Image default
বিনোদন

দুই নাটকের নির্মাতা মীর সাব্বির

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও সুনাম অর্জন করেছেন তিনি। বিশেষ করে তার নির্মিত ‘নোয়াশাল’ ধারাবাহিকটি সব শ্রেণির দর্শকের মাঝে দারুণ সাড়া ফেলে। টিভি নাটকের বাইরে প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করছেন এই অভিনেতা। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার নাম ‘রাত জাগা ফুল’। ছবিটি প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এরইমধ্যে ছবির শুটিং-ডাবিং শেষ করেছি। তবে এর বাইরে অন্যকিছু কাজ বাকি আছে। সেগুলো শেষ করে খুব শিগগিরই এটি সেন্সরে জমা দেবো।

করোনা ও লকডাউনের কারণে সব কাজ শেষ করতে কিছুটা সময় লাগছে। চেষ্টা করছি ভালো একটি ছবি উপহার দিতে। এদিকে এই অভিনেতা আসছে ঈদের নাটক-টেলিছবির শুটিং নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান। গতকাল জিয়াউর রহমান জিয়ার নির্দেশনায় ঈদের একটি টেলিছবির শুটিংয়ে অংশ নেন তিনি। ঈদের নাটকে অভিনয়ের বাইরে এই অভিনেতা দু’টি নাটকও পরিচালনা করবেন। নাটক দু’টির একটি তার নিজের চ্যানেলের জন্য অন্যটি বাংলাদেশ টেলিভিশনের জন্য। প্রচার চলতি ধারাবাহিকগুলোর পাশাপাশি ঈদের নাটকের শুটিং নিয়ে চলতি মাসে ব্যস্ত থাকবেন এই অভিনেতা।

বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক। এর মধ্যে রয়েছে নাগরিক টিভিতে ‘কর্পোরেট ভালোবাসা’, আরটিভিতে ‘বাজিমাত’ ও মাছরাঙাতে ‘বাকেরখনি’।

Related posts

সালমানের নতুন ছবির ফার্স্ট লুক

News Desk

পরমাণু বোমার জনককে নিয়ে নোলানের ‘ওপেনহাইমার’, ট্রেলার প্রকাশ

News Desk

দীর্ঘ সময় পর বনশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

News Desk

Leave a Comment