Image default
খেলা

এবার পিএসএলের দায়িত্বে যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অসমাপ্ত আসর আবারও শুরু হচ্ছে ৯ জুন। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এই আসরে জৈব সুরক্ষা বলয়ের দায়িত্ব দেয়া হচ্ছে রেস্টরাতা নামের একটি প্রতিষ্ঠানকে।

এই প্রতিষ্ঠানটিই ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সফল আয়োজন সম্পন্ন করতে বড় ভূমিকা রেখেছিল আরব আমিরাতে। এবার একই প্রতিষ্ঠানের ওপর ভরসা রাখছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

২০২০ আইপিএলের পর সব ক্রিকেটার, সাপোর্টিং স্টাফ ও ব্রডকাস্টাররা জৈব সুরক্ষা বলয়ের প্রশংসা করেছিলেন। এ কারণেই পিসিবির পছন্দের শীর্ষে রয়েছে এই প্রতিষ্ঠানটি। এ প্রসঙ্গে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান জানিয়েছেন, তারা পিএসএলকে সুরক্ষিত রাখতে সব ধরনের ব্যবস্থা নিচ্ছেন। সেই সঙ্গে রেস্টরাতার সঙ্গে আলোচনার কথাও খোলাসা করেছেন তিনি।

ওয়াসিম বলেন, ‘এটা বৈশ্বিক বিষয় (করোনা) এবং ক্রিকেটও এর বাইরে নয়। আমরা জানি তাদের (রেস্টরাতা) কাছে নিরাপদ থাকবো। বায়ো বাবলের জন্য আমরা সবকিছু করবো। মাঠ ও হোটেল সব ক্ষেত্রেই নিরাপত্তা নিশ্চিত করতে চাই। আমরা যতটা সম্ভব কড়া নিরাপত্তা নিশ্চিত করতে চাই।’

পিএসএলের এবারের আসর শেষ হবে আগামী ২৪ জুন। এরপর পাকিস্তানের ক্রিকেটাররা সেখান থেকেই ইংল্যান্ডের বিমান ধরবেন। আসন্ন এই সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলার কথা রয়েছে বাবর আজমদের।

Related posts

ব্যাটিংয়ে সাইফ, বল হাতে উজ্জ্বল মাহমুদউল্লাহ-নাসুম

News Desk

জেটরা এইচবিও-র হার্ড নক্স শোতে থাকতে আগ্রহী নয়, তবে এনএফএল এখনও এটি জোর করতে পারে

News Desk

ওয়ানডে র‍্যাংকিংয়ের সেরা দশে সাকিব, তাসকিনের বড় উন্নতি

News Desk

Leave a Comment