয়েল। এপি

একজন প্রাক্তন কলেজ ফুটবল খেলোয়াড়, ম্যানজিয়েল 2012 সালে টেক্সাস A&M-এর স্টার কোয়ার্টারব্যাক হিসাবে খ্যাতি অর্জন করেন, হেইসম্যান ট্রফি জেতা প্রথম নবীন হন।

যদিও ম্যানজিয়েল তার প্রতিভা এনএফএল-এ নিয়ে গিয়েছিল, যেখানে 2014 খসড়ায় ব্রাউনস দ্বারা তাকে সামগ্রিকভাবে 22 তম নির্বাচিত করা হয়েছিল, তিনি দুটি কেলেঙ্কারিতে ভরা মৌসুমের পরে লীগ থেকে বেরিয়ে গিয়েছিলেন, যার মধ্যে একটি 2016 সালে লাস ভেগাসে একটি বিতর্কিত দুঃসাহসিক ঘটনা অন্তর্ভুক্ত ছিল।

একই বছর ব্রাউনস দ্বারা ম্যানজিয়েলকে কেটে দেওয়া হয়েছিল।

এনএফএল থেকে বহিষ্কৃত হওয়ার দুই বছর পর, ম্যাঞ্জিয়েল 2018 সালের “গুড মর্নিং আমেরিকা” সাক্ষাত্কারে পদার্থের অপব্যবহারের সাথে তার সংগ্রাম এবং তার বাইপোলার রোগ নির্ণয়ের বিষয়ে অকপটে কথা বলেছেন।

ম্যানজিয়েল সম্প্রতি নেটফ্লিক্স ডকুমেন্টারি “আনটোল্ড: জনি ফুটবল”-এ হাজির হয়েছেন, যেখানে তিনি চলচ্চিত্র নির্মাতাদের বলেছিলেন, “আমি কয়েক বছর আগের চেয়ে সহজ উপায়ে সুখের সন্ধান করছি।”

ম্যানজিয়েলের মন্তব্যের জন্য একটি অনুরোধ অবিলম্বে পোস্টে ফেরত দেওয়া হয়নি এবং ক্যানসেকোর একজন প্রতিনিধি মন্তব্য করেননি।

Source link

Related posts

নতুন ইনিংস শুরু করার ঘোষণা দিলেন ধোনি

News Desk

পরলোকে আবার দুজনে একসঙ্গে ফুটবল খেলব’

News Desk

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ চারের দৌড়ে টিকে রইল লিভারপুল

News Desk

Leave a Comment