Image default
খেলা

অ্যান্টনি ভলপের পতন তার নেতৃত্বের কারণে নয়: অ্যারন বুন

অ্যারন বুন নিশ্চিত যে আঘাতের অগ্রগতির সাথে অ্যান্থনি ভলপের সাম্প্রতিক সংগ্রামের কোনো সম্পর্ক নেই।

শুক্রবার রাতে ব্রঙ্কসে আশ্চর্যজনক টাইগারদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে জয়ের আগে ইয়াঙ্কিস ম্যানেজার বলেছিলেন, “জিরো আমার মনে হয় ইনিংস।”

ভলপে, দ্বিতীয় বছরের শর্টস্টপ যিনি এই মরসুমে এত শক্তিশালী শুরু করেছেন, সম্প্রতি একটি স্লাইডে রয়েছেন।

টাইগারদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের ২-১ ব্যবধানে জয়ের প্রথম ইনিংসে জুয়ান সোটোর উপর জাভিয়ের বেজ একটি ডাবল খেলা সম্পন্ন করার আগে অ্যান্টনি ভলপেকে দ্বিতীয় বেস থেকে বাধ্য করা হয়েছিল। গেটি ইমেজ

তিনি শুক্রবার .262/.345/.390 .734 OPS সহ স্ল্যাশিংয়ে প্রবেশ করেছেন, স্টার্টার হিসাবে তিনি যা পোস্ট করেছেন তার চেয়ে ভাল মানের নম্বর৷

কিন্তু 10 এপ্রিল থেকে তিনি শীর্ষস্থানে চলে যাওয়ার পর থেকে ভলপে টেলস্পিনে রয়েছেন।

তিনি নয়টি স্ট্রাইকআউট সহ 4-এর জন্য-29 স্ট্রেচে রাতে প্রবেশ করেছিলেন এবং ব্যাটিং অর্ডারে তার এগিয়ে যাওয়ার সাথে সাথে ভলপে .590 ওপিএস সহ .209/.299/.291 হ্রাস করছেন।

শুক্রবার ব্যাটিং অর্ডারের শীর্ষে রয়ে গেছেন ভলপে, হাঁটা এবং স্ট্রাইকআউটের মাধ্যমে 1-এর জন্য-3 যাচ্ছেন।

“তিনি এখনও তার স্ট্রোক মিশ্রিত করা হয়েছে সম্ভবত তিনি প্রথম দুই সপ্তাহ ছিল না,” বুন বলেন, “কিন্তু আমি মনে করি এর সাথে কিছু করার নেই। এই মৌসুমের উত্থান-পতন, বিশেষ করে তরুণ খেলোয়াড়দের নিয়ে। লিগে জেতা কঠিন। আমি মনে করি না যে সে অনেক দূরে (যাচ্ছে), এবং আমি এখন তাকে দেখছি মনে হচ্ছে, সে এই সময়ে এক বছর আগের তুলনায় একজন ভাল মেজর লিগ প্লেয়ার।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ইয়াঙ্কিজরা ভলপেকে লিডঅফ স্পটে ঢোকানোর সিদ্ধান্ত নিয়েছিল সেখানে গ্লেবার টরেসের সংগ্রামের কারণে এবং ডিজে লেমাহিউ-এর অনুপলব্ধতার কারণে ডান পায়ের অ-স্থানচ্যুত ফ্র্যাকচারের কারণে যা তাকে মার্চের মাঝামাঝি থেকে দূরে সরিয়ে দিয়েছে।

দেরীতে তার আক্রমণাত্মক দুশ্চিন্তা সত্ত্বেও, বন ভলপেকে শীর্ষস্থানে রেখেছে এবং সে এখনও তাকে নিয়ে যেতে প্রস্তুত নয়।

“আমরা দেখব। আমরা লোকেদের মিশে আনতে থাকব এবং আমরা দেখব,” বুন বললেন, “কিন্তু হ্যাঁ, আমি চিন্তা করি না যে অ্যান্টনি এটিকে কোথায় আঘাত করে এবং কীভাবে সে এটি পরিচালনা করে। তিনি সেই ব্যক্তিদের মধ্যে একজন নন যাদের সম্পর্কে আমি চিন্তিত। … সেই সময়ে, আমি এটি করার প্রয়োজন অনুভব করেছি যেখানে আমরা কর্মীদের দৃষ্টিকোণ থেকে ছিলাম। তিনিই সেই ব্যক্তি যিনি এটি পরিচালনা করতে পারেন। আমার মনে হয়েছিল যে আমার গ্লেবারকে সেখান থেকে বের করে আনা দরকার। এই লিগে হিটার হওয়া কতটা কঠিন তা অবশ্যম্ভাবী। “আমি মনে করি না যে এটি (তার কষ্টের জন্য) কারণ।”

Source link

Related posts

গোলশূন্য থেকে বিরতিতে ইরান-ওয়েলস

News Desk

বিশ্বকাপ যেখানেই হোক আয়োজক ভারত

News Desk

শেষ চারে যেতে ঢাকা-খুলনা ও চট্টগ্রামের সামনে যে সমীকরণ

News Desk

Leave a Comment