Image default
খেলা

আহত জুলিয়াস র‌্যান্ডেল নিক্সে ফিরেছেন: ‘দেখতে দারুণ’

একটি ধূসর রঙের হুডযুক্ত ট্র্যাকসুট পরা, জুলিয়াস রান্ডল গত মাসে সিজন-এন্ডিং কাঁধের অস্ত্রোপচারের মধ্য দিয়ে প্রথমবারের মতো বৃহস্পতিবার রাতে নিক্সের বেঞ্চের শেষে বসেছিলেন।

কোচ টম থিবোডেউ ফিলাডেলফিয়ায় গেম 6-এ তিনবারের অল-স্টারের উপস্থিতি এবং দলের প্রথম রাউন্ডে 76ers-এর নির্মূলে অংশ নিতে সক্ষম হওয়ার গুরুত্ব উল্লেখ করেছেন।

“এটা দুর্দান্ত ছিল, এটি দেখতে দুর্দান্ত ছিল,” থিবোদেউ জয়ের পরে বলেছিলেন, যা দ্বিতীয় রাউন্ডে পেসারদের দেখতে পাবে। “আপনি হাসি মিস করছেন। আপনি তার সম্পর্কে কথা বলছেন, এবং লোকেরা ভুলে যাওয়ার প্রবণতা রাখে কারণ সে কিছুক্ষণের জন্য চলে গেছে, কিন্তু সে একজন অল-স্টার এবং একজন এনবিএ প্লেয়ার। আমরা সারা মৌসুমে এটা বলেছি যে আমরা জানতাম আমরা পারব’ তাকে পৃথকভাবে প্রতিস্থাপন না করা, আমাদের এটি সম্মিলিতভাবে করতে হয়েছিল এবং এটিই দলটিকে এত ভালো করে তোলে।”

জুলিয়াস র‍্যান্ডেল বেঞ্চ থেকে নিক্সকে 76 জনকে মারতে দেখেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তাই সে আউট, আমরা কিভাবে এটার জন্য তৈরি করব? প্রত্যেককে এগিয়ে যেতে হবে এবং এটি আরও করতে হবে এবং দুর্দান্ত ডিফেন্স খেলতে হবে, যা আমরা একটি দল হিসাবে করতে পারি।

জশ হার্ট, যিনি জানুয়ারির শেষের দিকে ডান কাঁধের স্থানচ্যুত হওয়ার কারণে প্রথমবারের মতো র্যান্ডেলকে সাইডলাইন করার পর থেকে শুরুর লাইনআপে ছিলেন, বৃহস্পতিবার খেলায় 25.1 সেকেন্ড বাকি থাকতে টাই-ব্রেকিং থ্রি-পয়েন্টারে আঘাত করেছিলেন।

ম্যাচের আগে, হার্ট উত্তর দিয়েছিলেন: “আমি কোথা থেকে শুরু করব?” যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে নিক্স র্যান্ডেলকে কতটা মিস করে, তিনি তাকে একটি “বিশাল শূন্যতা” হিসাবে বর্ণনা করেছিলেন যা লোকেরা “একরকম ভুলে গেছে।” হার্ট আরও উল্লেখ করেছেন যে র্যান্ডেল প্রতি গেমে “24 (পয়েন্ট), নয়টি (রিবাউন্ড) এবং পাঁচটি (সহায়তা)” তৈরি করেছে।

র্যান্ডল আর সেই পরিসংখ্যানগুলি নিক্সের পোস্ট-সিজন রানে অবদান রাখতে পারে না, তবে মনে হচ্ছে সে এখন অন্তত রাইডের জন্য আসতে পারে।

পার্কের খেলার মাঠের ভিতরে ও বাইরে যা হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

এমনকি খেলা চলাকালীন একটি বিরতির সময় তিনি ভিজিটিং বেঞ্চের সামনে দুটি লেআপ করেছিলেন।

“এমন রাত আছে যেখানে জুলিয়াস 40 পয়েন্ট, 20 রিবাউন্ড এবং 10 অ্যাসিস্ট করতে পারে তাই আপনি একের পর এক ট্রেড করবেন না,” থিবোডেউ বলেন, “কিন্তু তিনি ভাল আত্মায় আছেন এবং তিনি আছেন তার পথ.”

29-বছর-বয়সী রেন্ডল, যিনি সংক্ষিপ্তভাবে WME স্পোর্টসে স্যুইচ করার পরে CAA-কে তার এজেন্সি হিসাবে পুনঃপ্রবর্তন করেছিলেন, 2025-26-এর জন্য $32.4 মিলিয়ন পর্যন্ত মূল্যের খেলোয়াড় বিকল্পের সাথে $30.3 মিলিয়ন (সম্ভাব্য প্রণোদনা সহ) পরবর্তী মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

তিনি এই গ্রীষ্মে চার বছরে প্রায় $190 মিলিয়ন মূল্যের একটি এক্সটেনশনের জন্য যোগ্য।

Source link

Related posts

নিক্সের সেকেন্ডারি 76ers-এর বিপক্ষে দ্বিতীয়টি পূরণ করে

News Desk

করোনা মুক্ত ইমরুল কায়েস, লিটনের ফেরার অপেক্ষা বাড়ছে

News Desk

Roma Udunze এর অপরিমেয় প্রতিভা তাকে নিউইয়র্কে পরবর্তী ব্যাপক রিসিভার করতে পারে

News Desk

Leave a Comment